skip to Main Content

একঝলক

ক্যালসি-প্রো
বাংলাদেশের বাজারে এলো নিউজিল্যান্ড ডেইরি হাই ক্যালসিয়াম নন-ফ্যাট মিল্ক পাউডার ক্যালসি-প্রো । ২২ ফেব্রুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কর্মরত নিউজিল্যান্ডের হাইকমিশনার জোয়ানা কেম্পকারস। আরও উপস্থিত ছিলেন নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এস. এ. মল্লিক, এফসিএ এবং নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের অন্যতম পৃষ্ঠপোষক ফন্টেরা লিমিটেডের টেকনিক্যাল ম্যানেজার জেরাড ও সুলিভান। মিস্টার জেরাড ও সুলিভান সবার সামনে ক্যালসি-প্রোর গুণগত মান ও উপকারিতা সম্পর্কে বক্তব্য দেন।

গ্রামীণ ইউনিক্লোর সামার কালেকশন
গতানুগতিক কালেকশনের ধারাকে ভেঙে গ্রীষ্মের ভিন্ন ধরনের কালেকশন নিয়ে এবার প্রস্তুত গ্রামীণ ইউনিক্লো। শীত বিদায়ের সঙ্গে সঙ্গে তাদের পোশাকেও এসেছে পরিবর্তন। কালেকশনে এবার ছেলে ও মেয়েরা খুঁজে পাবে বিভিন্ন ধরনের গ্রাফিক টি-শার্ট, সলিড পোলো শার্ট, প্রিন্টেড পোলো শার্ট, স্ট্রাইপড পোলো শার্ট, গ্রাফিক টি-শার্ট, শ্রাগ, হালকা ও পাতলা আরামদায়ক কামিজ, জিনস, ডেনিম লেগিংসসহ অনেক কিছু।

ক্যাটস আইয়ের স্প্রিং সামার
স্প্রিং সামার মৌসুমকে প্রাধান্য দিয়ে নতুন পোশাক এনেছে ক্যাটস আই। জীবনযাত্রায় সহজতা বাড়াতে পোশাকের প্যাটার্নে নতুনত্ব এবারও। এতে থাকছে প্রিন্টেড স্মার্ট ক্যাজুয়াল শার্ট, লং টপস, রাউন্ড নেক টি-শার্ট, পোলো ছাড়াও চিনোস প্যান্ট। রঙের ব্যবহারে এসেছে কোমলতা; আবার এরই বৈপরীত্যে থাকছে রাতের ফরমাল পোশাকে। ক্যাটস আইয়ের পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আইয়ের স্প্রিং সামার কালেকশনটি পুরোটাই তারুণ্যনির্ভর। এবারের হাফ হাতা স্মার্ট ক্যাজুয়াল শার্টগুলোও বেশ আঁটসাঁট কাটের, জুতসই কলার প্যাটার্ন ও বর্ণিল প্রিন্টে তৈরি।

ময়মনসিংহে সেইলর
হাওর, জঙ্গল, মহিষের শিং- এই তিনে ময়মনসিং প্রবাদ-প্রবচনে এভাবেই পরিচয় করানো হতো প্রাচীন জেলা ময়মনসিংহকে। প্রাকৃতিক প্রাচীর দ্বারা বেষ্টিত, ব্রহ্মপুত্র নদবিধৌত ময়মনসিংহ শহরের রয়েছে নানা প্রাচীন ঐতিহ্য। এই শহরের কালী শংকর গুহ রোডের নতুন বাজার মোড়ে এবার সেইলর দুয়ার খুলল তাদের ১৩তম স্টোরের। প্রায় ৫ হাজার ৫০০ বর্গফুটের স্টোরটিতে ফ্যাশন ব্র্যান্ড সেইলর গতানুগতিক ফ্যাশন ভাবনার বাইরে এথনিক, ক্যাজুয়াল বা ফরমাল এবং পাশ্চাত্য কাটের ফিউশন পোশাক তুলে ধরতে চায়।

ক্যানভাস ই-লাভ লেটার
ভালোবাসা দিবসে নিজেদের প্রেমযাপন সেলিব্রেট করবেন অগুনতি প্রেমিক আর প্রেমরসিকা। এখন ডিজিটাল সময়। ডিজিটাল সময়ে মনের কথা প্রকাশ করার মাধ্যমও ভার্চ্যুয়াল। এখন হোয়াটসঅ্যাপ, ফেসবুকের ইনবক্স, ভাইবার-ইমোতে জানিয়ে দেয়া যায় মনের কথাগুলো। আর এ কথা মাথায় রেখেই ক্যানভাস আয়োজন করে ই-লাভ লেটার-এর। কাগজে-কলমে নয়। ডিজিটাল মাধ্যমে। অনেকেই নিভৃত যতনে সঞ্চিত হৃদয়ের কথা জানান ক্যানভাস ফেসবুক পেজে। সেখান থেকে ক্যানভাস খুজে নেয় সেরা লেখাটি। আর এই ই-লাভ লেটার বিজয়ী যুগল হলেন তিথি ও ইমন। রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পার সৌজন্যে হোটেলটিতে দুইদিন এক রাত থাকার সুযোগ পান তারা। ইভেন্টটির সহ-আয়োজক ছিলো ডোনা মিডিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top