skip to Main Content
‘লবণনামা’ ক্যাম্পেইন

লবণের জানা-অজানা তথ্য নিয়ে ‘লবণনামা’ নামে একটি ওভিসি নির্মাণ করেছে ফ্রেশ সুপার প্রিমিয়াম সল্ট।  শুরুতে ‘লবণনামা’-এ লবণকে কেন্দ্র করে সৃষ্ট বিভিন্ন লোককথা ও তথ্য খুঁজে বের করা এবং সেই তথ্যকে উপস্থাপন করার চেষ্টা করা হয়েছে। এরপর সেসব লোকগাথার সাথে দেশপ্রেম, সততা, কর্তব্য ইত্যাদির মেলবন্ধন সৃষ্টি করা হয়েছে। পুঁথিপাঠের সুরে সুরে ‘নুন খাই যার, গুণ গাই তার’ প্রবাদটিকে লবণের লোককথার সাথে উপস্থাপন করা হয়েছে।

বিজয় দিবস-২০২০-এর ক্যাম্পেইন এটি। তিন সপ্তাহে ক্যাম্পেইনটি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রায় ৪২ হাজারেরও বেশি শেয়ার হয়েছে।  ফেসবুকে ‘লবণনামা’ দেখা হয়েছে প্রায় ৭৯ লক্ষবারেরও বেশি। এই মূর্হুতকে স্মরণীয় করে রাখতে এম.জি.আই এর এফ.এম.সি.জি ডিভিশনের ব্র্যান্ড ডিপার্টমেন্টের উপস্থিতিতে কেক কাটার মাধ্যমে উদযাপন করা হয়।

দেশী এফএমসিজি ব্র্যান্ড ফ্রেশ-এর এই ক্যাম্পেইনটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কাজী মোহাম্মদ মহিউদ্দিন-জেনারেল ম্যানেজার(ব্র্যান্ড), মো. আবুল হাসনাত মজুমদার-অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (ব্র্যান্ড) এবং মো. সিকান্দার হোসাইন-সিনিয়র ব্র্যান্ড এক্সিকিউটিভ। ক্যাম্পেইনটি সার্বিক সহায়তায় ছিল ডিজিটাল মার্কেটিং এজেন্সি-ম্যাগনিটো ডিজিটাল লিমিটেড (ম্যাগনিটো ডিজিটাল-এর ক্রিয়েটিভ ডিরেক্টর কৌশিক দে, অ্যাকাউন্টস অ্যান্ড সার্ভিসেস ডিরেক্টর ইশরাক ঢালি, অ্যাকাউন্ট ম্যানেজার নাফিস ফারহান, কনটেন্ট অ্যান্ড প্ল্যানিং ডেপুটি ম্যানেজার শুভ্র প্রতিম চন্দ)। একটি প্রেস বিজ্ঞপতির মাধ্যমে এসব তথ্য জানিয়েছে কর্তৃপক্ষ।

ভিডিও লিংক: https://www.facebook.com/freshsuperpremiumsalt/videos/876289759464788

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top