skip to Main Content

হরাইজন

প্রিসলির নীল জুতা নিলামে

১৯৫৬ সালে ডেব্যু অ্যালবাম প্রকাশের পর টপ চার্টে ঝড় তুলেছিলেন এলভিস প্রিসলি। অ্যালবামের প্রথম ট্র্যাক ছিল ‘ব্লু সোয়েড শু’। মজার বিষয় হচ্ছে, দারুণ জনপ্রিয় এই সংগীত তারকার নিজেরই ছিল এক জোড়া নীল জুতা, সোয়েডে তৈরি। সেই জুতা এবার বিকিয়েছে নিলামে। বিখ্যাত ব্রিটিশ অকশন হাউসে হয় নিলাম। দাম উঠেছে এক লাখ বিশ হাজার পাউন্ড। সিএনএন সূত্রে জানা যায়, এই বহুমূল্য জুতার ক্রেতা ক্যালিফোর্নিয়া নিবাসী এক ধনকুবের।

দুবাই ফ্যাশন উইকের আগমনী বার্তা

স্প্রিং-সামার ২০২৫ কালেকশন নিয়ে দুবাই ফ্যাশন উইকের পর্দা উঠছে আগামী মাসে। আরব ফ্যাশন কাউন্সিল আর দুবাই ডিজাইন ডিস্ট্রিক্ট ডির আয়োজন এটি। প্রতিষ্ঠান দুটির বরাতে মিলেছে আগাম সংবাদ। ফ্যাশনের ঝলমলে উৎসব চলবে সপ্তাহজুড়ে। ১ সেপ্টেম্বর যার শুরু। এপ্রিল অ্যান্ড এলেক্স, রিভা, ভিভা ডক্স, চয়েস হ্যাভেন লাইটস ব্লু মারাইন, মসকিনোসহ ত্রিশটির বেশি ব্র্যান্ড অংশ নেবে। ফ্যাশন ডিজাইনাররা আসবেন বিশ্বের নানান প্রান্ত থেকে। স্ট্রিটওয়্যার থেকে ওত কতুর—সবই থাকবে।

লুইস হ্যামিল্টনের ডিওর জয়

ফ্রেঞ্চ ফ্যাশন হাউস ডিওরের অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন ব্রিটিশ ফর্মুলা ওয়ান তারকা লুইস হ্যামিল্টন। একই সঙ্গে ব্র্যান্ডটির লাইফস্টাইল লাইনের একটি ক্যাপসুল কালেকশনের গেস্ট ডিজাইনার হিসেবেও কাজ করবেন তিনি; যা বাজারে আসবে অক্টোবরে। ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তার প্রথম কাজ ইতিমধ্যে নজর কেড়েছে ফ্যাশন-সংশ্লিষ্টদের। ডিওর ডিজাইনার কিম জোন্সের একটি ক্যাপসুল কালেকশনের মডেল হিসেবে উপস্থিত হয়েছেন হ্যামিল্টন। স্ট্রিটওয়্যার ও আউটারওয়্যারের কম্বিনেশনে তৈরি পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে প্রাকৃতিক ও পুনর্ব্যবহারযোগ্য ফ্যাব্রিক। ক্লদিং আইটেমের পাশাপাশি এই বিশেষ সংগ্রহে স্থান পেয়েছে স্নো বোর্ড, র‌্যাপ অ্যারাউন্ড আইওয়্যার, মাইক্রো লেয়ারড ও মাইক্রো ফাইবারড স্নো স্নিকার। ১৭ অক্টোবর থেকে ক্রেতারা ডিওরের এই বিশেষ সংগ্রহ থেকে পণ্য কিনতে পারবেন।
 ফ্যাশন ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top