skip to Main Content
বন্ধু দিবসে রঙ বাংলাদেশ

আগস্টের প্রথম রোববার বন্ধু দিবস। বিশেষ এ দিন ঘিরে বিশেষ সংগ্রহ প্রকাশ করেছে দেশি ফ্যাশন ব্র্যান্ড ‘রঙ বাংলাদেশ’। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্র্যান্ডটি জানায়, বন্ধুত্বের বন্ধনকে আরও গভীর, সীমাহীন করার প্রত্যাশায় ব্র্যান্ডটির এবারের বন্ধু দিবসের আয়োজন থাকছে সকল আউটলেট ও অনলাইনে।

বন্ধুদের মধ্যে উপহার বিনিময় করা একটি ট্রেন্ড বলা চলে। বন্ধুকে উপহার দেওয়ার জন্য এবারের আয়োজনে রয়েছে বন্ধুকে নিয়ে কবীর সুমনের গানের বাণী সম্বলিত টি-শার্ট ও মগ। এ ছাড়াও নিয়মিত সংগ্রহে আছে শার্ট, পাঞ্জাবি, ফতুয়া, শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, স্কার্ট-টপস, পাঞ্জাবি, ওড়না, আনস্টিচড ড্রেস ও গিফট ভাউচার।

আরও রয়েছে স্বতন্ত্র ডিজাইনের গয়না, ব্যাগ ও বিভিন্ন এক্সেসরিজ। বন্ধুর জন্য কেনাকাটায় মগ ও টি-শার্ট কম্বো অফার থাকছে নির্দিষ্ট আউটলেট ও অনলাইনে। টি-শার্ট ও মগ একত্রে কম্বো অফারে থাকছে ৩০% পর্যন্ত মূল্যছাড়।

ঘরে বসে কেনাকাটার জন্য রয়েছে ই-কমার্স সাইট www.rang-bd.com এবং ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh. সারাদেশের যেকোন প্রান্তে অনলাইন অর্ডারে থাকছে ক্যাশ অন ডেলিভারি সুবিধাসহ হোম ডেলিভারি সুবিধা। ফোন/হোয়াটসঅ্যাপ 01777744344 নাম্বারে রয়েছে কাস্টমার সার্ভিস সাহায্যকারী এবং 01799998877 নম্বরে বিক্রয় প্রতিনিধি।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: রঙ বাংলাদেশ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top