skip to Main Content

বিউটি বক্স

ওয়াইপ অফ

গোলাপ পরিচিত শীতল এবং আরামদায়ক অনুভূতি প্রদানের জন্য। জেসমিন জনপ্রিয় সুরক্ষা প্রদানে, আর্দ্রতা রক্ষায়। এ দুয়ের মিশেলে বিউটি ব্র্যান্ড ল’রিয়েল তৈরি করেছে ফাইন ফ্লাওয়ার ক্লিনজিং ওয়াইপ। শুষ্ক থেকে স্পর্শকাতর ত্বকের যতেœ। কোমল, মসৃণ ও সতেজ ত্বকের জন্য প্রতিদিন। এর ব্যবহারে, মাত্র একটি ধাপেই ত্বক হয় দূষণমুক্ত। ওয়াটারপ্রুফ মেকআপও উঠে আসে সহজে। শুধু ওয়াইপ বুলিয়ে নিতে হবে আলতো করে। মুখ, চোখ, গলাসহ প্রয়োজনীয় অংশগুলোতে। প্রতি প্যাকেটের দাম পড়বে ৪৬০ টাকা।

ত্বকের পানীয়

শরীরের সুস্থতায় যেমন পানি পান করা প্রয়োজন, ঠিক তেমনি ত্বকের আর্দ্রতা রক্ষায়ও চাই পানীয়। ফেস মিস্ট তেমনি এক সৌন্দর্যপণ্য। সহজ উপায়ে ত্বকের তৃষ্ণা মেটাবার। স্প্রে করে নিলেই চলবে। চটজলদি ত্বক ফিরে পাবে হারানো আর্দ্রতা। এমনই পাঁচটি প্রকৃতিপ্রাণিত ফর্মুলার ফেস মিস্ট বাজারে নিয়ে এসেছে বিউটি ব্র্যান্ড বডি শপ। সব ধরনের ত্বকের জন্য, নানা রকম সমস্যায়। যেমন ক্লান্ত ত্বকের জন্য ম্যান্ডারিন, ক্যাফেইন এবং ক্যামু ক্যামু বেরি এক্সট্রাক্ট যুক্ত ম্যান্ডারিন এনারজাইসিং ফেস মিস্ট। তৈলাক্ত ত্বকের জন্য রয়েছে সিউইড এক্সট্রাক্ট, মিন্ট এবং কেওলিন পাউডারযুক্ত মিন্ট ম্যাটিফায়িং ফেস মিস্ট। স্পর্শকাতর ত্বকের জন্য অ্যালোভেরা, বিসাবোলোল আর কোকোনাট ওয়াটারযুক্ত কোকো কামিং ফেস মিস্ট। নিষ্প্রাণ ত্বকের জন্য রোজ ডিউয়ি গ্লো ফেস মিস্ট আর ত্বক মসৃণ করতে স্ট্রবেরি স্মুদিং ফেস মিস্ট। প্রতিটির দাম ১৩৫০ টাকা।

চুলের খাবার

থ্রি ইন ওয়ান হেয়ার মাস্ক এটি। ব্যবহার করা যায় কন্ডিশনার, মাস্ক আর লিভ ইন ক্রিম হিসেবে। বিখ্যাত হেয়ার কেয়ার ব্র্যান্ড গার্নিয়ার আল্টিমেট ব্লেন্ডসের আবিষ্কার এটি। পেঁপে আর আমলকীর গুণে তৈরি রিপেয়ারিং হেয়ার ফুড। হালকা এই মাস্ক মেল্টিং টেক্সচারের, ফলে চুল শুষে নেয় নিমেষেই। কোনো ধরনের ভারী ভাব তৈরি করা ছাড়াই। প্রথম ব্যবহার থেকেই চুলকে সুস্থ, সুন্দর আর উজ্জ্বল করে তুলতে সহায়ক এই সুপার ফুড মাস্ক। সারিয়ে তোলে ভঙ্গুরতা, রোধ করে পরিবেশের ক্ষতিকর প্রভাব। দাম ৯৮০ টাকা।

ডাভের ড্রাই অয়েল

নিউ জেনারেশন প্রিমিয়াম অয়েল বাজারে নিয়ে এসেছে বিউটি ব্র্যান্ড ডাভ। ফার্স্ট প্রেসড অর্গানিক অয়েলে তৈরি হয় এসব ড্রাই অয়েল। কোমল, মসৃণ ও উজ্জ্বল চুলের জন্য। চটচটে কিংবা ভারী ভাব তৈরি ছাড়াই। নিমেষেই শুষে নেয় চুল, ফলে চটজলদি পুষ্টি জোগায় একদম গভীর পর্যন্ত। ব্যবহারের শুরু থেকেই এর উপকারিতাগুলো টের পাওয়া যায় সুস্পষ্টভাবে। ওমেগা সেভেনযুক্ত আফ্রিকান ম্যাকাডেমিয়া অয়েল, অ্যান্টিঅক্সিডেন্ট ওমেগা ৫ যুক্ত পমেগ্রেনেট সিড অয়েলসহ আরও নানা রকম উপকারী উপাদানে তৈরি হয় এ তেল। ফলে এর ব্যবহারে পুষ্টির পুরোটাই পৌঁছে যায় ডগা থেকে গোড়া অব্দি। ইউনিক ড্রাই অয়েল টেকনোলজিতে তৈরি ডাভের এ পিওর কেয়ার ড্রাই অয়েলগুলো মিলবে ৯২০ টাকায়।

ছবি: ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top