skip to Main Content
কোথায় অ্যাপ: ডিজিটালি সেলস ট্র্যাকিং ও টিম ম্যানেজমেন্টে

প্রযুক্তি নির্ভর দুনিয়ায় ব্যবসায়িক কর্মক্ষমতা বৃদ্ধি এবং সেলস টিম ম্যানেজমেন্টকে আরও একধাপ কার্যকরী করে তুলতে এক উদ্ভাবনী অ্যাপের নাম ‘কোথায়’। এনেছে একটি সম্পূর্ণ বিজনেস সল্যুশন, যা লাইভ লোকেশন ট্র্যাকিং, জোন ম্যানেজমেন্ট ও জিওফেন্সিংয়ের মতো গুরুত্বপূর্ণ সুবিধা দিচ্ছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এই অ্যাপের মাধ্যমে দেশে অথবা দেশের বাইরে থেকেও একদম নিশ্চিন্তে যেকোনো ব্যবসা পরিচালনা করা যাবে। পুরোপুরি মোবাইলভিত্তিক এই অ্যাপ সম্পূর্ণ ব্যবসার নিয়ন্ত্রণকে রাখবে একদম হাতের মুঠোয়। নেই ইন্টারনেটের ঝামেলা। অনলাইন কিংবা অফলাইন যেকোনোভাবেই চলবে কোথায় অ্যাপ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোথায় অ্যাপের অন্যতম প্রধান বৈশিষ্ট্য রিয়েল টাইম লোকেশন ট্র্যাকিং। এর মাধ্যমে সহজেই সেলস টিমের লাইভ লোকেশন ট্র্যাক করা যাবে। এ ছাড়া আলাদাভাবে প্রতিটি সেলসম্যানকে নির্দিষ্ট জোনে এক বা একাধিক দায়িত্ব প্রদান করা যাবে, যা সেলস প্রক্রিয়াকে করবে আরও বেশি স্বচ্ছ ও কার্যকরী।

এই অ্যাপে থাকছে সেলসকর্মীদের চেক-ইন, চেক-আউট ও ব্রেক ম্যানেজমেন্ট। একজন সেলসপারসন সরাসরি অফিসে না গিয়েও কোথায় অ্যাপের মাধ্যমেই চেক-ইন, চেক-আউট এবং ব্রেক নিতে পারবেন, যা অ্যাপটির মধ্যে লাইভ কাউন্ট হবে এবং পাওয়া যাবে সেলসম্যনের কর্মঘণ্টার নির্ভুল রিপোর্ট। এটি ব্যাবসায়িক ব্যবস্থাপনাকে করবে আরো সহজ।

আরও অনেক সুবিধা রয়েছে এই অ্যাপে। কোথায় অ্যাপটি দেখতে ভিজিট করুন- https://kothay.app।

ক্যানভাস অনলাইন
ছবি: কোথায় অ্যাপের সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top