skip to Main Content

বুলেটিন

শার্লট টিলবারির সুগন্ধি সংগ্রহ ‘ইমোশন’

‘বোতলবন্দি অনুভূতি’—এমন ট্যাগলাইন নিয়ে বাজারে এসেছে শার্লট টিলবারির নতুন সুগন্ধি। শিরোনাম, ‘ফ্রাগরেন্স কালেকশন অব ইমোশনস’। মোটমাট ছয়টি পারফিউম আছে এই কালেকশনে। প্রতিটির আবেদন আনকোরা। উডি ফ্লোরাল সুবাস নিয়ে লাভ ফ্রিকোয়েন্সি, মাস্কি স্যান্ডালউড নিয়ে মোর সেক্স, ওয়ার্ম ফ্লোরাল ভ্যানিলা নিয়ে জয়ফোরিয়া, স্পাইসি অ্যাম্বার নিয়ে কসমিক পাওয়ার, ফ্রেশ অ্যাকুয়াটিক কাম ব্লিস এবং উডি ফ্রেশ ম্যাজিক এনার্জি। দীর্ঘ ৪০ বছর গবেষণালব্ধ এই সুগন্ধি ব্যবহারের ১৮ ঘণ্টা পর্যন্ত সুবাস ছড়াবে। ভেগান পণ্য। প্রাকৃতিক তেলসমৃদ্ধ। ১০ থেকে ১০০ মিলির বোতলে পাওয়া যাচ্ছে। বোতলের গায়ে আঁকা তারা মানুষের শক্তি এবং ৭টি শক্তি চক্রকে নির্দেশ করে।

ম্যাক প্রো লকড ব্রাও জেল

আই ব্রাওকে সারা দিন ঠিক জায়গায় ধরে রাখার উদ্দেশ্যে তৈরি। একই সঙ্গে ভ্রুর লুকেও আসবে ইতিবাচক পরিবর্তন। ১২ ঘণ্টা পর্যন্ত কর্মক্ষম এই প্রোডাক্ট। জেল পলিমার টেকনোলজিতে তৈরি। তাই ব্যবহারে আইব্রাও শুষ্ক করবে না। মাত্র ৫টি উপাদানে তৈরি করা হয়েছে এই জেল; যার ৯৩ শতাংশ প্রাকৃতিক। সঙ্গে আছে ডুয়াল সাইডেড অ্যাপ্লিকেটর; যা ভ্রুর সম্পূর্ণ অংশে জেল ব্যবহারকে সহজ করবে।

ডাইসন সুপারসনিক নুরাল হেয়ার ড্রায়ার

হাই-টেক হেয়ার ড্রায়ার বাজারে এনেছে ডাইসন। আধুনিক প্রযুক্তি উপস্থিত থাকায় এই যন্ত্র চুলের স্বাস্থ্যের প্রতি সর্বাধিক গুরুত্ব দিতে সক্ষম। সেই সঙ্গে মাথার ত্বকের সুস্থতাও নিশ্চিত হবে সেন্সর ব্যবহারের কারণে। ব্র্যান্ডটির ফাউন্ডার এবং চিফ ইঞ্জিনিয়ার জেমস ডাইসন পণ্যটি সম্পর্কে বলেন, এই হেয়ার ড্রায়ারে সেন্সর থাকায় চুলের অবস্থান কোথায়, কত দূরে, তা বুঝতে পারে। তাই চুলের যত কাছাকাছি আসে, স্বয়ংক্রিয়ভাবে তাপ নিয়ন্ত্রণ করতে থাকে। টেম্পারেচার কমে আসে। এতে আরও আছে তথ্য সংরক্ষণের উপায়। তাই নিয়মিত চুলের জন্য কী পরিমাণ তাপ ও বাতাস ব্যবহার করে শুকানো হয়, সেটি স্মৃতিতে সংরক্ষণ করতে পারে। বারবার নির্ধারণের প্রয়োজন পড়ে না।
 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top