বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করেছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যাকপ্যাক ব্র্যান্ড আউটডোর প্রোডাক্টস। দেশের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ইয়োলোর সঙ্গে এক্সক্লুসিভ পার্টনারশিপে বাজারে এসেছে ব্র্যান্ডটি।
বুধবার (২০ সেপ্টেম্বর ২০২৩) ইয়োলোর গুলশান ফ্ল্যাগশিপ স্টোরে আউটডোর প্রোডাক্টসের উদ্বোধন ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত আইওয়ামা কিমিনোরি, বেক্সিমকো গ্রুপের উপদেষ্টা নাভেদ হোসেন, বেক্সিমকো টেক্সটাইলসের অ্যাপারেল অ্যান্ড পিপিই বিভাগের সিইও ও প্রেসিডেন্ট আহমেদ শাহরীয়ার রহমান, ইতোচু টেক্সটাইস প্রোমিনেন্টের (এশিয়া) ব্যবস্থাপনা পরিচালক মোরিতা হিরোশি, ইতোচু করপোরেশনের ঢাকা অফিসের প্রধান প্রতিনিধি ও মহাব্যবস্থাপক টেটসুরো কানো, ইতোচু ইন্ডিয়ার সিইও কাত, ইয়েলোর নির্বাহী পরিচালক শেহরিয়ার বার্নি, ইয়েলোর জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক ও রিটেইল অপারেশনের হেড হাদী এস এ চৌধুরী প্রমুখ।

বাংলাদেশে আউটডোর প্রোডাক্টসের যাত্রা শুরু উপলক্ষে জাপানের রাষ্ট্রদূত আইওয়ামা বলেন, ‘আমি সব সময় বলি, মানুষের নিজেরদের মধ্যকার সম্পর্ক সবচেয়ে গুরুত্বপূর্ণ। আর এই পণ্যগুলো সেই সংযোগ তৈরি করবে।’
বেক্সিমকো টেক্সটাইলসের অ্যাপারেল এবং পিপিই বিভাগের সিইও ও প্রেসিডেন্ট আহমেদ শাহরীয়ার রহমান বলেন, ‘আজকের এই মুহূর্তের জন্য আমরা গর্বিত। এই জায়গাটাতে সবার জন্য জেতার সুযোগ আছে। আমরা অবশ্যই জাপান-বাংলাদেশ বন্ধুত্বকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব।’
উদ্বোধন অনুষ্ঠানে আউটডোর প্রোডাক্টসের ভ্রমণ প্যাক, ডেপ্যাক, হাইকিং ব্যাকপ্যাক, ল্যাপটপ ব্যাকপ্যাকসহ জনপ্রিয় ব্যাগগুলো প্রদর্শন করা হয়। স্থায়িত্ব, নৈপুণ্য ও কার্যকারিতার দিক থেকে ব্র্যান্ডটির প্রতিটি পণ্যে সেরা মান বজায় রাখার চেষ্টা করা হয়েছে বলে জানানো হয়। সেই সঙ্গে ডিজাইন ও টেকনোলজিতে নিশ্চিত করা হয়েছে বর্তমান সময়ের চাহিদা।
আউটডোর প্রোডাক্টস বর্তমানে ইয়েলো গুলশান ফ্ল্যাগশিপ স্টোরে পাওয়া যাচ্ছে। পরবর্তীকালে অন্যান্য স্টোর এবং অনলাইনে পাওয়া যাবে।
ফুয়াদ/ক্যানভাস অনলাইন

