skip to Main Content

হরাইজন

ইএমইএ বাজারে লি জিনসের ফুটওয়্যার

এ বছরই প্রথমবারের মতো ফুটওয়্যার ইন্ডাস্ট্রিতে নাম লেখাতে যাচ্ছে লি জিনস। ইএমইএ অন্তর্ভুক্ত বাজার, অর্থাৎ ইউরোপ, মিডল ইস্ট এবং আমেরিকার জন্য জুতা প্রস্তুত করছে লি। পুরুষ, নারী ও শিশুদের জুতা বানাচ্ছে ব্র্যান্ডটি। কালেকশনে মিলবে ক্যাজুয়াল ও স্নিকার ঘরানার ফুটওয়্যার। নতুন এই পণ্য একই সঙ্গে আরাম এবং স্টাইল নিশ্চিতের চেষ্টা করবে বলেই আশাবাদী ব্র্যান্ডটির ইএমএ এরিয়ার ব্যবস্থাপনা পরিচালক সিমন ফিশার।

আসছে গুচির ক্রুজ কালেকশন

ফ্যাশনবিশ্ব এখন থেকেই সরব জনপ্রিয় ব্র্যান্ডটির নতুন ঘোষণায়। আসলে ১৫ মে ক্রুজ কালেকশন লঞ্চ করতে যাচ্ছে গুচি। এ জন্য বেছে নেওয়া হয়েছে সিউলকে। ১৯৯৮ সালে সিউলে প্রথম শোরুম উদ্বোধন করেছিল ব্র্যান্ডটি। সে কারণেই নতুন বছরের ক্রুজ কালেকশন লঞ্চিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছে স্মৃতিবিজড়িত এ জায়গা। গুচির ডিজাইন টিম এখন থেকেই দারুণ ব্যস্ত নতুন এই কালেকশনের বিশেষ লঞ্চিং নিয়ে। আগামী বছরের মাঝামাঝি হতে যাওয়া এ ফ্যাশন ইভেন্টের আগে দেখা যাবে গুচির মেনজ কালেকশন। তা নিয়েও ব্যস্ততা কম নয়। এর আগে গুচি তাদের আয়োজিত ফ্যাশন শো বাতিল করেছিল হ্যালোইনে আততায়ীর হাতে নিহত মানুষদের প্রতি সম্মান জানিয়ে।

ভিভা ম্যাজেন্টা-প্যান্টনের নতুন বছরের রং

গ্লোবাল কালার অথরিটি প্যান্টন তাদের নতুন বছরের রং হিসেবে বেছে নিয়েছে ভিভা ম্যাজেন্টা। অফিশিয়াল নাম ‘১৮-১৭৫০ ভিভা ম্যাজেন্টা’। এটি অ্যানিমেটেড লালের একটি নতুন শেড; যাকে বিশেষায়িত করা হয়েছে ‘সাহসী ও নির্ভয়’ রং হিসেবে। রংটির মূল শেড লাল; যা প্রকৃতির গুরুত্বপূর্ণ রং হিসেবে পরিচিত। উজ্জ্বল ও শক্তিশালী হিসেবেও সমান সমাদৃত। অফলাইনে তো বটেই, ভিভা ম্যাজেন্টার রমরমা মেটাভার্সেও জাঁকিয়ে বসবে বলে ধারণা ফ্যাশনবোদ্ধাদের।
 ফ্যাশন ডেস্ক
ছবি: ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top