skip to Main Content
এশিয়ান মডেল ফেস্টিভ্যালে চলছে মডেল হান্ট

এশিয়ার শীর্ষ মডেল বাছাই প্ল্যাটফর্ম ‘এশিয়ান মডেল ফেস্টিভ্যাল’-এ প্রতিবছরের মতো আবারও যুক্ত হয়েছে বাংলাদেশ। চলতি বছরের সবচেয়ে বৃহৎ মডেলিং এবং ফ্যাশন ইভেন্ট ‘ফেস অব বাংলাদেশ’ শুরু হয়ে গেছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইতোমধ্যে মডেলিং ও ফ্যাশন প্রতিষ্ঠান ‘আজরা মাহমুদ গ্রুমিং অ্যান্ড কোরিওগ্রাফি’ এবং ‘ক্রসওয়ার্ক কমিউনিকেশনস’-এর যৌথ উদ্যোগে বাংলাদেশ থেকে অংশগ্রহণকারী বাছাইয়ের কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। রেজিস্ট্রেশন চলবে ২৫ মে ২০২৪ পর্যন্ত। রেজিস্ট্রেশন লিংক: https://amtcbd.com/face-of-bangladesh

এই আয়োজনে বরাবরের মতো বিউটি পার্টনার হিসেবে থাকছে স্বনামধন্য প্রতিষ্ঠান ‘পারসোনা’।

‘ফেস অব বাংলাদেশ’-এর মডেল বাছাই কার্যক্রমের মাধ্যমে এদেশের পুরুষ ও নারী মডেলদের বিশ্বব্যাপী মডেলিং এবং ফ্যাশন শিল্পে প্রবেশের একটি বড় সুযোগ সৃষ্টি হয়েছে। বাংলাদেশ থেকে এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী নির্বাচনের জন্য সারা দেশে ২৫ জন মডেল থেকে বাছাই করা হবে।

‘এশিয়ান মডেল ফেস্টিভ্যাল’-এ অংশগ্রহণকারী ২৫টি দেশের বাছাইকৃত পুরুষ ও নারী মডেলরা আগামী অক্টোবরে দক্ষিণ কোরিয়ায় মূল পর্বে অংশগ্রহণ করবেন। এই আয়োজনের মূল পর্বে অংশ নেওয়া ২৫টি দেশ হচ্ছে বাংলাদেশ, দক্ষিণ কোরিয়া, চীন, জাপান, মঙ্গোলিয়া, ফিলিপাইন, ভারত, মালয়েশিয়া, মিয়ানমার, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, উজবেকিস্তান, তুর্কমেনিস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান, নেপাল, কম্বোডিয়া, হংকং, ম্যাকাও, শ্রীলঙ্কা, সিঙ্গাপুর, সৌদি আরব ও তাইওয়ান।

‘এশিয়ান মডেল ফেস্টিভ্যাল’ ২০২৪ সালে তার ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করছে। এটি এশিয়ার ফ্যাশন, সৌন্দর্য, স্বাস্থ্য ও সংস্কৃতি শিল্পের সর্ববৃহৎ ফিউশন আয়োজন। ১৮ বছর ধরে ‘এশিয়ান মডেল ফেস্টিভ্যাল’ হলিউড থেকে শুরু করে এশিয়ান ও কে-পপ স্টারদের মতো জনপ্রিয় তারকাদের মিলনমেলা হিসেবে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠছে। এশিয়ার এই বৃহত্তর মডেল সার্চ অনুষ্ঠানে মডেল নির্বাচন করার জন্য প্যারিস, নিউইয়র্ক এবং বিশ্বের অন্যান্য শহর থেকে ফ্যাশন শিল্পে প্রখ্যাত এবং শীর্ষ মডেলিং এজেন্সিগুলোকে আমন্ত্রণ জানানো হয়।

এই আয়োজনের ধারাবাহিকতায় এশিয়ার দেশগুলোর মধ্যে নতুন মডেলদের ভবিষ্যতের শিল্প-সংস্কৃতি ও সৌন্দর্যের প্রতিনিধি হিসেবে নেতৃত্ব দিতে সাহায্য করবে।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: এশিয়ান মডেল ফেস্টিভ্যাল-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top