skip to Main Content

একঝলক

নির্মাণ মেলায় স্টেলা

রাজধানীর শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজন করা হয়েছিল তিন দিনব্যাপী আর্ক এশিয়া আইএবি নির্মাণ মেলা ২০১৯। যেখানে অংশগ্রহণ করে দেশের স্বনামধন্য স্যানিটারিওয়্যার উৎপাদনকারী ব্র্যান্ড স্টেলা।
আন্তর্জাতিক এ মেলায় ২১টির বেশি দেশের নির্মাণসামগ্রী উৎপাদন, আমদানিকারক ও বাজারজাতকারী প্রতিষ্ঠান অংশ নেয়। মেলায় মোট স্টল ছিল ৭৮টি। আর্ক এশিয়া ফোরাম-২০’ শীর্ষক এশীয় স্থপতিদের সম্মেলনের পাশাপাশি এ মেলা আয়োজিত হয়।
আর্কিটেক্টস রিজিওনাল কাউন্সিল এশিয়ার (আর্ক এশিয়া) প্রেসিডেন্ট রিটা সোহ বলেন, বিল্ডিং নির্মাণের ক্ষেত্রে উন্নত মানের ম্যাটেরিয়াল ব্যবহার করতে হবে। তা না হলে বিল্ডিংয়ের স্থায়িত্ব দীর্ঘদিন হবে না।

গ্রামীণ ইউনিক্লোর উইন্টার কালেকশন

দেশে শীতের ভারী পোশাক নিয়ে এসেছে ক্যাজুয়াল পোশাক সরবরাহকারী জাপানি ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো। ভোক্তাদের দৈনন্দিন যাপনে পোশাক ব্যবহারকে আরও সহজ ও আরামদায়ক করতে, সুনির্দিষ্ট চিন্তাধারায় তৈরি এসব শীতের পোশাকে প্রাধান্য পেয়েছে সরলতা, গুণগত মান এবং দীর্ঘস্থায়িত্ব।
শীতকালীন ভ্রমণকে মূল উপজীব্য করে গ্রামীণ ইউনিক্লো ডিজাইন করেছে এবারের শীতের কালেকশন। রয়েছে আকর্ষণীয় সব আউটার, সোয়েটার, নিট, শার্ট, প্যান্টসহ অনেক আইটেম। এবার ভোক্তাদের জন্য গতানুগতিক ট্রেন্ড ভেঙে বিশ্বব্যাপী চলমান ধারার নতুন পোশাক উদ্বোধন করেছে ব্র্যান্ডটি। ছেলে ও মেয়ে উভয়ের পোশাক নির্মাণে দেওয়া হয়েছে বিশেষ গুরুত্ব।

সারার আউটলেট এখন মোহাম্মদপুরে

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড সারার তৃতীয় আউটলেটের শুভ উদ্বোধন হলো রাজধানীর মোহাম্মদপুরের রিং রোডে। এ সময় উপস্থিত ছিলেন সারা লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ, পরিচালক শরীফুন নেসা, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, অভিনেতা মামনুন হাসান ইমন প্রমুখ।
সারার সব পোশাকের সংগ্রহ পাওয়া যাবে এখানে। সারার শুরু ২০১৮ সালের মে মাসে, মিরপুরে। এরপর বসুন্ধরা সিটিতে শুরু হয় প্রতিষ্ঠানটির দ্বিতীয় আউটলেট। শার্ট, এথনিক, এক্সক্লুসিভ পার্টি টপস, শাড়ি, নিট টি-শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিনস ফর মেনজ অ্যান্ড বয়েজ, পোলো টি-শার্ট, পাঞ্জাবিসহ আরও পোশাকের সমারোহে সজ্জিত সারা। এই শীতে প্রতিষ্ঠানটি এনেছে জ্যাকেট ও শীতের অন্যান্য পোশাকের বিশেষ আয়োজন।

লা রিভে শীতপোশাক

ফ্যাশন ব্র্যান্ড লা রিভ নিয়ে এসেছে উইন্টার কালেকশন ২০১৯। বাহারি ডিজাইন, কালার প্যালেট আর কাট উঠে এসেছে এবারের কালেকশনে। লা রিভের নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘শীত শুধু প্রকৃতির রূপ বদলের সময় নয়, ফ্যাশনেরও মৌসুম। বিশ্বের সেরা সব ফ্যাশন ব্র্যান্ড নিজেদের কালেকশনে নতুন রূপ দেন এই মৌসুমে। এ বছর আন্তর্জাতিক ফ্যাশনে শীতের থিম হিসেবে অ্যাস্ট্রোলজি, রোম্যান্টিক ড্রামা, পরিবেশবান্ধব কাজের পরিবেশ, সেলফ কেয়ার এবং ভ্রমণের নতুন নতুন গন্তব্য উঠে এসেছে। সবকিছু ঘিরে আমাদের কালেকশন সাজানো হয়েছে। ড্রাই ফ্লোরাল পার্পল, ল্যাভেন্ডার, মাশরুম ব্রাউন, সিনামন শেড, পাইন গ্রিন, অ্যাম্বার ব্লু, চারকোল ব্ল্যাক, ক্রিস্টাল হোয়াইট, ন্যাচারাল গ্রের মতো শেড দিয়ে তৈরি হয়েছে সব কালার কম্বো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top