skip to Main Content

অ্যাডভার্টোরিয়াল I অনবদ্য ইন্টারকন্টিনেন্টাল

রাজধানীর প্রাণকেন্দ্রে অবস্থিত ইন্টারকন্টিনেন্টাল ঢাকা বিলাসবহুল হোটেলের ক্ষেত্রে অগ্রগণ্য নাম। হোটেলটিতে যেমন রয়েছে স্থানীয় সংস্কৃতির পরশ, তেমনি আধুনিক দৃষ্টিভঙ্গি প্রতিফলিত হয় এখানে। এতে রয়েছে ২২৬টি বিলাসবহুল রুম ও স্যুট। সঙ্গে চমৎকার গ্যাস্ট্রোনমিক অভিজ্ঞতা প্রদানকারী সব রেস্তোরাঁ। আছে মিটিং স্পেসে ইভেন্ট হোস্ট করার সব সুবিধা। আউটডোর টেম্পারেচার-কন্ট্রোলড সুইমিংপুল, ফিটনেস সেন্টার ও স্পা এই হোটেলে অবস্থানকালে অবসর সময় কাটানোর জন্য দারুণ উপযোগী।
 একনজরে এই আইকনিক হোটেল: রুম ২০১টি; স্যুট ২৫টি; রুমের আকার ৪০ বর্গমিটার থেকে ১৫০ বর্গমিটার; মিটিং স্পেস ২টি বলরুম, ৭টি মিটিং রুমসহ ৯টি ছোট ও বড় ব্যাঙ্কুয়েট হল; মিটিং স্পেসের মোট আকার ১৬৫০ বর্গমিটারের বেশি; সিগনেচার রেস্তোরাঁ, লাউঞ্জ ও বার ৫টি।
যেকোনো অনুষ্ঠান আয়োজনের জন্য এই হোটেলে রয়েছে বেশ কিছু আড়ম্বরপূর্ণ স্থান। ১০০০ জন ধারণক্ষমতাসম্পন্ন, অত্যাধুনিক প্রযুক্তিসহ আধুনিক ও বিলাসবহুল ডিজাইনে সজ্জিত রূপসী বাংলা গ্র্যান্ড বলরুম; ব্যবসায়িক কিংবা ব্যক্তিগত ইভেন্টের জন্য ৩০০ জন ধারণক্ষমতাসম্পন্ন ক্রিস্টাল বলরুম; করপোরেট মিটিং ও প্রেস কনফারেন্সের উপযোগী ১০০ জন ধারণক্ষমতাসম্পন্ন রুবি ও পার্ল; ২৪ জন ধারণক্ষমতাসম্পন্ন বোর্ডরুম; ৮০ জন ধারণক্ষমতা মধুমতি প্রভৃতি। আরও রয়েছে তুরাগ, বিজনেস সেন্টার মিটিং রুম ১ ও ২, ফাংশন গার্ডেন, পুল ডেক, ব্যক্তিগত পরিষেবা কেন্দ্র, ফিটনেস সেন্টার এবং আউটডোর পুল।
ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় বিশ্বমানের খাবারের অভিজ্ঞতা দেওয়া হয়। এলিমেন্টসে আন্তর্জাতিক মানের খাদ্যসম্ভার, ক্যাফে সোশ্যালে কুইক বাইট, দ্য অ্যাম্বার রুমে জুসি স্টেক, ওপাসে রিফ্রেশিং পানীয়, অ্যাকোয়াডেকে পুলের কাছে লোভনীয় সব খাবার উপভোগ করতে পারবেন।
 এলিমেন্টস গ্লোবাল ডাইনিং: সারা দিনের ডাইনিং রেস্তোরাঁ। বিশ্বের নানা প্রান্তের আন্তর্জাতিক সব কুজিন মেলে এখানে। রয়েছে লাইভ কিচেন। বুফে, কার্টে ডাইনিংসহ নানা রকম বিকল্পের সমাহার।
 ক্যাফে সোশ্যাল: এখানেও ইন্টারন্যাশনাল সব কুজিন রয়েছে। এখানে সেরা কফি মিশ্রণের মনোমুগ্ধকর সুবাস, বেকিংয়ের দর্শনীয় শৈল্পিকতা এবং কেক ও কুকিজের চমৎকার বৈচিত্র্যের অভিজ্ঞতা পাওয়া সম্ভব।
 দ্য অ্যাম্বার রুম: এখানকার কুজিন হচ্ছে স্টেক। গ্রিল চকচকে মাংসের সেরা কাট হিসেবে বিশেষজ্ঞ শেফদের হাতে নিখুঁতভাবে তৈরি করা হয়। ঢাকায় গ্রিলড স্টেক এবং সি-ফুড উপভোগের জন্য দ্য অ্যাম্বার রুম এক অতুলনীয় ঠিকানা।
 ওপাস লাউঞ্জ অ্যান্ড বার: ওপাস লাউঞ্জ অ্যান্ড বারে উপভোগ করতে পারেন রিফ্রেশিং পানীয়, লাইভ এন্টারটেইনমেন্ট ও মাঞ্চিস। ব্যস্ত দিনের পর বিশ্রাম নেওয়ারও এক দুর্দান্ত জায়গা এটি।
 অ্যাকোয়াডেক: এখানেও আছে ইন্টারন্যাশনাল কুজিন। দিনের বেলায়, পুলের শান্ত পানি ও খোলা আকাশের রূপবৈচিত্র্যের মিশেলে তৈরি হওয়া অনিন্দ্যসুন্দর আবহ অতিথিদের ইন্দ্রিয়গুলোকে আরাম দিতে আপনাআপনিই প্রস্তুত যেন! অন্যদিকে, রাত্রিবেলাও তৈরি হয় নিখুঁত প্রশান্তিময় পরিবেশ।
 লাইফস্টাইল ডেস্ক
ছবি: ইন্টারকন্টিনেন্টাল ঢাকার সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top