আমন্ত্রিত অতিথি এবং পপ অফ কালারের রেজিস্টার মেম্বাররাই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরেছেন। মেম্বাররা পেয়েছেন গিফট হ্যাম্পার, বিভিন্ন ব্রান্ড কোম্পানী থেকে ডিসকাউন্ট অফার, শুভেচ্ছা সামগ্রী ইত্যাদি। এই অনুষ্ঠানে কো-স্পন্সর ছিল পিউরিটি, আহমেদ ফুড, ইন এসোসিয়েসান উইথ মটোরোলা, এম অ্যান্ড এম কমিনিকিউশন। প্রিন্ট মিডিয়া পার্টনার দ্যা ডেইলি স্টার, ইলেকট্রনিক মিডিয়া পার্টনার চ্যানেল আই, অনলাইন মিডিয়া পার্টনার চ্যানেল আই অনলাইন, ডেলিভারী পার্টনার পেপার ফ্লাই, ইভেন্ট পার্টনার এলিগেন্ট ইভেন্ট সলিউশান, ফটোগ্রাফী পার্টনার ড্রিম ওয়েভার, বেভারেজ পার্টনার ট্রান্সকম এবং হেলথ কেয়ার পার্টনার ল্যাবএইড। সাপোর্টেড বাই এজেলা বাই নিধা, টিনি টয়েস, নিলাদ্রিকা, ফ্লিউর কালেকশন, রেজওয়ানাস ইয়েলো মার্ট, বেগম বাহার, প্রীটি ফেস বাই নাযাহ হাকিম, কোরাল হেজ, পপ অফ হোপ, দ্য পার্পল বাই জাজ, স্ট্রিনজ বাই সারমিনজ। এছাড়া মুন্নু সিরামিক, নেসলে বাংলাদেশ, গোদরেজ, ফ্রিডম, সেনোরা, শক্তি দই, ডানো, রেড লেবেল, ভ্যাসলিন তুরাক প্রটেক্টস, পনডস, ইমামী, মর্নিং ফ্রেস ও ইফাদসহ প্রায় ৭০টির মতো ব্র্যান্ড এবং ক্ষুদ্র-মাঝারি উদ্যেক্তারা ছিলেন গিফট স্পন্সর হিসাবে।
পপ অফ কালার বিভিন্ন পেশাজীবী, ব্যবসায়ী, উদ্যোক্তা নারীদের জন্য একটি ভার্চ্যুয়াল কমিউনিটি এবং প্লাটফর্ম। সেখানে নারীদের সার্বিক উন্নয়ন এবং অগ্রগতির জন্য বিভিন্ন কার্যক্রম চালানো এবং দিক নির্দেশনা দেয়া হয়। একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।