গ্রাহকদের জন্য সেরা আফটার-সেলস সার্ভিস (বিক্রয়োত্তর সেবা) নিশ্চিত করার প্রতিশ্রুতির প্রতিফলন হিসেবে সম্প্রতি পান্থপথের বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে কার্লকেয়ার ফ্ল্যাগশিপ সার্ভিস সেন্টার চালু করেছে লিডিং গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। টেকনো, আইটেল এবং ইনফিনিক্সের অনুমোদিত বিক্রয়োত্তর সেবা প্রদানকারী হিসেবে, কার্লকেয়ার বিশেষজ্ঞ টেকনিশিয়ানদের মাধ্যমে মেরামত (রিপেয়ার সেবা), সফটওয়্যার আপডেট এবং প্রিমিয়াম সহায়তাসহ অন্যান্য পরিষেবা প্রদান করবে। গ্রাহকদের জন্য নিরবচ্ছিন্ন ও সহজলভ্য বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করার লক্ষ্যে এই সার্ভিস সেন্টার উদ্বোধন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইস্মার্টিউ টেকনোলজি বিডি লিমিটেডের সিইও রেজওয়ানুল হক এবং কার্লকেয়ার বাংলাদেশের প্রধান মাহফুজুল হক মিরাজ। এ ছাড়া, অনুষ্ঠানে অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। সম্মানিত অতিথিদের উপস্থিতি নতুন এই সার্ভিস সেন্টারের গুরুত্বকে তুলে ধরে, যা টেকনোর বিক্রয়োত্তর সেবা ও গ্রাহকদের আস্থা বাড়াতে সহায়ক হবে। নতুন এই সার্ভিস সেন্টারের উদ্বোধন উপলক্ষে বিশেষ একটি ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে টেকনো ও কার্লকেয়ার।
আগামী ৭ থেকে ১৪ ফেব্রুয়ারি ২০২৫ পর্যন্ত, গ্রাহকেরা এই সার্ভিস সেন্টারে ওয়ারেন্টি বহির্ভূত ফোনের সার্ভিসিংয়ের ওপর ২০% ছাড় উপভোগ করতে পারবেন; সঙ্গে থাকছে ফ্রি সার্ভিসিং, সফটওয়্যার আপডেট, মোবাইল ক্লিনিং সুবিধা গ্রহণ করার সুযোগ। এ ছাড়া, নির্বাচিত গ্রাহকেরা পাবেন বিশেষ উপহার।
আইস্মার্টিউ টেকনোলজি বিডি লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ‘টেকনো অত্যাধুনিক স্মার্টফোনের পাশাপাশি উন্নত বিক্রয়োত্তর সেবা (আফটার সেলস সার্ভিস) নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।’ কার্লকেয়ার পরিচালিত নতুন এই ফ্ল্যাগশিপ সার্ভিস সেন্টার টেকনো ব্যবহারকারীদের জন্য দ্রুত, নির্ভরযোগ্য ও গ্রাহককেন্দ্রিক সেবা নিশ্চিত করার প্রতিশ্রুতির বাস্তব প্রতিফলন।
আরও তথ্যের জন্য গ্রাহকেরা পান্থপথে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স অবস্থিত কার্লকেয়ারের ফ্ল্যাগশিপ সার্ভিস সেন্টার ভিজিট, অথবা +৮৮০ ১৩২৮৪১৮৪১৬ নম্বরে যোগাযোগ করতে পারেন।
- ক্যানভাস অনলাইন
ছবি: টেকনো’র সৌজন্যে