skip to Main Content

ফিচার I বছর পেরিয়ে পেন্টহাউজ

সফলতার সঙ্গে এক বছর পাড়ি দিল ফার্নিচার ও হোম ডেকর ব্র্যান্ড পেন্টহাউজ লিভিংস। ২০১৯ সালের ২৫ অক্টোবর যাত্রা শুরু করেছিল মেঘনা এক্সিকিউটিভ হোল্ডিংসের এই অঙ্গপ্রতিষ্ঠান। এর আগে মূল সংস্থাটি বাংলাদেশের বাজারে বিএমডাব্লিউ (এক্সিকিউটিভ মোটরস লিমিটেড), অ্যাপল (এক্সিকিউটিভ মেশিন লিমিটেড-সোল ডিস্ট্রিবিউটার), কোহলার (এক্সিকিউটিভ লাইফস্টাইল লিমিটেড), ভিটো (অয়েল রিফাইনারি মেশিন-জার্মান বেইজড ব্র্যান্ড) এনেছে।

মূলত দেশের অভ্যন্তরে বিদেশি পণ্য সহজলভ্য করার উদ্দেশ্যেই কাজ করে প্রতিষ্ঠানটি। সেই ধারাবাহিকতায় পেন্টহাউজের সূচনা। সংস্থাটি একই ছাদের নিচে ২০টির বেশি গ্লোবাল ফার্নিচার ব্র্যান্ডের সমাহার ঘটিয়েছে। সেগুলো হচ্ছে: ক্রিস্টোফার গাই, ক্যারাকোল, নরিসন, আইখোল্টজ, জনাথন অ্যাডলার, মাইকেল অ্যারাম, কিম সাইবার্ট, লেনক্স করপোরেশন, রয়েল অ্যালবার্ট অ্যান্ড ওয়েজউড, আনা, ক্রিস্টাল ডি প্যারিস, কোরেল ব্র্যান্ড, গ্যাবরিয়েলা সেরেস, রিচমন্ড ইন্টেরিয়র, মাইকেল অ্যামিনি, হাডসন ভ্যালি, ইন্টেরকয়েল, পিকার্ট ওয়েলপাটজ, ফোলকেন পোরজেলান এবং ম্যাকেনজি চাইল্ড।
ঢাকার বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউর বি ব্লকের ৫৭ নম্বর বাড়িতে পেন্টহাউজের অবস্থান। ৭ হাজার ৫০০ স্কয়ার ফিটের শোরুমটি সাজানো হয়েছে বেশ নজরকাড়া স্টাইলে।

আন্তর্জাতিক ব্র্যান্ডগুলোর সঙ্গে কাজ করতে হয় বলে এই প্রতিষ্ঠানের স্টোরটি ভিজ্যুয়াল মার্চেন্ডাইজিং ও ইন্টেরিয়রের প্রোপার গাইডলাইন মেনেই সাজানো হয়েছে।

ক্রেতাদেরকে গ্লোবাল শপিং এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য প্রতিষ্ঠানটির অন্দরসাজের নকশা করেছেন আর্কিটেক্ট ইশারাত জাহান ঋতু ও নাফিস মোস্তফা চৌধুরী। মূলত প্রতিটি ব্র্যান্ডের রিটেইলিং স্টাইল কনসেপ্টের কম্বিনেশনে পেন্টহাউজ স্টোর ডিজাইনের থিম তৈরি হয়েছে।
এখানে মিলবে কমপ্লিট হোম ডেকর সলিউশনও। বেড, সাইড টেবিল, ড্রেসার, ভ্যানিটি টেবিল, বিভিন্ন রেঞ্জের চেয়ার, ফরমাল এবং ফ্যামিলি লিভিং সেটআপ, ডাইনিং টেবিল, বাফেট টেবিল, কনসোল, লাইটিং সলিউশন টেবিলওয়্যার (প্লেসমেট, ন্যাপকিন, ন্যাপকিন রিং), ডিনারওয়্যার ও রাগ। খুব শিগগির এই তালিকা আরও বাড়বে।
বছর শেষে পেন্টহাউজের প্রাপ্তির ঝুলিও ভরে উঠেছে। টার্গেট কাস্টমারদের রুচি ও চাহিদা সম্পর্কে বেশ অভিজ্ঞতা অর্জিত হয়েছে পেছনের বারোটি মাসে। তা কাজে লাগিয়ে প্রতিষ্ঠানটি এখন আরও উন্নত ব্র্যান্ডের ফার্নিচার আনার পরিকল্পনা করছে। সেগুলো হবে বিভিন্ন রেঞ্জের।
দেশে এসব পণ্যের সরবরাহের মধ্য দিয়ে ক্রেতা সেবা ছাড়াও রেসিডেনশিয়াল এবং করপোরেট প্রজেক্ট বেজড হোম ডেকর সলিউশনের কাজও করে পেন্টহাউজ। এসব সেবার মাধ্যমে দেশি বাজারে প্রতিষ্ঠানটির পণ্যের চাহিদা সম্পর্কে সম্যক ধারণা পায় সংশ্লিষ্টরা। এতে ভবিষ্যৎ পরিকল্পনায়ও সুবিধা হয়।
 লাইফস্টাইল ডেস্ক
ছবি: পেন্টহাউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top