দেশীয় ফ্যাশন হাউজ অঞ্জন’স-এর নতুন দুটি কো-ব্র্যান্ড যাত্রা শুরু করলো। মারজিন ও আর্ট অব ব্লু। একটি পাশ্চাত্য ঘরানার পোশাক নিয়ে, অন্যটি এথনিক ও ট্র্যাডিশনাল ফিউশনে নীল রঙের বিশেষায়িত পোশাকের ব্র্যান্ড। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে কো-ব্র্যান্ড দুটির নাম ঘোষণা করেন অঞ্জন’স-এর শীর্ষ নির্বাহী শাহীন আহম্মেদ। তিনি বলেন, দেশীয় ফ্যাশন, ট্র্যাডিশন এবং তাঁতকে জনপ্রিয় করার লক্ষ্যে অঞ্জন’স কাজ করছে দীর্ঘ দিন। ডিজাইন নিয়েও করা হয়েছে নানা নিরীক্ষাধর্মী কাজ। সময়ের সঙ্গে সঙ্গে ফ্যাশন-সচেতন ক্রেতাদের পরিবর্তিত চাহিদাকে প্রাধান্য দিতেই নতুন এই কো-ব্র্যান্ড। এরপর ফ্যাশন শোর মাধ্যমে দর্শকদের সামনে তুলে ধরা হয় অঞ্জন’স-এর ঈদ কালেকশন। যেখানে দেখা যায় শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার-কামিজ, শার্ট, টপস ইত্যাদি। মোটিফ হিসেবে প্রাধান্য পায় জামদানি, ইসলামিক, জিওমেট্রিক ও ফ্লোরাল। গলা, হাতা এবং পোশাকের প্যাটার্নের নিরীক্ষাধর্মী কাজগুলোতে সমকালীন ট্রেন্ডের প্রকাশ ঘটেছে।
ফ্যাশন শোতে অঞ্জন’স-এর পাশাপাশি নতুন কো-ব্র্যান্ড দুটির কালেকশনও প্রদর্শন করা হয়। সবশেষে কনক দ্য জুয়েলারি প্যালেসের গয়না পরে রানওয়েতে হাজির হন মডেলরা। যেখানে দেখা যায় ফাইন জুয়েলারি, ফ্যাশন জুয়েলারি, মেটাল জুয়েলারি, কার্ভিংসহ বিভিন্ন ডিজাইনের গয়না।