skip to Main Content

বুলেটিন

ডিউয়ি প্লাম্পিং

স্পার্কলি নয়, গ্লোয়ি। যা অস্বস্তিকর চকচকে ভাব দূর করে মুখত্বকে উজ্জ্বল আভা তৈরি করবে। হাইলাইটারের বর্তমান ট্রেন্ড এখন এটাই। আর এ বৈশিষ্ট্য মাথায় রেখেই নতুন ক্লিন ব্র্যান্ড ‘সেই’ বাজারে নিয়ে এসেছে তাদের হাইলাইটার গ্লোয়ি সুপার জেল। প্রাইমারের মতো টেক্সচার হওয়ায় মুখত্বকের সব অংশেই মাখিয়ে নেওয়া যায় সহজে। অলওভার গ্লো এর জন্য। ক্রুয়েলটি ফ্রি ফর্মুলার জেল বেসড এ হাইলাইটার ৭৫ শতাংশ পানিতে তৈরি। ফলে যেকোনো ফর্মুলার ফাউন্ডেশনের সঙ্গে সহজে ব্যবহারযোগ্য। এতে আরও আছে ব্রাইটেনিং ভিটামিন সি, ময়শ্চারাইজিং রোজহিপ সিড অয়েল আর এক্সফোলিয়েটিং ল্যাকটিক অ্যাসিড। মেকআপে যেমন, খালি ত্বকেও তেমনি এর ব্যবহার উজ্জ্বলতা বাড়ায়। সুপার গ্লোয়ি ফিনিশ দেয় কোনো ধরনের অস্বস্তিকর ভারী অনুভূতি তৈরি না করেই। ২৫ ডলার দামের এ হাইলাইটারের প্যাকেজিং হয়েছে পুনরায় ব্যবহার উপযোগী কাচের বোতলে।

পিস আউট বিউটি

অ্যাকনে, ব্ল্যাকহেডস, ডালনেস, ডার্ক সার্কেল আর ফাইনলাইন। এখন প্যাচ দিয়েই সারবে ত্বকের এসব সমস্যা। এমনটাই দাবি স্কিনকেয়ার ব্র্যান্ড ‘পিস আউট’-এর। টু গুড টু বি ট্রু মনে হলেও কথা সত্য। ইতিমধ্যেই ইনস্টাগ্রাম মাতিয়ে ফেলেছে এ ব্র্যান্ডের প্যাচগুলো। বিউটি ব্লগার, ইউটিউবার থেকে এডিটর- পণ্যগুলোর সত্যতা যাচাই করেছেন অনেকেই। ফল ইতিবাচক। বেশির ভাগেরই মত, প্রথমবারেই পরিবর্তন পরিলক্ষিত হয় ত্বকে। নিয়মিত ব্যবহারে তাই ত্বক সমস্যা সেরে ওঠার সম্ভাবনা রয়েছে। প্রতিটি প্যাচ রাতভর ব্যবহারের জন্য। তালিকায় রয়েছে ছয়টি প্যাচ। অ্যান্টিরিঙ্কল মাইক্রোনিডলিং রেটিনল প্যাচ বলিরেখা দূরের কার্যকর দাওয়াই। ডার্কস্পট ব্রাইট্রেনিং ডটস প্যাচ দূর করে ত্বকের দাগছোপ আর পিগমেন্টেশন। অ্যাকনে হিলিং ডট প্যাচ ব্রণ সারাইয়ের জন্য চমৎকার। ব্ল্যাকহেডস দূর করার জন্য রয়েছে পোর ট্রিটমেন্ট স্ট্রিপ। চোখের চারপাশের কালি দূর হবে পাফি আন্ডার আই প্যাচ দিয়ে। আর এইচএ, বিএইচএ, পিএইচএ যুক্ত ব্রাইটেনিং পিল প্যাড বাড়াবে ত্বকের উজ্জ্বলতা। প্রতি প্যাকেটের দাম ২৪ থেকে ২৮ ডলার।

‘দিস ইজ শি’র সূচনা

নারীর সৌন্দর্যে দৃঢ়তা সঞ্চারের নতুন প্রয়াস প্রিমিয়াম আইল্যাশ অ্যান্ড বডি কেয়ার ব্র্যান্ড ‘দিস ইজ শি’। প্রতিষ্ঠাতা কুনওয়ান মালিক একজন কানাডিয়ান উদ্যোক্তা এবং সমাজসেবী। মূলত সেরা মানের সর্বোত্তম সৌন্দর্যপণ্য নারীদের হাতে পৌঁছে দেওয়ার জন্য এই উদ্যোগ। প্রথম ধাপে ১৩ ধরনের প্রিমিয়াম মানের লাক্সারি আইল্যাশ কালেকশন বাজারে নিয়ে এসেছে ব্র্যান্ডটি। যার প্রতিটি উচ্চমানের কোরিয়ান রেশম থেকে তৈরি। বিশেষ প্রক্রিয়ায় হাতে প্রস্তুত এ ল্যাশগুলো হালকা এবং স্বস্তিদায়ক অনুভূতি দেয় চোখে। ব্যবহারে সহজ। হাইপোঅ্যালার্জেনিক এবং জীবাণুরোধী হওয়ায় স্পর্শকাতর কিংবা কনট্যাক্ট লেন্স ব্যবহারকারীদের জন্যও উপযোগী। পুরো কালেকশনকে দুটি ভাগে ভাগ করা হয়েছে। রিয়েল মিল্ক এবং ভেগান ল্যাশেস। প্রতিটিই দীর্ঘস্থায়ী এবং ত্রিশবারের বেশি ব্যবহার করা যায়। অতিসত্বর আরও বেশ কিছু বিউটি প্রডাক্ট বাজারে নিয়ে আসার পরিকল্পনা আছে ব্র্যান্ডটির।

ছবি: ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top