skip to Main Content

হরাইজন

টিম টেনিস

২০২৩ সালের ইউএস ওপেন উপলক্ষে টেনিসপ্রীতি বেড়েছে বিশ্বজুড়ে। ঠিক এমন সময়ে, এর অনুপ্রেরণায় ক্যাপসুল কালেকশন নিয়ে একসঙ্গে কাজ করেছে দুটি ব্র্যান্ড। অ্যাথলেজার লেবেল বেন্ডিয়া এবং সুলভ লাক্সারি ব্র্যান্ড ল্যাকোস্ট। প্রথমবারের মতো কোলাবে অংশ নেওয়া ব্র্যান্ড দুটির ফ্রেঞ্চ-আমেরিকান ধাঁচের এ পোশাক সংগ্রহে প্রাধান্য পেয়েছে টেনিস খেলোয়াড় এবং অ্যাথলেটদের উপযোগী পোশাক। স্পোর্টি পিসগুলোর মধ্যে আছে স্পোর্টস ব্রা, লেগিং সেট, গ্রাফিক টি-শার্ট, শর্ট স্লিভ ব্রা টপ, শর্ট কাটস্যুট, হল্টার ট্যাংক টপ, রিব ফ্লেয়ার লেগিংস, টেনিস পারফরম্যান্স স্কার্ট, মেম হ্যাট।

লস্ট অ্যান্ড ফাউন্ড

ক্যালিফোর্নিয়ার ডেনিম ব্র্যান্ড মাদার নিয়ে এসেছে নতুন এই ক্যাপসুল কালেকশন। পুরোটাই ভিনটেজ প্রাণিত। সংগ্রহ তৈরির ক্ষেত্রে সত্তর ও আশির দশকের স্টাইল দ্বারা ব্র্যান্ডটি প্রভাবিত হয়েছে বলেই এমন টাইটেল বেছে নেওয়া।
উপলক্ষ ফল সিজন, অর্থাৎ শরৎ ঋতুর আগমন। মোটমাট ১১টি পিস নকশা করা হয়েছে। ট্রাকার হ্যাট, টু-টোন টপ, ডার্ক ওয়াশ ডেনিম, রেট্রো স্ট্রাইপ, ফিটেড ক্রু নেক টি, ছোট হাতার নিট বেবি টি নিয়ে। কালেকশনের বিশেষত্ব স্লিম ফিট, ক্রপড হেম এবং রেইনবো স্ট্রাইপ প্যাটার্ন। পোশাকগুলোতে ব্যবহৃত ফ্যাব্রিকের ৪৯.৫ শতাংশ সুতি, ৪৯.৫ শতাংশ ভিসকস এবং ১ শতাংশ ইলাস্টিক।

টুমির জর্জিকা কালেকশন

উন্নত মানের বিজনেস এবং ট্রাভেল পণ্য উৎপাদক লাক্সারি লাগেজ ব্র্যান্ড টুমির নতুন সংগ্রহ মিলছে বাজারে। সফট টোট, ব্যাগ প্যাকের পাশাপাশি ব্র্যান্ডটি নিয়ে এসেছে ক্রস-বডি ব্যাগ। ইস্ট হ্যাম্পটনের জর্জিকা সমুদ্রতটের শরৎকালীন জীবনকে কেন্দ্র করে পরিকল্পনা করা হয়েছে পুরো কালেকশন। এর ক্যাম্পেইনে অংশ নিয়েছেন আমেরিকান অভিনেত্রী রেনে র‌্যাপ। কালো আর তামাটে রঙে পাওয়া যাচ্ছে জর্জিকার এ ব্যাগগুলো। এই কালেকশনের বিশেষত্ব হচ্ছে এর কাঠামোগত সৌন্দর্য, সাদাসিধে অত্যাধুনিক নকশা এবং নরম চামড়ার ব্যবহার।

 ফ্যাশন ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top