skip to Main Content

বুলেটিন

শ্যানেলের প্রথম ক্লিন বিউটি লাইন

দশ বছরের গবেষণার ফলাফল সম্প্রতি বাজারে এনেছে লাক্সারিয়াস ব্র্যান্ড শ্যানেল। লঞ্চ হয়েছে N01 দ্য শ্যানেল লাইন। যাতে মিলবে বিউটি ক্যাটাগরির সব ধরনের পণ্য; যেমন—স্কিনকেয়ার, ফ্র্যাগরেন্স ও মেকআপ। মোট নয়টি পণ্য দিয়ে তৈরি এ কালেকশনের প্রতিটিই ক্লিন ও সাসটেইনেবল। অভিনব ব্যাপার হচ্ছে, এ কালেকশন ক্রেতাদের চেহারা সুন্দর করে তোলা আর সুবাস ছড়ানোর পাশাপাশি মন উৎফুল্ল রাখতেও সহায়তা করবে শতভাগ। বিজ্ঞানসম্মত উপায়ে। পণ্যগুলোর প্যাকেজিং চমৎকার, যার ৮০ শতাংশ রিসাইকেলেবল গ্লাসে তৈরি। লিডগুলোও তৈরি করা হয়েছে বায়ো সোর্সড ম্যাটেরিয়ালে। এমনকি প্যাকেজিংয়ে লেখার কালিগুলোও অর্গানিক। কালেকশনে মিলবে পাউডার টু ফোম ক্লিনজার, সেরাম ইন মিস্ট, স্কিন পারফেক্টিং ফাউন্ডেশন, লিপ ও চিক বাম এবং একটি ফ্র্যাগরেন্স মিস্ট। দাম ৪৫ থেকে ১৬০ ডলার। প্রতিটি পণ্যের মূল উপাদান রেড ক্যামেলিয়ার নির্যাস, যা বায়োলজিক্যাল এজিংয়ের বিরুদ্ধে দারুণ কার্যকর। এগুলো মিলবে শুধু শ্যানেলের অফিশিয়াল ওয়েবসাইট এবং ulta.com এ।

ট্যাবলেট বিউটি ট্রেন্ড

সাসটেইনেবল সৌন্দর্যপণ্য তৈরি করে ইতিমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে মনো স্কিনকেয়ার। সম্প্রতি তারা বাজারে এনেছে সিঙ্গেল সলিড ট্যাবলেট বেসড সাতটি সৌন্দর্যপণ্য। তালিকায় থাকছে ফেস ময়শ্চারাইজার, নাইট সেরাম, ক্লিনজার, টোনার, বডি মিস্ট, ডিওডোরেন্ট এবং ইয়োগ-ম্যাট ক্লিনার। পণ্যভেদে প্রতিটি ট্যাবলেটের সঙ্গে মিলবে আলাদা ওমব্রে শেডের কাচের বোতল। রিফিলেবল এসব বোতলে পানি ভরে তাতে ট্যাবলেট ছেড়ে দিয়ে সামান্য অপেক্ষা। ব্যস, তৈরি কাঙ্ক্ষিত পণ্য। এগুলো তৈরিতে ব্যবহৃত হয়েছে হালের সবচেয়ে আলোচিত স্কিন কেয়ার ট্রেন্ড প্রোবায়োটিক লেইসড প্রোডাক্টের ফর্মুলা মেনে। যার মূল উদ্দেশ্য ত্বকের মাইক্রোবায়োমের সামঞ্জস্য বজায় রাখা। এতে করে ত্বকের উপরিস্তরে থাকা ভালো ও খারাপ ব্যাকটেরিয়ার ভারসাম্য রক্ষা হয়। ১৭ ডলার থেকে শুরু হাইএন্ড পণ্যগুলোর দাম।

আইস গ্লোবে আস্থা

গেল বছরজুড়ে টিকটকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় মিলিয়ন ভিউ পাওয়া বিউটি টুল আইস গ্লোব। স্কিন আইসিং, ফ্রোজেন কিউকাম্বার, আইসড রাইস ওয়াটার আর ফ্রোজেন বিউটি ব্লেন্ডারের মতো বিউটি হ্যাকের জনপ্রিয়তার ধারাবাহিকতায় পাওয়ার অব কোল্ড ট্রেন্ডের নতুন সংযোজন এটি। চলতি বছরের পুরোটাজুড়ে এর কাটতি থাকবে বলেই বিশ্বাস বিশেষজ্ঞদের। খুব সাধারণ এ টুল দেখতে দুটো ছোট গ্লোবের মতো। যার মধ্যে পানি পুরে রেখে দিতে হয় রেফ্রিজারেটর অথবা ফ্রিজারে। তারপর মুখে পছন্দসই ক্রিম অথবা সেরাম মেখে নিয়ে ঠান্ডা গ্লোবগুলো ম্যাসাজ করতে হবে ত্বকে। নিয়মিত ব্যবহারে ত্বক হয়ে উঠবে মসৃণ, সারাবে জ্বালাপোড়া আর লালচে ভাব। এমনকি চোখের চারপাশের কালো দাগছোপ আর ফোলা ভাব সারাতে কার্যকর এটি।

 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top