skip to Main Content

বিউটি বক্স

আরবান ডিকের অল নাইটার সেটিং স্প্রে

অ্যাওয়ার্ড জেতা সেটিং এবং ফিনিশিং স্প্রে চাইলে তালিকার শীর্ষে থাকবে এটি। ফেডিং, স্মাজিং বা বলিরেখার মধ্যে বসে যাওয়া- মেকআপের এসব সমস্যা থেকে মুক্ত থাকা যাবে ১৬ ঘণ্টা অব্দি। কোনো ধরনের টাচ আপ ছাড়াই। এমনটাই দাবি আরবান ডিকের। ফাউন্ডেশন থেকে কনসিলার কিংবা আইশ্যাডো থেকে ব্রাশ- সবই থাকবে অক্ষত। ভেগান এই স্প্রেটি তৈরি হয়েছে পেটেন্টেড টেম্পারেচার কন্ট্রোল টেকনোলজিতে। ফলে এটি মেকআপের টেম্পারেচার কমিয়ে দিনভর ত্বকে লক করে রাখে। দেয় মসৃণতা। মেকআপ দেখায় উজ্জ্বল। ৩০ মিলি সাইজের দাম পড়বে ১৮৫০ টাকা।

টার্টের টার্টিয়েস্ট ট্রিট কালার কালেকশন

বিউটি ব্র্যান্ড টার্টের লিমিটেড এডিশন এটি। মিলছে দেশের বাজারেও। থ্রি পিসের এই ট্রাভেল সেট ‘গ্ল্যাম লুক অন দ্য গো’ তৈরির জন্য পারফেক্ট অপশন। ব্র্যান্ডটির ন্যাচারাল আর্টিস্ট্রি রেঞ্জের হওয়ায় এই কালেকশনের প্রতিটি প্রডাক্ট তৈরি হয়েছে ত্বকবান্ধব উপাদানে। এতে থাকছে টার্টিয়েস্ট প্রো টু গো অ্যামাজনিয়ান ক্লে প্যালেট। তিনটি ম্যাট এবং তিনটি শিমারি আইশ্যাডো থাকছে এতে। প্রতিটি স্মার্ট ব্লেন্ড ফর্মুলায় প্রস্তুত করা। এ ছাড়া থাকছে অপথালমোলজিস্ট টেস্টেড ডিলাক্স টার্টিয়েস্ট ল্যাশ পেইন্ট মাসকারা। এটি কন্টাক্ট লেস্ট ব্যবহারকারীদের জন্যও নিরাপদ। আরও থাকছে ডিলাক্স টার্টিয়েস্ট গ্লসি লিপ পেইন্ট। ভেগান ফর্মুলায় তৈরি, পুরো কালেকশনটির দাম পড়বে ৩০৫০ টাকা।

মরফের ভ্যাকে মোড ব্রাশ কালেকশন

‘মেক ইট স্লেকেশন’- এই ট্যাগলাইন নিয়ে বাজারে এসেছে বিউটি ব্র্যান্ড মরফের ১২ পিসের ব্রাশ কালেকশন। ন্যাচারাল এবং সিনথেটিক ব্রিসলের নরম মেকআপ ব্রাশগুলো ব্যবহার করা যাবে চোখ কিংবা চেহারায়। প্যাকেজিংয়ে দেওয়া হয়েছে ছোট স্লিক ডিজাইনের টাব। ফলে যেকোনো জায়গায় সঙ্গে নিয়ে যাওয়ার জন্য সুবিধাজনক। সেটটিতে থাকছে সিনথেটিক ব্রিসলের অ্যাঙ্গেল লাইনার এবং একটি লিপ ব্রাশ। বাকি দশটির মধ্যে মিলবে ফ্ল্যাট শ্যাডো, অ্যাঙ্গেলড শ্যাডো, কনসিলার, ব্লেন্ডার, ডিটেইল শ্যাডো ফ্লাফ, চাবি শ্যাডো, ব্লেন্ডার ফ্লাফ, ব্লাশ, ফ্ল্যাট ফাউন্ডেশন এবং পাউডার ব্রাশ। এগুলোর প্রতিটি ন্যাচারাল ব্রিসলের। পুরো কালেকশনের দাম ৩১০০ টাকা।

রিমার্কেবল ফাউন্ডেশন বাই মার্ক জ্যাকব্স

লেস ইজ মোর- ফাউন্ডেশনটির মূল ফর্মুলা। সঙ্গে মিলবে ইনস্ট্যান্ট ফুল কাভারেজ এবং দিনভর ওয়েটলেস ওয়্যারের সুবিধা। বাজারে থাকা শীর্ষস্থানীয় ফুল কাভারেজ ফাউন্ডেশন থেকে এতে ব্যবহৃত হয়েছে দ্বিগুণ পিগমেন্ট। মূলত পেটেন্টেড গোল্ডেন এসব পিগমেন্টকে লেসিথিনে মুড়িয়ে তৈরি হয় ফাউন্ডেশনটি। যেটি দেবে এফোর্টলেস ব্লেন্ডিং এবং সফট, স্মুদ ম্যাট ফিনিশ। এর অ্যাপ্লিকেটরটিও অনন্য। ডট শেপের। বিল্ডেবল কাস্টম কাভারেজের স্বাধীনতা দেবে। ত্বকবান্ধব জোজোবা, সানফ্লাওয়ার, অ্যাকাশিয়া ও মিমোসার নির্যাসে তৈরি ফাউন্ডেশনটির ব্যবহার ত্বকে আনবে স্বাস্থ্যোজ্জ্বল দ্যুতি। দাম ৩৬৫০ টাকা।

 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top