skip to Main Content

হরাইজন

শ্যাকেট স্টাইল

ওভারসাইজড শার্ট আর জ্যাকেটের অদ্ভুতুড়ে মিশেলে তৈরি হয়েছে নতুন হাইব্রিড ফ্যাশন স্টেটমেন্ট পিসটি। ফ্যাশনবোদ্ধাদের মত, আসছে উইন্টার ফল সিজনে ফ্যাশনিস্তাদের মাতিয়ে রাখবে শ্যাকেট। দারুণ ভার্সাটাইল বলে ওয়্যারড্রোবে ইনভেস্টমেন্ট পিস হিসেবে এর যোগ মোটেও মন্দ হবে না। জিনস আর শার্টের সঙ্গে শ্যাকেটের স্টাইলিং দারুণ। এমনকি স্লিপ ড্রেসের সঙ্গেও অনায়াসে লেয়ার করে নেওয়া যায়। লেদারে তৈরি শ্যাকেট পরে থাকা যাবে দিনভর, স্টাইলিশ ডে টু নাইট লুকের জন্য। ডেনিমের সঙ্গে প্লেইড প্রিন্টের শ্যাকেট লুকে দেবে ক্যাজুয়াল কুল টাচ। ওভারসাইজড এসব শ্যাকেটে পকেটের ডিটেইলিং লুকে যোগ করবে বাড়তি নাটকীয়তা। আর বেল্টেড শ্যাকেট পরে নেওয়া যাবে পার্টি থেকে অফিসে। এককথায় একটি শ্যাকেট দিয়েই তৈরি করে নেওয়া যাবে শীত উপযোগী হরেক রকম সব লুক।

ফ্যাশনপ্রেমী গেমারদের জন্য

সুখবরই বটে! ফ্যাশন জায়ান্ট গুচি সম্প্রতি কোলাবোরেট করেছে জনপ্রিয় ভিডিও গেমিং ব্র্যান্ড এক্স বক্সের সঙ্গে। ডাবল অ্যানিভারসারি বলে কথা! সম্প্রতি বিশ বছরে পা রেখেছে মাইক্রোসফটের মালিকানাধীন এক্স বক্স। আর ইতালিয়ান ব্র্যান্ড গুচিরও পেরিয়েছে শতবর্ষ। এই উপলক্ষে বাজারে এসেছে লিমিটেড এডিশন বক্সড গেমিং সেট এক্সবক্স সিরিজ এক্স। কাস্টমাইজড এই সিরিজের এক্স কনসোলে দেওয়া হয়েছে লেজার এনগ্রেভড গুচির প্যাটার্ন। সঙ্গে থাকছে ওয়েব স্ট্রাইপও। কনসোলটির প্যাকেজিংয়ে ব্যবহৃত হয়েছে হার্ড ক্যারি কেস, যা দেখতে ভিনটেজ গুচি লাগেজের মতো। লাগেজের এক পাশে এক্স বক্সের লেজার কাট মনোগ্রাম এমব্লেজনড করে লেখা হয়েছে আরঅন্য পাশে গুড গেম। গেল মাসে মাত্র ১০০ পিস বক্স ছাড়া হয়েছে বাজারে। দাম ধরা হয়েছে ১০০০০ ডলার।

মিনিটেই মিলিয়ন

গেল মাসের ৯ তারিখ লঞ্চ হয় ফেন্দি x স্কিমস-এর নতুন কালেকশন। এবারই প্রথম ইতালিয়ান লাক্সারি ব্র্যান্ড ফেন্দি কোলাবোরেট করল জনপ্রিয় তারকা কিম কার্দাশিয়ানের ব্র্যান্ড স্কিমস-এর সঙ্গে। আভিজাত্য এবং নতুন উদ্ভাবনের সম্মিলনে তৈরি কালেকশনটি ওয়েবসাইটে আসার মিনিটের মধ্যেই আয় করে নেয় সাত অঙ্কের মুনাফা। ফ্যাশন বিশেষজ্ঞদের মতে, গেল তিন বছরের মধ্যে স্কিমস-এর সবচেয়ে বেশি আয় হয়েছে ফেন্দির সঙ্গে এই কোলাবোরেশন থেকেই। পোশাকগুলো তৈরিতে অনুপ্রেরণা নেওয়া হয়েছিল ফেন্দির ১৯৭৯ সালের একটি কালেকশন থেকে, যা উপস্থাপন করেছিলেন কার্ল লেগারফেল্ড। ফেন্দি x স্কিমস-এর এই কালেকশনে পাওয়া যাচ্ছে নানা ডিজাইনের আন্ডারওয়্যার, শেপওয়্যার আর হোসিয়ারি। সেই সঙ্গে মিলছে ক্রপড ডাউন জ্যাকেট, কার্ডিগান আর বিকিনিও। প্রতিটির দাম ১০০ থেকে ৪২০০ ডলারের মধ্যে।
 ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top