skip to Main Content

বিউটি বক্স

ক্লিনিকের ময়শ্চার সার্জ ফেইস স্প্রে মিনি

রিফ্রেশিং ফেশিয়াল মিস্ট এটি। ত্বকের শুষ্কতা থেকে সুরক্ষা দেয়। বাড়ায় কোমলতা। পণ্যটিতে কোনো প্রকার তেল ব্যবহার করা হয় না বটে, কিন্তু ব্যবহারের পরে দ্রুত এটি ত্বককে ময়শ্চারাইজ করে। পানি, বিউটিনিল গ্লাইকল, গ্লিসারিন, অ্যালোভেরা এর গুরুত্বপূর্ণ উপাদান। ১০-১২ ইঞ্চি দূর থেকে এটি স্প্রে করলে সেটা ত্বকের জন্য ভালো। চোখও থাকবে নিরাপদ। ত্বকে ইভেন টোন তৈরিতে সহায়ক এটি। নিত্যদিনের ময়শ্চারাইজার হিসেবে তালিকায় থাকতে পারে। আকারে ছোট হওয়ায় বিউটি বক্স আর ব্যাগে জায়গা করে নিতে পারে সহজে। ১২০০ থেকে ১৩০০ টাকায় পণ্যটি মিলবে।

সিগমা বিউটির স্ক্যাল্প হাইলাইট অ্যান্ড কনট্যুর প্যালেট

মোটমাট ছয়টি শেড রয়েছে এই প্যালেটে। তিনটি শেড বোল্ড এবং তিনটি লাইট টু ডার্ক। এগুলো হচ্ছে শাইন অন, পপিং, ২৪কে, ফেকিং ইট, থ্রু শেড এবং হলো। শাইন অন শিমারি ফর্মুলার ব্রাইট শ্যাম্পেইন রঙের। রোজি নিউট্রাল শিমারি কালারের পপিং আর ২৪কে ওয়ার্ম গোল্ড শিমারি কালারের। থ্রু শেডটি ওয়ার্ম মিডিয়াম ম্যাট আর হলো হচ্ছে কুল এবং ডার্ক ম্যাট।
বিল্ডেবল কাভারেজের শেডগুলো দারুণ পিগমেন্টেড। ফর্মুলা বাটারি সফট। চোখের জন্যও নিরাপদ। প্যালেটের বক্সে মিরর সংযুক্ত থাকায় ট্রাভেল কিট হিসেবে স্বস্তিতে ব্যবহার করা যায়। এটি তৈরিতে কোনো প্রকার প্যারাবেন, সালফেট, ফ্যালেট, কেজিন, মিনারেল অয়েল ব্যবহার করা হয় না। ভেগান প্রডাক্ট এটি। প্যালেটটি সম্পূর্ণ ক্রুয়েলটি ফ্রি। দাম ৫ হাজার টাকা।

এস্টি লডারের ফিউচারিস্ট প্রাইমার

অ্যাকুয়া ব্রিলিয়ান্স ওয়াটারি গ্লো নামের ট্রাভেল সাইজ এই প্রাইমার সব ধরনের ত্বকে ব্যবহারের উপযোগী। এটি ব্যবহার শুরুর পর থেকে ২৪ মাস পর্যন্ত ব্যবহার করা যায়। ত্বকে ডিউয়ি ফিনিশ দেওয়ার পাশাপাশি চটজলদি আর্দ্র করে তুলতে সাহায্য করে এই প্রাইমার। জেল ক্রিম টেক্সচারের প্রাইমারটিতে এসপিএফের পরিমাণ ৪৫। এতে আয়ন চার্জড ওয়াটার ব্যবহার করা হয়েছে। আছে দুই ধরনের হায়ালুরনিক অ্যাসিডও। প্রতিদিনের ব্যবহৃত সেরাম এবং ময়শ্চারাইজারের ওপরে লেয়ার করে ব্যবহার করা যাবে এটি। ট্রাভেল সাইজে বানানো বলে সহজেই পুরে নেওয়া যায় ব্যাগে। ব্যবহার সহজ, বহনেও আলাদা ঝক্কি নেই। দাম পড়বে ৪৩০ টাকা।

বেয়ারমিনারেলস সামার ব্রোঞ্জার মিনি-ওয়ার্মথ

মিনারেল বেইজড ম্যাট পাউডার বেসড এ ব্রোঞ্জার সহজে ব্যবহার উপযোগী। টেরাকোটা ব্রোঞ্জ রঙের হওয়ায় মিডিয়াম ডিপ স্কিন টোনে বেশ মানিয়ে যায়। দেয় ম্যাট ফিনিশ লুক। ত্বকের পোরসগুলোকে ঢেকে দেয়। ট্যাল্ক ফ্রি ফর্মুলায় তৈরি এই ব্রোঞ্জার। ব্যবহারে মিলবে সান কিসড ন্যাচারাল ফটো রেডি ফিনিশ। ব্রোঞ্জারটি সম্পূর্ণ অয়েল ফ্রি। এটি তৈরিতে কোনো ধরনের সালফেট ব্যবহার করা হয়নি। প্যারাবেন ফ্রিও। সম্পূর্ণভাবে ফ্রাগরেন্স ফ্রি প্রডাক্টটি ভেগান; ক্রুয়েলটি ফ্রি। ব্যবহার শুরুর পর থেকে পরবর্তী ১২ মাস পর্যন্ত এটির উপযোগিতা থাকবে। কেনা যাবে ৪৫০ টাকায়।
 বিউটি ডেস্ক
ছবি: ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top