skip to Main Content

হরাইজন

মার্ক জ্যাকবের চল্লিশ উদ্‌যাপনে ক্যাপসুল কালেকশন

আমেরিকান ফ্যাশন ডিজাইনার মার্ক জ্যাকবের স্বনামের ব্র্যান্ড পার করেছে চল্লিশটি বছর। এ উপলক্ষে ডিজাইনার মার্কের প্রতি সম্মান জানিয়ে ক্যাপসুল কালেকশন বাজারে আনা হয়েছে। এই সংগ্রহে মার্ক জ্যাকবের সঙ্গে যুক্ত হয়েছেন লেজেন্ডারি স্ট্রিট আর্টিস্ট ফিউচারা। উদ্দেশ্য—ফ্যাশন, লিগ্যাসি এবং আর্টের অন্যতর এক উদ্‌যাপন। ক্যাপসুল কালেকশনটিতে ক্ল্যাসিক মার্ক জ্যাকব পিস পাওয়া যাবে। এগুলোর মধ্যে অন্যতম টোট ব্যাগ, ইউনিসেক্স ডেনিম এবং বেশ কিছু অনুষঙ্গ। প্রোডাক্ট লাইনে আছে ক্লদিং, অ্যাকসেসরিজ—দুই-ই। অনলাইন ও অফলাইন—দুই জায়গায় মিলবে এই বিশেষ সংগ্রহ।

ক্যাভিয়ার কাস্পিয়ায় গেস্ট ইন রেসিডেন্স

সুপার মডেল জিজি হাদিদের ফ্যাশন ব্র্যান্ড গেস্ট ইন রেসিডেন্স সম্প্রতি আইকনিক পার্সিয়ান রেস্তোরাঁ ক্যাভিয়ার কাস্পিয়ার সঙ্গে কোলাবোরেশন জার্নি শুরু করেছে। এই যাত্রা উদ্‌যাপনে একদম নতুন দুটি সোয়েটার লঞ্চ করেছে লাক্সারি নিটওয়্যার ব্র্যান্ডটি। রঙে প্রাধান্য পেয়েছে রেস্তোরাঁর সিগনেচার রং টিল। অতীতপ্রেমকে পুনরায় উসকে দেওয়ার জন্য পারফেক্ট পিস এটি। এককথায় যাকে বলা যায় নস্টালজিক। শতভাগ ক্যাশমিয়ার এই সোয়েটার দুটিতে গ্রাফিক প্যাটার্ন ব্যবহারে নকশা করা হয়েছে; যার অনুপ্রেরণা মিলেছে রেস্তোরাঁয় ব্যবহৃত টিন আর্টওয়ার্ক থেকে। জ্যাকারড কৌশলে তৈরি করা হয়েছে এই আরামদায়ক পোশাক।

লুই ভিতোঁর ফাইন জুয়েলারি

জুয়েলারির ফাইন লাইন বাজারে এনেছে লাক্সারি ব্র্যান্ড লুই ভিতোঁ। বিশেষ এই কালেকশনের নাম লো দেমিয়ার দে লুই ভিতোঁ। ইয়েলো ও হোয়াইট গোল্ড—দুই ধরনের মেটালের মিশ্রণে তৈরি। পুরো কালেকশনটি ইউনিসেক্স। ছেলে হোক বা মেয়ে—উভয়ই ব্যবহার করতে পারবেন। কানের দুল, নেকলেস, ক্ল্যাসিক টেনিস ব্রেসলেট, আংটি—সবই আছে এই প্রিমিয়াম জুয়েলারি কালেকশনে। তবে আঙুলের অলংকার আংটি এসেছে দুভাবে। একটি নিত্যদিনের ব্যবহার উপযোগী, অন্যটি স্টেটমেন্ট পিস। ১৮৮৮ সাল থেকে ব্র্যান্ডটির দেমিয়ের নামের প্রিন্ট দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। এই কালেকশনের মাধ্যমে পোশাক থেকে সেই মোটিফ উঠে এসেছে গয়নায়।
 ফ্যাশন ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top