skip to Main Content

অ্যাডভার্টোরিয়াল I হাউস অব আহমেদ

বাংলাদেশের ফ্যাশন চাহিদায় এসেছে ইতিবাচক পরিবর্তন। ডিজাইনার ওয়ারের প্রতিও আগ্রহ তৈরি হচ্ছে। বিশ্বব্যাপী ব্র্যান্ড কালেকশনের ক্রয় মূল্য একটু বেশি হয়ে থাকে। ফ্যাব্রিক, নকশা, অলংকরণের সঙ্গে সঙ্গে ভালোবাসা আর যত্ন মিশে থাকে এ ধরনের পোশাকে। ক্রেতা তাই বেশির ভাগ ক্ষেত্রেই নিয়মিত হয়। স্বত্বাধিকারী, ডিজাইনার আর ভোক্তা মিলে একটি পরিবারের জন্ম হয়। দেশীয় ব্র্যান্ড হাউস অব আহমেদের আবেদনটাই এমন। ক্রেতার চাহিদাকে গুরুত্ব দিয়ে সব আয়োজন করেন ব্র্যান্ডটির দুই উদ্যোক্তা— আহমেদ তুহিন রেজা এবং এলমা। প্রতিবছর ক্রেতাদের জন্য তারা ৫০ শতাংশ ছাড়ে ৭ দিনব্যাপী বিশেষ ক্যাম্পেইন আয়োজন করে থাকেন। এর ধারাবাহিকতায় ৪ নভেম্বর শুরু হচ্ছে হাউস অব আহমেদের ৭ দিনব্যাপী ৫০ শতাংশ ছাড়ে কেনাকাটার উৎসব।
কিনে নেওয়া যাবে নিজের জন্য মনকাড়া পোশাক। একই অফারে গিফট আইটেমও রয়েছে। আয়োজনের বিষয়ে আহমেদ তুহিন রেজা বলেন, ‘আমাদের ক্রেতারা নতুন পোশাকের জন্য বাজেট করে রাখে। অপেক্ষা করে নতুন নিজের এবং প্রিয়জনের পোশাক কেনার জন্য। আমরা ক্রেতার চাহিদাকে গুরুত্ব দিয়ে সব আয়োজন করে থাকি। তাই বছরের শেষের দিকে আমাদের উপহার ৫০ শতাংশ কমে সব পণ্য কিনে নেওয়ার সুযোগ।
হাউস অব আহমেদের ছাড়ের উৎসবের বিষয়ে এলমা জানালেন বিস্তারিত। তিনি বলেন, ‘প্রতিবছরের মতো এবারও আয়োজনে থাকবে আকর্ষণীয় ডিজাইনার ওয়্যার। সঙ্গে আমরা নিয়ে আসছি প্যানটোনের প্রসেস ম্যাজেন্টা কালারের পোশাক। ফেমিনিনকে আরও বিশেষভাবে প্রকাশ করতে কাজ করেছি লাউড এই শেড নিয়ে।’ ড্রেস লাইন সম্পর্কে তিনি বলেন, ‘ ক্রেতা পরিবার এখন থেকে উৎসব আয়োজনের পোশাকের পাশাপাশি ক্যাজুয়াল ওয়্যার পাবেন আমাদের শোরুমে। দৈনন্দিন জীবনের অফিস, দাওয়াতের জন্যও এখন কেনাকাটা করতে পারবেন তাদের প্রিয় হাউস অব আহমেদ থেকে।’
করোনাকালের স্বাস্থ্যবিধিকে গুরুত্ব দিয়ে হাউস অব আহমেদ এবারের মূল্যছাড়ের ব্যাপ্তি রেখেছে ৭ দিন। ক্রেতারা তাই সময় নিয়ে দূরত্ব মেনে করতে পারবেন কেনাকাটা।
 সারাহ্ দীনা
মডেল: শর্মি, ইলিয়াস, বর্ণ ও কোকো
ওয়্যারড্রোব: হাউজ অব আহমেদ
ছবি: তানভীর খান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top