skip to Main Content

বুলেটিন

বলিরেখা থেকে বাঁচতে
দারুণ এক কোরিয়ান বিউটি হ্যাক নিয়ে হাজির হয়েছেন সেখানকার সৌন্দর্যবিশারদেরা। একটিমাত্র সহজ ধাপেই মিলবে কার্যকর সমাধান। ত্বক বাঁচবে অকালে বুড়িয়ে যাওয়ার হাত থেকে। এক্সফোলিয়েশনের নতুন এ কৌশলে ব্যবহৃত হচ্ছে নাবি ওয়াশক্লথ। ছোট ছোট গিঁট যুক্ত এ ফেসক্লথগুলো উষ্ণ পানিতে ভিজিয়ে আলতো করে ঘষে নিতে হবে চেহারা। আপওয়ার্ড মোশনে, সার্কুলার স্ট্রোকে। এতে প্রাকৃতিকভাবেই দূর হবে ত্বকে জমে থাকা মৃতকোষ। কোনো ধরনের কেমিক্যাল ব্যবহার না করেই। উপরন্তু, এর নিয়মিত ব্যবহারে ত্বক হয়ে উঠবে কোমল এবং মসৃণ।

‘হিমালয়া মেন’-এর নতুন মুখ আরিফিন শুভ
সম্প্রতি পার্সোনাল কেয়ার ব্র্যান্ড হিমালয়া বাংলাদেশের মেন ফেসওয়াশ রেঞ্জের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন দর্শকনন্দিত মডেল ও চলচ্চিত্র অভিনেতা আরিফিন শুভ। ইয়ুথ আইকন এবং ফিটনেস এন্থুসিয়াসটিক হিসেবে সমাদৃত তিনি। হিমালয়া মেন ফেসওয়াশ রেঞ্জের নতুন ক্যাম্পেইন ‘ড্যাশিং পুরুষের স্ম্যাশিং ফেসওয়াশ’-এর নতুন মুখ হিসেবে দেখা যাবে তাকে। দেশের শীর্ষস্থানীয় ফেসওয়াশ রেঞ্জ হিসেবে ছেলেদের ত্বকের যত্নে কার্যকর সমাধান দিতেই কাজ করবে ব্র্যান্ডটি, বাড়াবে আত্মবিশ্বাস- এমনটাই জানান হিমালয়া বাংলাদেশের বিজনেস হেড শ্রীকান্ত আইয়ার। ব্র্যান্ডটির নতুন এই মেন ফেসওয়াশ রেঞ্জে থাকছে হিমালয়া মেন পাওয়ার গ্লো লিকোরাইস, হিমালয়া মেন পিম্পল ক্লিয়ার নিম, হিমালয়া মেন ইনটেন্স অয়েল ক্লিয়ার লেমন, হিমালয়া মেন অ্যাকটিভ স্পোর্টস এবং হিমালয়া মেন ফেস এবং বিয়ার্ড ওয়াশ।

মেকআপ রিমুভিং ম্যাজিক
অনেকটা জাদুর মতোই কাজ করে অভিনব এ বিউটি প্রডাক্ট। আমেরিকান ব্র্র্যান্ড ‘মেকআপ ইরেজারের’ নতুন উদ্ভাবন। মূলত মেকআপ রিমুভিং ক্লথ এটি। কিন্তু পুনরায় ব্যবহারযোগ্য। প্রথমবার বাজারে ছেড়েই বাজিমাত করে দেখিয়েছে এ পণ্য। পাঁচ মিলিয়ন ইউনিট বিক্রি করে ইতিমধ্যেই দখল করে নিয়েছে দেশটির শীর্ষস্থানীয় সাসটেইনেবল মেকআপ রিমুভার ব্র্যান্ডের টাইটেল। আর দারুণ ব্যাপার হলো, এই মেকআপ রিমুভিং ক্লথ দিয়ে যেকোনো ধরনের মেকআপ উঠে আসে চোখের পলকেই, তা-ও শুধু পানি ব্যবহারেই। মেকআপ ইরেজার রিমুভ করতে পারে ওয়াটারপ্রুফ মাসকারা, আইলাইনার, ফাউন্ডেশন, এমনকি ১২ ঘণ্টা অব্দি টিকে থাকা লিপস্টিকও।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top