skip to Main Content
rashi-1

রাশি I যেতে হবে প্রতিরোধের মধ্য দিয়ে

মেষ
স্ত্রীর সঙ্গে বিবাদে গেলে ক্ষতিটা নিজেরই। প্রিয় মেষ, মলিন মুখ দেখার কষ্ট সহ্য না করে বিবাদটা মিটিয়েই ফেলুন। কেননা বছর শেষে কাজের চাপ প্রচুর। এই মনের মালিন্য কাজের ক্ষতি করতে পারে। আর বছর শেষের ভ্রমণের পরিকল্পনাটা তাকে নিয়েই করে ফেলুন। পরিবেশ হালকা হওয়ার ক্ষেত্রে টনিকের মতো কাজ দেবে।

বৃষ
এবার সোজাসাপ্টা কথা বলার পালা। যদিও কিছু ব্যাপার নিয়ে খানিকটা বেকায়দায় আছেন, তবু নিজের চিন্তাভাবনার ওপর ভরসা তো করাই যায়। ঠিক উতরে যাবেন। পকেটের স্বাস্থ্য ভালোই থাকবে। সেই সঙ্গে মনেরও।

কর্কট
মৌনতা অবলম্বন সব সময় ভালো ফল বয়ে আনে না। মাঝে মাঝে প্রতিরোধ করতে হয়, মানুষ হিসেবে নিজের কাছে নিজের দায়বদ্ধতা থেকেই। এ মাসে কর্কটকে এমনই প্রতিরোধের মধ্য দিয়ে যেতে হবে একাধিক ক্ষেত্রে। ভয় নেই, সত্য সব সময় শুভ ফলই বয়ে আনে। আপনার জন্যও তেমন কিছু অপেক্ষা করছে।

মিথুন
বেশ হইচইপূর্ণ অবস্থার মধ্য দিয়ে মাসটি শুরু হলেও মাঝামাঝিতে তা থিতিয়ে পড়তে পারে। বন্ধুত্ব পাতানোর জন্য কিছু লোক সুসময়ে আপনার ওপর হামলে পড়তে পারে। এসব দুধের মাছি থেকে সাবধানে থাকুন। কাউকে কিছু বলতে চাইছেন? বলে ফেলুন।

সিংহ
ভীষণ ব্যস্ততার মধ্যে থাকলেও মাসটা উপভোগ্য হবে। পরিকল্পনায় খানিকটা এদিক-ওদিক হতে পারে, তবে তা ভালো কিছু বয়ে আনবে। কোনো একটা ঘটনা ভাবনার মোড় ঘুরিয়ে দিতে পারে।

মকর
কারও সরলতায় বিমোহিত হওয়ার সুযোগ ঘটবে এ মাসে। আনন্দের হাট বসবে আপনার জোছনামাখা নতুন যাত্রায়। নিজেকে নতুন করে আবিষ্কারের সুখে কাটবে মাসের মাঝামাঝি কয়েকটি দিন। শুভকামনা রইল।

কন্যা
মাসের শেষের দিকটা কিছুটা এলোমেলো অবস্থায় কাটতে পারে; তবে অল্প সময়ের জন্য। পরপর কিছু খারাপ খবরে মনের আকাশে মেঘের ঘনঘটা ঘটলেও দু-একখানা ভালো খবরে ঝলমলে রোদের দেখাও মিলবে।

তুলা
ব্যস্ততা আপনাকে দেবে না অবসর। তাতে কর্মক্ষেত্রে নিজের অবস্থান জ্বলজ্বল করে উঠবে। ছোটখাটো কিছু ঝামেলা তাতে বাগড়া দিলেও শঙ্কিত হওয়ার কিছু নেই। ভালোটা আপনার জন্যই।

কুম্ভ
সাময়িকভাবে কিছুটা অস্থির সময় কাটবে। নতুন কিছুর মুখোমুখি হতে যাচ্ছেন মাসটিতে। তা যেমন কৌতূহলোদ্দীপক, একই সঙ্গে আনন্দেরও। নিরিবিলিতে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। অন্তত নিজেকে জানার জন্য।

বৃশ্চিক
কারও আচরণে বিরক্ত হলেও তার জন্য একটা সময় মনটা হু হু করবে আপনার। কিছু সিদ্ধান্ত দুম করে নিতে হতে পারে। এ ক্ষেত্রে দায়িত্বজ্ঞানহীন হবেন না আশা করি।

ধনু
সামনে ধনুর ম্যালা কাজ। গুরুত্বের ভিত্তিতে সেগুলো একে একে শেষ করে নিন। না চাইতেই মাসটিতে কিছুটা অবসর পাবেন। এই সুযোগে দূরে কোথাও ঘুরে আসুন। ক্লান্ত শরীর-মন চাঙা করে তোলার জন্য।

মীন
বেশ চড়াই-উতরাই পার হতে হবে মীনকে। তবে শেষ হাসিটা আপনার ঠোঁটেই ফুটে উঠবে। এখানেই শেষ নয়, আছে আনন্দের খবরও। কেননা এ মাসে অশুভর যোগ নেই বললেই চলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top