skip to Main Content
রিজেন্সির ওয়েডিং প্যাকেজ

বাংলাদেশে ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি পর্যন্ত সময়কালকে ধরা হয় ওয়েডিং সিজন! তবে বছরের সব সময়ই বিয়ে নিয়ে অনেকেরই থাকে নানা পরিকল্পনা। বিয়ের অনুষ্ঠান মানেই শত শত মানুষের আনাগোনা, গায়ে হলুদ, মেহেদি সন্ধ্যা , বৌভাতসহ কতশত আয়োজন! এসবের পাশাপাশি বছরব্যাপী অন্যান্য অনুষ্ঠানের জন্য ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট সব সময়ই থাকে উৎসবমুখর। অতুলনীয় অতিথি সেবা এবং মুখরোচক খাবারের জন্য পাঁচতারকা হোটেলগুলোর মধ্যে এটি সুনাম ও আস্থায় স্বীকৃত। ছোট বড় বিয়ের আয়োজনের কথা মাথায় রেখে ৮টি হলের মাধ্যমে কেটারিং সার্ভিস দিচ্ছে হোটেলটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

আরও বলা হয়, ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট বিভিন্ন ধরনের বিয়ের প্যাকেজ অফার করে যা প্রাইভেট প্রোগ্রাম থেকে শুরু করে জমকালো উদযাপন; সব ধরনের বিয়ের উৎসবমুখর পরিবেশ নিশ্চিত করে। সিলভার, গোল্ড এবং প্রিমিয়াম নামে তিনটি বিয়ের প্যাকেজ আছে রিজেন্সিতে । শুধু তাই নয়,স্পেশাল কিছু প্যাকেজ অফারও রয়েছে, যা বছরজুড়ে অতিথিরা উপভোগ করতে পারবেন। তবে সে জন্য বুকিং করতে হবে ১৪ আগস্ট ২০২৪-এর মধ্যে।

এ ছাড়া নব দম্পতিদের জন্য হোটেলটি অফার করছে স্পেশাল হানিমুন স্টে প্যাকেজ যার মূল্য যথাক্রমে ব্যুফে ব্রেকফাস্টসহ ১৪৯৯৯ টাকা এবং ব্যুফে ডিনার সঙ্গে ব্যুফে ব্রেকফাস্টসহ হানিমুন প্রিমিয়াম স্টে প্যাকেজ ১৯৯৯৯ টাকা। দম্পতিরা বিভিন্ন প্যাকেজ থেকে বেছে নিতে পারে আকর্ষণীয় ডিল; যার মধ্যে রয়েছে ভেন্যু ভাড়া, ক্যাটারিং, সাজসজ্জা এবং অন্যান্য পরিষেবা।

এই প্যাকেজগুলো ছাড়াও, হোটেলটি বিয়ের অতিথিদের জন্য রুম বুকিংয়ের ওপর দিচ্ছে বিশেষ ছাড়৷ কেউ চাইলেই বিশেষ মূল্যে পাচ্ছেন হেলিকপ্টারে শহর ঘুরে দেখার সুযোগ।

Cinewedding By Nabhan Zaman-2022

ঢাকা রিজেন্সির ১৪ তলায় অবস্থিত ৫৭২১ বর্গফুটের সবচেয়ে বড় এবং বহুল জনপ্রিয় হলরুম সেলিব্রেশন হল; যেখানে রাউন্ড টেবিলে একসঙ্গে ৫০০ জন অতিথি ধারণে সক্ষম। এ ছাড়াও জনপ্রিয় রুফটপ গার্ডেন রেস্তোরাঁ গ্রিল অন দা স্কাইলাইন এবং আরও ৬টি মার্জিত ব্যাঙ্কোয়েট হলসহ হোটেলের ভেন্যুগুলি শহরের সেরাগুলোর মধ্যে অন্যতম৷ ছোট হলরুমগুলোতে একসঙ্গে ৫০-এর অধিক মানুষের সমাগম সম্ভব। ছোট করে বিয়ের আয়োজন ছাড়াও জন্মদিন উদযাপন, প্রেস কনফারেন্স কিংবা করপোরেট মিটিংয়ের জন্য ছোট হলরুমগুলো একদম পারফেক্ট!হোটেলের অভিজ্ঞ কর্মীরা বসার ব্যবস্থা থেকে শুরু করে ক্যাটারিং পর্যন্ত প্রতিটি সার্ভিস বিচক্ষণতার সঙ্গে নিশ্চিত করেন।

আপনি যদি বিয়ের পরিকল্পনা করে থাকেন এবং পারফেক্ট ভেন্যু খুঁজছেন, তাহলে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের ভেন্যু বুক করতে বা বিয়ের প্যাকেজ সম্পর্কে জানতে যোগাযোগ করুন +8801713332511 নম্বরে, অথবা ভিজিট করুন: https://www.facebook.com/Wedding.DhakaRegency।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top