skip to Main Content
Sep rashi

রাশি I ঘুণপোকার উৎপাত!

তুলা
অর্থনৈতিকভাবে তুলার জন্য সময়টা একটু মন্দা। পাওনা টাকা হাতে পেতে হয়রানির শিকার হতে হবে মাঝেমধ্যে। তাই বলে মন ভার করে বসে থাকবেন না যেন। কাছের কোনো সুন্দর জায়গা থেকে ঘুরে আসুন। কাজে ভালোভাবে মনোযোগ দিতে পারবেন।

বৃশ্চিক
পারিবারিক সমস্যা আমাদের মনকে ভীষণ অস্থির করে তোলে। প্রিয় বৃশ্চিক, এমন সমস্যায় মন স্থির করে যথাযথ সিদ্ধান্ত নিতে পারাটা অনেক বড় গুণ। আশা করি আপনি যে গুণবান কিংবা গুণবতী, তার প্রমাণ দিতে পারবেন। তবে সিদ্ধান্তটা নিজে নিলেই বেশি ফলপ্রসূ হবে।

ধনু
নতুন কর্মক্ষেত্রে যোগ দিতে চাইলে ভালো করে ভেবে সিদ্ধান্ত নিন। তবে একটু সাবধানে। আপনি যে দক্ষ, আগে সেটা বোঝার সুযোগ দিন নতুন সহকর্মীদের। দেখবেন ঝামেলা ছাড়াই সবার আস্থাভাজন হতে পারছেন। বন্ধুদেরও এবার কিছুটা সময় দিন, আলাদা করে।

মকর
সামাজিক কাজে সময় বেশি দিন। আপনার এবং পরিবারের জন্য এটি খুব দরকার। তবে মামলা-মোকদ্দমাসংক্রান্ত কোনো বিষয়ে জড়ানোর আগে ভালো করে জেনে-বুঝে নিন। সম্ভব হবে সেই কাজ অন্য কারও জন্য তুলে রেখে অন্য সব কাজে হাত লাগাতে পারেন।

কুম্ভ
কাছের মানুষের সঙ্গে কিছুটা সময় কাটিয়ে নিন। নতুবা সম্পর্কে ঘুণপোকার আক্রমণ হতে পারে! চাইলে দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। কারণ, সম্পর্ক মজবুত করার বেশ ভালো টনিক হলো ভ্রমণ। পকেটের স্বাস্থ্য ভালো থাকলে ভ্রমণের স্মারক হিসেবে কিছু উপহারও দিতে পারেন।

মীন
কখনো কখনো ভালো সময়টাকে মন্দ করে তুলতে পারে বেরসিক কোনো সংবাদ। না, এক্ষুনি মন খারাপ করার কিছু নেই। জানেন তো, খারাপের ঠিক পরেই ভালোটা আসে। তবে খেয়াল রাখবেন, বিপদে দিশা হারিয়ে কোনো ভুল সিদ্ধান্ত নিয়ে বসবেন না।

মেষ
কিছু দুঃস্বপ্ন মাঝেমধ্যে প্রাত্যহিক জীবনকে বেকায়দায় ফেলতে ফিরে ফিরে আসে। এমন সময় মোটেই তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিতে যাবেন না। নিদ্রাকুসুম তেল দিয়ে মাথা ঠান্ডা রাখুন। অযথা পরিস্থিতি আরও বিগড়ে দেবেন না। খুব কাছের কারও সঙ্গে এ নিয়ে প্রাণ খুলে কথা বলুন।

বৃষ
মাসটা শুরু করুন সব নেতিবাচক চিন্তা মন থেকে ঝেঁটিয়ে বিদায় করে। একেবারে নতুন উদ্যমে। নিজেকে সব পরিস্থিতিতে সংযত রাখার চেষ্টাটা ভালো করে করুন। রাগের মাথায় কিছু করে বসলে পরে কিন্তু ভীষণ প্যাদানি খেতে হয়! তাই সাবধান।

মিথুন
কারও ওপর রাগ করে থাকলে নিজেরই ক্ষতি। কেননা এতে মনের ওপর চাপ বাড়ে, কাজ করার ক্ষমতা কমে যায়। পরিবার হলো শান্তির আধার। তাই হাজারো ব্যস্ততা থাকলেও সময় করে এর যত্ন নিন। আসছে ছুটিতে পারিবারিক সময়টা উপভোগ্য করে তোলার জম্পেশ প্ল্যান করে ফেলুন।

কর্কট
আত্মবিশ্বাস থাকা জরুরি। এতে অনেক কাজ সহজ হয়ে যায়। আশা করি আপনার চলমান সমস্যারও সহজ সমাধান পেয়ে যাবেন। ব্যবসা করতে গেলে বিভিন্ন মানুষের সঙ্গে পরিচিতি বাড়ানো বেশ কাজে দেয়। তাই কোনো সামাজিক অনুষ্ঠানে নিমন্ত্রণ পেলে সানন্দে উপস্থিত থাকুন।

সিংহ
দেহ-মন ভালো আছে বলে সঠিক পরিকল্পনা ছাড়া অর্থ ব্যয় করতে যাবেন না। তাহলে পরের মাসে আর্থিক পরিস্থিতি একেবারে হয়ে যাবে আঁটসাঁট, মনের পরিস্থিতিও হবে দম বন্ধ করা। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। প্রয়োজনে সিনিয়র কারও পরামর্শ নিন।

কন্যা
কাজের জায়গায় যে বিরূপ পরিস্থিতি বিরাজ করছিল, এবার তা মসৃণ হবার পালা। তবে সেই আনন্দে নতুন কোনো ঝামেলাপূর্ণ কাজে এখনই জড়িয়ে পড়বেন না যেন! কিছুদিন রিল্যাক্সে থাকুন। সৃজনশীল কোনো কাজে মন ব্যস্ত রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top