skip to Main Content

পোর্টফোলিও I এপেক্স

এপেক্স ফুটওয়্যার লিমিটেড ইউরোপের বিভিন্ন দেশসহ, আমেরিকা ও জাপানে উন্নত মানের চামড়ার জুতা রপ্তানি করে ১৯৯০ সাল থেকে বিশ্ববাজারে সুনামের সঙ্গে কাজ করে আসছে। দেশের মানুষকে স্টাইলিশ ও এক্সক্লুসিভ ফুটওয়্যার উপহার দিয়ে এপেক্সের স্থানীয় রিটেইল উইংটি প্রতিষ্ঠিত হয় ২০০১ সালে।
সাফল্যের ধারায় আজ এপেক্সের রয়েছে ১০টি নিজস্ব ব্র্যান্ড। এগুলোর মধ্যে পুরুষদের স্টাইলিশ জুতা-স্যান্ডেলের বিপুল সমাহার নিয়ে এপেক্স, এক্সক্লুসিভ ডিজাইন ও প্রিমিয়াম লেদার দিয়ে তৈরি ব্র্যান্ড ভেনচুরিনি এবং লাইফস্টাইল ব্র্যান্ড ম্যাভেরিক। তরুণ-তরুণীদের জন্য স্পোর্টি লাইফস্টাইল জুতার ব্র্যান্ড স্প্রিন্ট। মেয়েদের জন্য স্টাইলিশ ও ট্রেন্ডি ব্র্যান্ড মুচি ও নিনো-রসি। বাচ্চাদের জন্য আছে টুইঙ্কলার ও স্কুলস্মার্ট। ভিন্ন ভিন্ন রুচি, চাহিদা ও ব্যক্তিত্বের সঙ্গে মানানসই ফুটওয়্যারের পাশাপাশি রয়েছে ট্রেন্ডি লেডিস ব্যাগ, এক্সিকিউটিভ ব্যাগ, বেল্ট, ওয়ালেটসহ অন্য অ্যাকসেসরিজ।
এই পূজায় ফ্যাশনেবল লুক তৈরি করতে ট্র্যাডিশনাল স্টাইলের সঙ্গে নতুন ডিজাইনের অসাধারণ মেলবন্ধন করেছে এপেক্স। ছেলেদের লেদার স্যান্ডেলে যেমন নিয়ে আসা হয়েছে নতুন মিউল ডিজাইন, সঙ্গে কমফোর্টেবল স্লিপ-অন স্যান্ডেলে আনা হয়েছে ব্যাকবেল্টের সাপোর্ট। অন্যদিকে মেয়েদের জুতি কালেকশনে যেমন শোভা পাচ্ছে বাহারি রং, তেমনি ট্র্যাডিশনাল হিল জুতায় নিয়ে আসা হয়েছে সূক্ষ্ম কোলাপুরি ডিজাইন। পূজায় লম্বা সময় হাঁটাহাঁটির জন্য বাচ্চাদের জুতায় বিশেষ কমফোর্টের ব্যবস্থাও করেছে এপেক্স। এ বছরের এপেক্স পূজা কালেকশন দেখতে আসতে পারেন আপনার নিকটস্থ এপেক্স স্টোরে অথবা ভিজিট করুন:

মেকওভার : পারসোনা
মডেল: দাউদ, তানহা ও শাকিরা
ওয়্যারড্রোব: ব্লুচিজ
ছবি: কৌশিক ইকবাল

ওয়েবসাইট: apex4u.com
ফেসবুক: www.facebook.com/ apex4u
ইনস্টাগ্রাম: apex_footwear
কেয়ার লাইন : ০৯৬১৭২২৩৩৪৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top