skip to Main Content
May @ Jun rashi

রাশি I চমকের চাপ

মিথুন
ইচ্ছা না থাকলেও কিছু কাজ করতে হবে। ছোটখাটো কিছু সমস্যা ফুলে-ফেঁপে ঢাউস হতে চাইবে। তা ছোট থাকতেই ফাটিয়ে দিন। কেউ চালবাজি করতে চাইলে সোজা পন্থা বেছে নিন, দেখবেন সব ঠিক।

কর্কট
কর্মক্ষেত্রে পুরো মন লাগিয়ে রাখুন। যেকোনো ভালো সিদ্ধান্ত নিতে দ্বিধা করবেন না মোটেই। বিপদ বা ঝামেলা টের পাবেন আগে থেকেই। এবার চূড়ায় ওঠাটা সময়ের ব্যাপার। অতএব, সব ধরনের প্রস্তুতি থাক।

সিংহ
মাসটি বেশ কর্মময়। মনখারাপের ছায়া সরে যাবে নিমেষে। কারও জন্য ভালো কিছু করতে পারার আনন্দের তুলনা কি আর অন্য কিছুর সঙ্গে হতে পারে? এই চর্চা তো আপনার স্বভাবজাত। তাই আস্থার রাখুন নিজের ওপর।

কন্যা
আপনার বুদ্ধির জোর বরাবরই ভালো। সেই জোরে মাসজুড়ে লেগে থাকা সমস্যার জট খুলে যাবে অনায়াসে। এরপরই রয়েছে প্রশান্তিকর আর আরামদায়ক সময় কাটানোর শুভ সময়। কী? মন খুশি হয়ে গেল তো!

তুলা
ব্যর্থতার মেঘ কেটে সফলতার অনুকূল সময় ও সুযোগ অপেক্ষা করছে। সচেতন থাকুন খুঁটিনাটি ব্যপারেও। নতুবা পুরোপুরি ফল উপভোগ থেকে বঞ্চিত হতে পারেন। কাজে লেগে পড়ুন। সময় নষ্ট করা ঠিক হবে না।

বৃশ্চিক
মতবিরোধ হতে পারে কারও সঙ্গে। এ কারণে দূরত্বও তৈরি হতে পারে। আলোচনার মাধ্যমে ঝামেলাগুলো মেটানোর চেষ্টা করুন। এরপর আবেগপূর্ণ উচ্ছ্বাসে সময়টা কাটাতে পারবেন।

ধনু
বিবেচকপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে যথেষ্ট সুনাম আছে আপনার। ব্যক্তিগত ও পেশাগত কিছুটা চাপ থাকলেও তা সামলে ওঠার ক্ষমতা রয়েছে। মনটা হঠাৎ মেঘে ঢেকে যেতে পারে। প্রিয়জনের সান্নিধ্যে থাকুন।

মকর
যেকোনো সিদ্ধান্ত নিতে আগের তুলনায় একটু বেশি ভাবা চাই। না হলে বিপদে পড়তে হতে পারে। আর তথ্য গোপন রাখাই শ্রেয়। একান্ত বিশ্বস্ত কাউকে ছাড়া বলবেন না যেন। নিজের বিপদের কারণ নিজেই হবেন না।

কুম্ভ
কেউ ঈর্ষা করলেও সাফল্যের ঘোড়ার সওয়ার যে আপনিই! তবে সেদিকে তাকানোর সময় কোথায়? এটি তো ফুর্তিতে বয়ে যাওয়ার মাস। সুতরাং নো দুশ্চিন্তা। কাজ, ঝামেলা—সব এক পাশে রেখে বয়ে যান না!

মীন
মাসটা একঘেয়েমিতে কাটত, যদি দু-একটি ঘটনার মুখোমুখি না হতেন। জানি, চমকে গেলেও তা চেপে যাওয়ার ক্ষমতা রয়েছে। তবু মাঝে মাঝে নিজেকে প্রকাশ করা ভালো। মাস শেষে থাকছে একঝুড়ি আনন্দের বার্তা।

মেষ
ঝামেলার ওপর ঝামেলা এসে জুটবে। যদিও উল্টো ঝামেলায় ফেলার বিদ্যে আপনার জানা। একটা ভ্রমণের সুযোগ আসতে পারে। হাতছাড়া করবেন না। এরপর বিন্দাস সময় কাটান। ফুরফুরে থাকুন।

বৃষ
এক পা ব্রেকের ওপর, আরেক পা এক্সিলারেটরে রেখে মাসটি শুরু হলেও শেষদিকে ঢিলেঢালাভাবে সময় কাটবে। নানান দায়িত্ব পালন করতে গিয়ে তা হতাশা ও খিটখিটে মেজাজে রূপ নিতে পারে। তবে শেষ হাসি আপনারই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top