skip to Main Content

উইন্টার পোর্টফোলিও I ঈষৎ উষ্ণতা

পোশাকের ওম নিতে শীতের অপেক্ষায় যারা আওড়াতে থাকেন ভাস্কর চক্রবর্তীর কবিতাশীতকাল কবে আসবে সুপর্ণা?’, তাদের অপেক্ষা ফুরাল! বেছেনিনকোনটাআপনারচাই

মেকওভার: পারসোনা

ছবি: তানভীর খান

 

রাইজ

স্ট্রিট ফ্যাশন কালচার নিয়ে বাংলাদেশের ফ্যাশন জগতে যাত্রা শুরু করে লাইফস্টাইল ব্র্যান্ড রাইজ। ২০১৪ সালে। শুরুটা স্ট্রিট ফ্যাশন দিয়ে হলেও দেশের মানুষের চাহিদা অনুযায়ী বর্তমানে ট্র্যাডিশনাল ও ক্যাজুয়াল পোশাকের বিভিন্ন ধরনের কালেকশন তৈরি করছে ব্র্যান্ডটি। পাশাপাশি রাইজের রয়েছে অ্যাকসেসরিজের এক্সক্লুসিভ কালেকশন। ‘প্রাইড ইন ইয়োরসেলফ’ স্লোগানে দৃঢ় বিশ্বাসী রাইজ। আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ডটির প্রথম শোরুম উদ্বোধন হয় ২০১৭ সালে।
রাইজই প্রথম তৈরি করে জিম এবং ইয়োগার জন্য আলাদা কালেকশন। এবং ইয়োগা ম্যাট ‘রাইজ অ্যাকটিভ’ ব্র্যান্ডটির একটি নতুন লাইন। পোশাকের পাশাপাশি ছেলে ও মেয়েদের জন্য রয়েছে সানগ্লাস, ব্যাগ, জুতা-মোজা, ঘড়ি, নেকলেস, ইয়াররিং, ওয়ালেট, বেল্ট, ডগট্যাগ, ক্যাপ, ব্রেসলেট, আন্ডার-গার্মেন্টস ইত্যাদি। আন্তর্জাতিক মান ও ডিজাইনের ডেনিম পণ্য যেমন ডেনিম প্যান্টস, জ্যাকেট, শার্ট ইত্যাদির জন্য ব্যাপক ক্রেতাসমাদর পায় রাইজ। পোশাক তৈরির ক্ষেত্রে ব্র্যান্ডটি প্রাধান্য দেয় সেরা মানের ফ্যাব্রিক এবং সর্বোত্তম কোয়ালিটি। ফিটিং ও ডিটেইলিংয়ের ক্ষেত্রে রয়েছে বিশেষ নজর। এ ছাড়া রাইজের অফিশিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে ব্র্যান্ডটির যেকোনো পণ্য। অনলাইন ছাড়াও মোট ১৫টি আউটলেট আছে ঢাকা, কুমিল্লা ও সিলেটে।

শাখা: বসুন্ধরা সিটি শপিং মল, লেভেল-১, শপ-৮১, ৮১এ, ৮১বি এবং লেভেল-২, শপ-২৩, ২৪, ৩৭ ও ৩৮, ব্লক সি, পান্থপথ। হাউস-৭৬, ব্লক ডি, রোড-১১, বনানী। ৩৭ সোনারগাঁও জনপথ, সেক্টর-৭, উত্তরা মডেল টাউন। যমুনা ফিউচার পার্ক, জিবি-০০৫-০০৬, গ্রাউন্ড ফ্লোর, নর্থ কোর্ট। সনি স্কয়ার, দ্বিতীয় তলা, মিরপুর ১, ঢাকা। ৩০ পূর্বাচল হাউজিং, রিং রোড, আদাবর। নাভানা বেইলি স্টার, তৃতীয় তলা, শপ-২১-২২, বেইলি রোড। কিউ আর টাওয়ার, তৃতীয় তলা, বাদুরতলা, কান্দিরপাড়, কুমিল্লা। আর্কেডিয়া দর্শন দেউড়ি, লেভেল-১, শপ-৫-৯, আম্বরখানা, সিলেট। এস এল শপিং প্লাজা, হাউস-১০০, ওয়ার্ড-২০, বোয়ালিয়া, রাজশাহী। হোসনে আরা ভিলা, ১০০০/এ, সিডিএ অ্যাভিনিউ, পূর্ব নাসিরাবাদ, চট্টগ্রাম। আইকন খাজা টাওয়ার, ৫৪ শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক, ফেনী। তাইবা সেন্টার, নিচতলা (পশ্চিম পাশ), এ-৫৫ মজিদ সরণি, খুলনা। আকুরটাকুরপাড়া, (টাঙ্গাইল পৌর ভবনের কাছে), জেলা সদর রোড, টাঙ্গাইল।

ফেসবুক: www.facebook.com/risebrandclothing/
ওয়েবসাইট: www.rise-brand.com
ইনস্টাগ্রাম: rise-brand
কেয়ার লাইন: ০১৭৫৫-৫৫৬৬১৩

ক্ল্যাসিক হোয়াইট টি-শার্ট এবং ব্ল্যাক ডিস্ট্রেসড ডেনিম। সঙ্গে মানানসই ভার্সিটি জ্যাকেট
মডেল: ইলিয়াস

অ্যানিমেল প্রিন্টেড বম্বার জ্যাকেট। সঙ্গে মানানসই ব্ল্যাক বটম
মডেল: ইফা

সলিড হোয়াইট টি-শার্টের সঙ্গে ডেনিম জ্যাকেট ও বটম
মডেল: ইফা

পিঙ্ক সেল্ফ প্রিন্টেড বম্বার জ্যাকেট। সঙ্গে জিনসের বটম
মডেল: নিকি

জিনসের জ্যাকেটের ব্যাক পার্টে প্যাচওয়ার্ক। মানানসই ব্ল্যাক বটম
মডেল: আকাশ

ব্ল্যাক টি-শার্ট এবং ডিস্ট্রেসড ডেনিমের সঙ্গে প্রিন্টেড ব্লু ডেনিম জ্যাকেট
মডেল: লিয়া

ব্ল্যাক টি-শার্ট এবং ডেনিমের সঙ্গে টাইডাইড রাস্ট অরেঞ্জ জ্যাকেট
মডেল: আকাশ

রিভার্সেবল ক্ল্যাসিক বম্বার জ্যাকেট। সলিড ক্রু নেক টি-শার্ট। সঙ্গে ব্ল্যাক বটম
মডেল: ইলিয়াস

ফ্লোরাল বম্বার জ্যাকেটের সঙ্গে মানানসই ব্ল্যাক বটম
মডেল: নিকি

হুডি স্টাইল জ্যাকেট। সঙ্গে ব্ল্যাক বটম
মডেল: আকাশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top