skip to Main Content

হরাইজন

‘জয়া’র সঙ্গে গৌরী খান

ভারতীয় বিজনেস জায়ান্ট টাটা গ্রুপের ফাইন জুয়েলারি ব্র্যান্ড ‘জয়া’। সম্প্রতি এর সঙ্গে যুক্ত হয়েছেন সেলিব্রিটি ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের স্ত্রী হিসেবেও বলিউডে তিনি পরিচিত মুখ। ‘রুটেড’ নামের এ জুয়েলারি লাইন লঞ্চ করা হয় ভার্চ্যুয়ালি, ডিজিটালি ব্রডকাস্ট ইভেন্টের মাধ্যমে। যেখানে গৌরী ছাড়াও উপস্থিত ছিলেন টাইটান কোম্পানি লিমিটেডের জুয়েলারি সিইও অজয় চাওলা এবং চিফ ডিজাইন অফিসার রেভতি কান্ত। ৪৫ পিসের ফাইন জুয়েলারি নিয়ে সাজানো হয়েছে পুরো কালেকশন। প্রতিটি প্রকৃতিপ্রাণিত। ডিজাইনে প্রাধান্য দেওয়া হয়েছে রেইনফরেস্ট মেটাফোর। যাতে প্রতিফলিত হবে নারীর ভেতরকার শক্তি। ফিউশন স্টাইলের জুয়েলারিগুলোর মধ্যে থাকছে ককটেল রিং, ইয়ার্ড চেইন, টর্ক, হুপ, কাফ, ড্রপ ইয়ার রিং আর ব্যাঙ্গেল। এ ছাড়া করোনাজনিত বাস্তবতা বিবেচনা করে এবারই প্রথম ভিডিও শপিং সার্ভিসের সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। ফলে হোয়াটসঅ্যাপ ভিডিও কলিংয়ের মাধ্যমে বাসায় বসেই সেরে নেওয়া যাবে জুয়েলারি শপিং।

লা রিভের ফ্ল্যাগশিপ স্টোর উদ্বোধন

দেশের জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ উদ্বোধন করেছে তাদের নতুন ফ্ল্যাগশিপ স্টোর। ঢাকার মিরপুর ১-এর মাল্টিপ্ল্যান রেড ক্রিসেন্ট সিটির (সনি সিনেমা হলের পশ্চিম পাশে) দ্বিতীয় তলায় অবস্থিত ব্র্যান্ডটির পুরোনো আউটলেটটির পরিসর বাড়িয়ে নতুন আঙ্গিকে উপস্থাপন করা হয়েছে।
২ অক্টোবর লা রিভের সব স্টোরসহ অনলাইনে উদ্‌যাপিত হয়েছে উদ্বোধনী অনুষ্ঠানটি। আয়োজনের অংশ হিসেবে ছিল ব্র্যান্ডটির পূজা ও ফল ২০২০-এর নতুন কালেকশন। মিলেছে স্ক্র্যাচ কুপণের মাধ্যমে ২০ থেকে ৪০ শতাংশ ‘সেলিব্রেশন সেভিংস’-এর সুযোগ। এ ছাড়া উদ্বোধনী দিনে ফ্ল্যাগশিপ স্টোরের প্রথম ৩০০ জন ক্রেতাকে দেওয়া হয় বিশেষ উপহার।

‘স্যাভেজ X ফেনটি’-এর মেনজওয়্যার কালেকশন

৯ বার গ্র্যামি অ্যাওয়ার্ড জেতা সংগীতশিল্পী রিহানা মানেই নিত্যনতুন চমক। এবারও ব্যতিক্রম হয়নি। গেল মাসেই তার লঞ্জারে ব্র্যান্ড ‘স্যাভেজ X ফেনটি’-তে যুক্ত হয়েছে মেনজওয়্যার। র‌্যাপার ক্রিশ্চিয়ান কম্বস-এর সঙ্গে কোলাবরেশনে তৈরি হয়েছে এ ক্যাপসুল কালেকশন। ১১ ধরনের মেনজওয়্যার থাকছে পুরো লাইনে। এসবের মধ্যে মিলবে বক্সার, বক্সার ব্রিফ আর ট্রাঙ্ক। থাকছে স্যাটিনের ওভারসাইজড পি’জে সেটও। প্রতিটি পিসের ওয়েস্ট ব্যান্ডে থাকবে ব্র্যান্ডটির লোগো। মনোগ্রাম প্রিন্টেড রাখা হয়েছে লাউঞ্জওয়্যার এবং আন্ডারওয়্যারগুলো। রঙের ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে রয়্যাল ব্লু, রেড, সাদা ও কালো। প্রতিদিন পরার উপযোগী কালেকশনের প্রতিটি পণ্য। স্মল থেকে ট্রিপল এক্সএল সাইজে মিলবে এগুলো। দাম ১৩ থেকে ৭০ ডলারের মধ্যে।

 ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top