সাত বছরের দীর্ঘ বিরতির পর দেশের সবচেয়ে গ্ল্যামারাস বিউটি প্রতিযোগিতা লাক্স সুপারস্টার জমজমাট উৎসব হয়ে ফিরে এসেছে। দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স বিউটি প্ল্যাটফর্ম সাজগোজকে এই গ্ল্যামারাস প্রতিযোগিতা এবারের সিজনে অফিশিয়াল ই-কমার্স পার্টনার হিসেবে যুক্ত করেছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানাে হয়।
আরও বলা হয়, দেশের বিভিন্ন প্রান্ত থেকে ১১,০০০-এর বেশি প্রতিযোগীর নিবন্ধন নিয়ে এ প্রতিযোগিতা ইতিমধ্যেই ব্যাপক আলোচনা সৃষ্টি করেছে, যা অনুষ্ঠানের ইতিহাসে সর্বোচ্চ অংশগ্রহণের রেকর্ড তৈরি করেছে। এই সিজনে প্রতিযোগীরা অংশ নেবেন তিনটি ক্যাটাগরিতে– অভিনয়, স্টাইলিং ও কনটেন্ট ক্রিয়েশন, যা বিনোদন জগতের কেন্দ্রবিন্দু। প্রতিযোগীরা এক্সপার্ট গাইডলাইন পাবেন অভিনেত্রী জয়া আহসান, মেহজাবীন চৌধুরী এবং পরিচালক রায়হান রাফির কাছ থেকে।

এই বিশাল কর্মসূচিতে রয়েছে লাইভ অডিশন, বুটক্যাম্প এবং মেন্টরশিপ সেশন, যা প্রতিযোগীদের তারকা হয়ে ওঠার যাত্রাকে করবে আরও সমৃদ্ধ। সব মিলিয়ে নতুনদের জন্য একটা কমপ্লিট গ্রুমিং প্ল্যাটফর্ম তৈরি হয়েছে।
সাজগোজের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ফারহানা এ. প্রীতি বলেন, ‘লাক্সের সঙ্গে আমাদের পার্টনারশিপ দীর্ঘদিনের। লাক্স সুপারস্টারের মতো একটি জনপ্রিয় আয়োজনের অফিশিয়াল ই-কমার্স পার্টনার হতে পারা আমাদের জন্য অত্যন্ত গর্বের এবং আনন্দের বিষয়।’
লাক্স সুপারস্টার এবং সাজগোজের মধ্যে এই যৌথ উদ্যোগ বিউটি ইন্ডাস্ট্রি ও ই-কমার্সে নতুন সম্ভাবনা তৈরি করবে বলে বিশ্বাস সংশ্লিষ্টদের।
- ক্যানভাস অনলাইন
ছবি: সংশ্লিষ্টদের সৌজন্যে

