skip to Main Content

বুলেটিন

ম্যাকের নতুন কালেকশন

হলিডে সিজনকে বিবেচনায় রেখে গ্লোবাল কসমেটিক ব্র্যান্ড ‘ম্যাক’ বাজারে নিয়ে এসেছে নতুন কালেকশন। ‘ফ্রস্টেড ফায়ারওয়ার্ক’। সম্পূর্ণ ভিন্ন লাইনআপের পণ্য দিয়ে সাজানো হয়েছে। মেকআপে ত্বকে সুন্দর এবং স্বাস্থ্যোজ্জ্বল আভা তৈরিই মূল উদ্দেশ্য। ব্রাইট এবং মেটালিক রঙগুলোকে প্রাধান্য দেওয়া হয়েছে। এর অনুপ্রেরণা রূপকথায় ব্যবহৃত ফায়ারওয়ার্ক। ফুল রেঞ্জের এই কালেকশনে থাকবে পাঁচটি মেটালিক আইশ্যাডো, পাঁচটি লিপস্টিক, পাঁচটি লিপগ্লস, তিনটি ডাবল এন্ডেড আইলাইনার পেনসিল, দুটি হাইলাইটার। পণ্যগুলোর প্যাকেজিংও চমৎকার। আলাদাভাবে কিনতে গেলে মেকআপ প্রডাক্টগুলোর দাম শুরু হবে ১৯ ডলার থেকে।

অ্যামেজিং ‘আফটার গ্লো’

আর্টিসান সোপ এবং অর্গানিক স্কিন কেয়ার সলিউশন বাজারে নিয়ে এসেছে ব্র্যান্ডটি। ‘ফিল বিউটিফুল ইন ইওর ওউন স্কিন’- ক্রেতাদের মধ্যে এমন অনুভূতি সৃষ্টিই ‘আফটার গ্লো’-এর মূল উদ্দেশ্য। এর প্রতিটি পণ্য তৈরি হয় কেয়ারফুলি ক্রাফটেড ফর্মুলায়। শতভাগ দেশীয় এ ব্র্যান্ডের হ্যান্ডমেইড সাবানগুলো ইতিমধ্যেই সৌন্দর্যসচেতনদের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে। কোনোটা অ্যাকনে সারাতে অব্যর্থ, কোনটা বাড়াবে ত্বকের উজ্জ্বলতা। বেন্টোনাইট ক্লে, নিম, পাপায়া, স্যাফরন, চকলেটসহ হরেক রকম উপাদানের সাবান রয়েছে ব্র্যান্ডটির। মিলবে স্লাইসড কেক এবং কাপ কেকের মতো মজাদার সব আকারে। এ ছাড়া রয়েছে ‘আফটার গ্লো’-এর ফেস মাস্ক। ডিআইওয়াই পাউডার মাস্ক, সেরাম, স্কিন অয়েল, বডি স্ক্রাব আর ময়শ্চারাইজারের তালিকাটাও বেশ আকর্ষণীয়। শুধু ত্বক নয়, চুলের জন্য ব্র্যান্ডটির হেয়ার পোশন আর মাস্কেরও বেশ কদর রয়েছে বাজারে। দাম ৩০০ থেকে ১২০০ টাকার মধ্যেই। মিলবে ‘আফটার গ্লো’-এর বনানীর আউটলেটে। ঠিকানা: ৭ম তলা, বাসা-৪৪, রোড-১২, ব্লক-ই, বনানী।
ব্র্যান্ডটির অফিশিয়াল ফেসবুক পেজেও রয়েছে পণ্য অর্ডার করার সুবিধা।

ব্রাইট ইন ‘ব্লাইলাইটার’

ব্লাশ এবং হাইলাইটারের হাইব্রিড এ পণ্য। বাজারে একদম নতুন এই ফর্মুলা। ত্বকে দেবে হাইলাইটারের আলোকোজ্জ্বল আভা, সঙ্গে যোগ করবে ব্লাশনের রঙ। প্রায় সব ধরনের ত্বকে মানিয়ে যাবে এমনই তিনটি শেড নিয়ে শুরু হয়েছে ‘দ্য ব্লাইলাইটার’ এর যাত্রা। পিঙ্ক, ব্রাইট ফুশিয়া এবং গোল্ডেন আন্ডারটোনের টেরাকোটা ন্যুড। এর উদ্ভাবক সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট জেমি গ্রিনবার্গ। প্রায় পনেরো বছরের দীর্ঘ কর্মজীবনে কাজ করেছেন ক্রিস্টিন স্টুয়ার্ট, জেসিকা আলবা আর জোয়ি কিং-এর মতো তারকাদের সঙ্গে। বছর দুয়েক আগে রেড কার্পেট ইভেন্টগুলোর জন্য মেকআপে নতুন এই কৌশল নিয়ে আসেন গ্রিনবার্গ। বিভিন্ন শেডের ব্লাশনের সঙ্গে একাধিক হাইলাইটার মিশিয়ে প্রয়োগ করেন তারকাদের চেহারায়। প্রশংসাও মেলে বেশ। তখন থেকেই নিজস্ব মেকআপ লাইনে ‘দ্য ব্লাইলাইটার’ যোগ করার সিদ্ধান্ত নেন। এটা ব্যবহারে কোনো ব্রাশের প্রয়োজন পড়ে না। ব্লাইলাইটার প্রয়োগে আঙুলই যথেষ্ট। দাম ৩৪ ডলার।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top