skip to Main Content
‘নিমগ্ন’ লা রিভ

ঈদ উপলক্ষ্যে নারী, পুরুষ, টিন ও শিশুদের জন্য দারুণ সব পোশাকের ডিজাইন নিয়ে লঞ্চ হয়েছে লা রিভ ঈদ-উল-আজহা কালেকশন ২০২৪। মৌসুমের সবচেয়ে ট্রেন্ডি ডিজাইন, কালার প্যালেট ও থিমে নতুন ঈদ কালেকশনটি সাজানো হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

লা রিভের প্রধান নির্বাহী কর্মকর্তা মন্নুজান নার্গিস বলেন, ‘এই বছরের ঈদ-উল-আজহা কালেকশনের প্রতিপাদ্য ইমারসিভ বা নিমগ্ন। বর্তমান বিশ্ব নিমগ্ন আধুনিক প্রযুক্তি এবং ডিজিটাল অগ্রগতিকে ঘিরে। পৃথিবীতে বাস করলেও কোনো একদিন আমরা মহাশূন্যে আবাস গড়ার স্বপ্ন দেখছি। বাস্তবতা ও স্বপ্নের কম্বিনেশনে তৈরি এই চিন্তা বা মাইন্ডসেটই ইমারসিভ কালেকশনের মূল উপকরণ। এই ইমারসিভ মাইন্ডসেটকে প্রকাশ করে এমন সব সামার ও ডিজিটাল কালার কম্বিনেশন, ফাঙ্কশনাল ডিটেইলস, একই সঙ্গে গ্রীষ্ম ও বর্ষার উপযোগী কাপড় দিয়ে তৈরি হয়েছে লা রিভ ঈদ-উল-আধা ২০২৪ কালেকশন। সঙ্গে থাকছে কসমিক গ্ল্যামার প্রকাশ করার মতো প্রিন্ট, এম্ব্রয়ডারি ও কারচুপির কাজ।’

‘ইতিবাচক এনার্জি দেয় এমন সব রঙের সমন্বয়ে তৈরি হয়েছে কসমিক কালার প্যালেট; যাতে থাকছে পাম, মস ও লাইম গ্রিন, পিচ ব্রাউন, পিচ পিঙ্ক, বিটরুট, ল্যাভেন্ডার, ডিপ গ্রিন, ওয়াসাবি, মাস্টার্ড ইয়েলো, ডাস্টি রোজ, ফায়ার অরেঞ্জ, ডিপ স্কাই ব্লু, টিলের মতো উজ্জল রঙগুলো। সঙ্গে যোগ হয়েছে ন্যুড ‍ও ব্লাশ কালারের কম্বিনেশন। ভারি কাজ করা পোশাকগুলোকে সাজানো হয়েছে কসমিক শিন প্রিন্টস্টোরিতে। অন্যদিকে গ্লিটার, স্পার্কল এবং নিয়ন কালারের উপস্থিতি আছে এমন স্টাইলগুলোর প্রিন্টস্টোরির নামকরণ করা হয়েছে টুইঙ্কেল ব্লাশ,’ যোগ করেন তিনি।

আরও জানান, ঈদ ফ্যাশনে উজ্জল রং এবং কারুকাজ করা স্ট্রাইপস ট্রেন্ডে উঠে এসেছে এবার। একই সঙ্গে ডিজিটাল জিওমেট্রি কালেকশনে ডিজিটাল সার্কিটের প্যাটার্ন, বারকোড ও কিউআর কোডস থেকে ইন্সপায়ার্ড প্যাটার্ন, আরজাইল চেকের উপস্থিতি থাকবে। ভাইন বা লতানো ‍ফুলের মোটিফ ও নিয়ন রঙে গ্রাফিক ফ্লোরালের প্যাটার্ন নিয়ে দুই রকম ফ্লোরাল প্রিন্ট নিয়ে এসেছে লা রিভ এবার। থাকছে আর্দি কালারগুলোর কম্বিনেশন, টাইপোগ্রাফি, কসমিক কালারে অমব্রে ইফেক্ট, পোলকা, বায়ো-মেশ থেকে অণুপ্রাণিত প্রিন্ট। সাইকাডেলিক প্রিন্টও এবারের অন্যতম গুরুত্বপূর্ণ প্রিন্টস্টোরি হিসেবে উঠে এসেছে।

এথনিক ও ক্যাজুয়াল, এই দুই ভাগে সাজানো হয়েছে ঈদের কালেকশন। নারীদের জন্য এথনিক সেকশনে রয়েছে সালোয়ার কামিজ, লং টিউনিক ও সিঙ্গেল কামিজের উৎসব-উপযোগী ডিজাইন। এক্সক্লুসিভ মসলিন শাড়ি, হাফ সিল্ক ও সুতির শাড়ির পাশাপাশি দেখা যাবে ভারি সুতা ও সিক্যুইনের কাজ করা ট্রাডিশনাল পার্টি শাড়ি। যারা লং লেংথ পছন্দ করেন তাদের জন্য থাকছে গাউন ও আবায়া ডিজাইন।

ঈদের সকাল এবং ক্যাজুয়াল আউটিংয়ের জন্য রয়েছে শ্রাগ স্টাইল, মিড-লেংথ ও শর্ট টিউনিক। শার্ট, টপস, টপ-বটম সেট ও টি-শার্টের সঙ্গে পরার জন্য ডিজাইন করা হয়েছে ম্যাচিং বটমস লাইন। লা রিভের এক্সক্লুসিভ লেবেল নার্গিসাসে পাওয়া যাবে মসলিনের শ্রাগ ও গাউন কম্বো, স্কার্ট-কামিজ সেট, কেপ-স্টাইল টপ, লেয়ার্ড-লঙ টিউনিক, ফ্লেয়ার্ড ও কাফতান-কাট টিউনিক, সালোয়ার কামিজসহ অভিজাত সব পার্টি-স্টাইল। অ্যাক্সেসরিজ হিসেবে ম্যাচিং ব্যাগ ও জুতার সমাহার তো থাকছেই।

পুরুষদের জন্য রয়েছে প্ল্যাকেটে মিনিমাল ও ভারি কাজ করা পাঞ্জাবি, শার্ট, পোলো ও টিশার্ট এবং ডেনিম ও প্যান্ট পাজামার নতুন ডিজাইন। ফ্যাশন-ফরোয়ার্ড টিন’দের জন্য রয়েছে বয়স-উপযোগি উৎসবের পোশাক। কিডস কালেকশনে পাওয়া যাবে সালোয়ার কামিজ, ঘাগরা-চোলি, ফ্রক, টিউনিক, টপ-বটম সেট, পাঞ্জাবি, পোলো ও টি-শার্ট সহ ম্যাচিং বটমসের কালেকশন। ঈদের আনন্দ আরও বাড়িয়ে দিতে থাকছে বাবা-ছেলে ও মা-মেয়ের ম্যাচিং মিনি-মি কালেকশন। পরিবারের নতুন সদস্যদের জন্য নিউ-বর্ন কালেকশনেও থাকছে ঈদ-উপযোগী পোশাক।

লা রিভ ঈদ কালেকশন ইতিমধ্যে পৌঁছে ব্র্যান্ডটির সব স্টোরে। এ ছাড়াও ঘরে বসেই ঈদ শপিং করতে ভিজিট করুন লা রিভের অনলাইন পোর্টাল www.lerevecraze.com, অথবা ডাউনলোড করুন লা রিভ অ্যাপ। মেসেঞ্জারে অর্ডার প্লেস করতে লগইন করুন www.facebook.com/lerevecraze।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: লা রিভ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top