skip to Main Content
লো মেরিডিয়েনে ইতালিয়ান ব্রাঞ্চ

হোটেল লো মেরিডিয়েন ঢাকাতে অতিথিদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে ইতালিয়ান ব্রাঞ্চ। প্রতি শুক্রবার, সিগনেচার বুফে রেস্টুরেন্টে লেটেস্ট রেসিপিটি বেশ উপভোগ করছেন তারা। ব্রাঞ্চটি পরিচালনা করছেন ইতালিয়ান শেফ ক্রিস্টিয়ানো। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ক্রিস্টিয়ানোর দক্ষতা এবং সৃজনশীলতা এমন অপ্রতিরোধ্য প্রশংসা অর্জন করেছে, এর জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে অতিথিদের মাঝে। ইতালির বিশেষ শহর মিলান, ভেনিস, সিসিলিয়া এবং রোমের মুখরোচক সমারোহ আছে এই ব্রাঞ্চে। আরও থাকছে কমপ্লিমেন্টারি পুল এক্সেস, যা এই গরমে আনন্দনীয় হবে।

ঐতিহ্যগতভাবে ইতালিয়ানরা তাদের জীবনকে উপভোগ করতে ভালোবাসেন। তাদের হাজার বছরের সমৃদ্ধপূর্ণ ইতিহাসের সঙ্গে মিল রেখে রয়েছে ঐতিহ্যবাহী সব খাবারের সমারোহ। ইতালি হচ্ছে পৃথিবীর খুব কম দেশেরই একটা, যাদের প্রতিটি শহরই বিখ্যাত। তেমনিভাবে রোম, মিলান, সিসিলিয়া, ভেনিস, তুরিন, নেপালস-সহ প্রতিটি শহর নজিস্ব ইতিহাস ও ঐতিহ্যের সঙ্গে তাদের বৈচিত্র্যময় খাবারের জন্য প্রসিদ্ধ।

লো মেরিডিয়েন ঢাকা ইতালির এ সকল ঐতিহ্যবাহী– ফ্রেশ, সিম্পল অথচ ব্যতিক্রমী খাবারের সমারোহকে উপস্থাপনের জন্য আয়োজন করছে ‘ক্রিস্টিয়ানো’স ইতালিয়ান ব্রাঞ্চ’। শেফ ক্রিস্টিয়ানোর সরাসরি তত্ত্বাবধানে; প্রতি শুক্রবার বেলা সাড়ে ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, অল ডে ডাইনিং রেস্টুরেন্ট লেটেস্ট রেসিপিতে।

এই আয়োজনে শেফ ক্রিস্টিয়ানো হাজির করছেন রিসোটো, পিজা, পাস্তা, ইনশালাটা দ্য গাম্বারি, আরানাচিনি, তিরামিসু-সহ অথেন্টিক ইতালিয়ান মুখরোচক সব খাবার।

‘ক্রিস্টিয়ানো’স ইতালিয়ান ব্রাঞ্চ’-এ বুফে আয়োজনের পাশাপাশি অতিথিদের জন্য থাকছে সুইমিংপুল ব্যবহার, ৩৬০ ডিগ্রি ফোটবুথ, লাইভ মিউজিক এবং ম্যাজিক শো। পরিবার ও প্রিয়জনসহ চীনের চমৎকার সময় কাটানোর আয়োজন থাকছে এই উৎসবে।

জন প্রতি ৬৬০০ টাকা খরচ হবে এই ইতালিয়ান ব্রাঞ্চে। বিভিন্ন ব্যাংকের নির্দিষ্ট কিছু কার্ডে থাকছে এ ওয়ান গেট টু অফার।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: লো মেরিডিয়েন ঢাকা’র সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top