skip to Main Content
গুগল ক্লাউড পার্টনার অ্যাডভান্টেজে রেডিংটন

গুগল ক্লাউড পার্টনার অ্যাডভান্টেজে যোগদানের ঘোষণা দিয়েছে রেডিংটন। এর মাধ্যমে প্রতিষ্ঠানটি গুগল ক্লাউড প্রিমিয়ার লেভেল পার্টনার হিসেবে বিক্রয় ও পরিষেবা সংক্রান্ত সুবিধা দিতে পারবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

রেডিংটন বাংলাদেশ, শ্রীলঙ্কা, মালদ্বীপ, নেপাল ও ভুটানে পরিবেশক এবং বাজার উন্নয়ন সহযোগী হিসেবে গুগল ক্লাউডের অত্যাধুনিক প্রযুক্তির সুবিধা প্রদান করে।

গুগল ক্লাউডের অংশীজন হিসেবে রেডিংটন, গুগল ক্লাউডের বিস্তৃত বিতরণ ব্যবস্থা এবং স্থানীয় বাজারের বিভিন্ন বিষয় গভীর পর্যালোচনার মাধ্যমে এর সুবিধাগুলো ব্যবহারে কাজ করবে। প্রতিষ্ঠান দুটির মধ্যে পারস্পরিক এই সহযোগিতার লক্ষ্য হলো, দক্ষিণ এশিয়ার দেশগুলোর বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও সংস্থাকে ডিজিটাল ট্রান্সফরমেশন, স্ট্রিমলাইন অপারেশন এবং তাদের নতুন উদ্ভাবনগুলোর প্রচার কাজে সুবিধা প্রদান করে শক্তিশালী করে তোলা।

বাজারে রেডিংটনের প্রভাব এবং গ্রাহককেন্দ্রিক মনোভাবের সঙ্গে গুগল ক্লাউডের উদ্ভাবনী প্রযুক্তির সমন্বয়ের মাধ্যমে অনেক নতুন বিষয়ের অবতারণার পাশাপাশি এবং টেকসই প্রবৃদ্ধির নতুন দুয়ার উন্মোচিত হবে। এই অংশীদারত্ব বাংলাদেশ, শ্রীলঙ্কা, মালদ্বীপ, নেপাল ও ভুটানের ব্যবসা ও অর্থনীতিতে ইতিবাচক প্রভাব রাখতে যাচ্ছে বলে আশাবাদ সংশ্লিষ্টদের।

রেডিংটন লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার রমেশ নটরাজন বলেন, ‘স্ক্যালাবেলিটি বা মাপযোগ্যতা, ব্যবহারে সুবিধা এবং কার্যকারিতার কারণে আমরা ক্লাউড প্রযুক্তি গ্রহণ করেছে এমন আধুনিক ব্যবসা প্রতিষ্ঠানের উত্থান দেখতে পাচ্ছি। রেডিংটনের মাধ্যমে আমরা আমাদের পার্টনারদের ক্লাউডের শক্তিকে কাজে লাগিয়ে তাদের প্রয়োজনীয় সহায়তা প্রদান করে ডিজিটাল রূপান্তর যাত্রার নেতৃত্ব দিচ্ছি। গুগল ক্লাউডের সঙ্গে এই অংশীদারত্বের মাধ্যমে আমরা দক্ষিণ এশিয়া জুড়ে ক্লাউডের পরিষেবার বিস্তৃতি ঘটাতে বদ্ধপরিকর।’

বলে রাখা ভালো, রেডিংটন লিমিটেড একটি প্রযুক্তি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। যারা উদ্ভাবনী পদ্ধতির মাধ্যমে ব্যবসাপ্রতিষ্ঠানগুলোকে তাদের ডিজিটাল রূপান্তর যাত্রায় সহায়তা দিয়ে থাকে। ৩৮টি বাজারে ৬০টি সাবসিডিয়ারি অফিস, ৩০০টিরও বেশি ব্র্যান্ড অ্যাসোসিয়েশন এবং ৪৩ হাজার চ্যানেল পার্টনারের মাধ্যমে রেডিংটন ভারত, সিঙ্গাপুর, দক্ষিণ এশিয়া, মধ্যপ্রাচ্য, আফ্রিকা এবং তুরস্কে আইটি/আইটিইএস, টেলিকম, লাইফস্টাইল এবং সোলার পণ্যের বিপনন ও বিতরণ নিশ্চিত করে। প্রযুক্তি, উদ্ভাবন এবং অংশীদারিত্বে গুরুত্বারোপের কারণে রেডিংটন বিশ্বজুড়ে পণ্য, পরিষেবা এবং সেবাদানকারি অন্যতম বিশ্বস্ত পরিবেশক প্রতিষ্ঠান।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: রেডিংটন লিমিটেডের সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top