skip to Main Content

হরাইজন

রিয়াদ ফ্যাশন উইক

রিয়াদ ফ্যাশন উইকের তৃতীয় আসর বসেছিল ১৬ থেকে ২১ অক্টোবর। মোট ২৫টি শো, ১০ জন ফ্যাশন ডিজাইনারের কাজ এবং কিউরেটেড এক্সিবিশন প্রদর্শিত হয় সেই প্রাঙ্গণে। ঝলমলে এই শোর উজ্জ্বলতা বাড়িয়ে দিয়েছিলেন ব্রিটিশ ফ্যাশন আইকন ভিভিয়েন ওয়েস্টউড আর স্টেলা ম্যাককার্টনি। ভিভিয়েন তার আঞ্চলিক যাত্রা শুরু করেন সেখান থেকে, আর স্টেলা ম্যাককার্টনি অনুষ্ঠানটি শেষ করেছিলেন সাসটেইনেবল লাক্সারিবিষয়ক প্রচার করে। লাক্সারি, স্ট্রিটওয়্যার ও হেরিটেজকে একত্র করেছিল এই ফ্যাশন ইভেন্ট। আন্তর্জাতিক ফ্যাশন বাজারে অবস্থান তৈরিতে এটি সৌদি আরবের একটি বিশেষ পদক্ষেপ।

শ্যানেলের গ্লোবাল অ্যাম্বাসেডর নিকোল কিডম্যান

৬ অক্টোবর নিকোল কিডম্যানকে আনুষ্ঠানিকভাবে শ্যানেলের গ্লোবাল অ্যাম্বাসেডর ঘোষণা করা হয়। কিডম্যান এর আগে ২০০৪ সালে ব্র্যান্ডটির আইকনিক নম্বর ফাইভ ক্যাম্পেইনের সঙ্গে ছিলেন। দীর্ঘদিন পর আবারও শ্যানেলে ফিরলেন তিনি। এই গ্লোবাল সিনেমাটিক আইকনকে নতুন অধ্যায়ে যুক্ত করা বিশ্বখ্যাত ব্র্যান্ডটির জন্য বিশেষ কৌশলগত পদক্ষেপ। এর মাধ্যমে ঐতিহ্য মিশেছে সমসাময়িকের সঙ্গে। বাজার বোদ্ধাদের মতে, এই তারকার হাই প্রোফাইল ক্যাম্পেইন, রেড কার্পেট উপস্থিতিসহ বিভিন্ন সংশ্লিষ্টতা শ্যানেলকে আরও এগিয়ে নেবে।

অ্যাসাপ রকি X পুমা = অ্যানিমেল প্রিন্ট কালেকশন

হাই-এন্ড স্ট্রিটওয়্যার ব্র্যান্ড অ্যাসাপ রকিকে সঙ্গে নিয়ে নতুন কালেকশন বাজারে এনেছে জায়ান্ট স্পোর্টস ফ্যাশন ব্র্যান্ড পুমা। নাম দিয়েছে অ্যানিমেল প্রিন্ট। এই সংগ্রহে স্ট্রিটওয়্যার অ্যাসথেটিকস ও মোটরস্পোর্ট প্রভাব পেয়েছে একত্র রূপ। এই রিলিজে তিনটি আইকনিক পুমা সিলুয়েটকে পুনঃপরিকল্পনা করা হয়েছে। মোস্ট্রো ওজি, মোস্ট্রো গাব্বিয়া এবং ইনহেল। যুক্ত করা হয়েছে সাহসী প্রাণী অনুপ্রাণিত টেক্সচার। মোস্ট্রো ওজিতে সাপের চামড়ার অনুপ্রেরণা, মোস্ট্রো গাব্বিয়াতে ফিউচারিস্টিক ডিজাইন এবং ইনহেলে অভিজাতের সঙ্গে বন্যতার সন্ধি। কালেকশনটিতে একটি অ্যাপারেল ক্যাপসুলও রয়েছে, যার মধ্যে আছে স্টেটমেন্ট ডেনিম, গ্রাফিক টি ও অ্যাকসেসরিজ; সবই অ্যানিমেল প্রিন্ট থিমের সঙ্গে সংগতিপূর্ণ।

 ফ্যাশন ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top