skip to Main Content

বুলেটিন

ববি ইজ ব্যাক

ববি ব্রাউনের খ্যাতি বিশ্বজুড়ে। ১৯৯১ সালে প্রতিষ্ঠা করেন নিজের নামের বিউটি ব্র্যান্ড ‘ববি ব্রাউন কসমেটিকস’। বিলিয়ন ডলারের ব্যবসাসফল ব্র্যান্ডটি ইন্ডাস্ট্রির শীর্ষ স্থান দখল করে আছে আজও। কিন্তু ২০১৬ সালে নিজের হাতে গড়া প্রতিষ্ঠানটি ছেড়ে দেন ববি। সম্প্রতি লঞ্চ করেছেন নতুন মেকআপ ভেঞ্চার জোনস রোড। ‘লেস ইজ মোর’ মন্ত্রে বিশ্বাসী ব্র্যান্ডটি। প্রতিটি প্রডাক্ট এমনভাবে তৈরি, যা মেকআপের কাজ সহজ করবে। সেই সঙ্গে ত্বকে দেবে একদম ন্যাচারাল মেকআপ লুক। মাসকারা, প্লাম্পিং লিপ গ্লস, আইলাইনার, আইশ্যাডো আর আই গ্লস দিয়ে সাজানো হয়েছে প্রডাক্ট রেঞ্জ। তবে ব্র্যান্ডটির সিগনেচার প্রডাক্ট মিরাকেল বাম। এটি মূলত লাইট রিফ্লেকটিং টিন্টেড ময়শ্চারাইজার। ব্র্যান্ডটির প্রতিটি পণ্য তৈরি হয়েছে ক্লিন বিউটি রিটেইলার ‘ক্রেডো বিউটিস’-এর ইনগ্রেডিয়েন্ট স্ট্যান্ডার্ড মাথায় রেখে। তাই পণ্যগুলোতে মিলবে ত্বকবান্ধব জোজোবা সিড অয়েল, আরগান অয়েল, শিয়া বাটার, ভিটামিন-ইসহ নানা উপাদান। এগুলো পাওয়া যাবে ব্র্যান্ডটির অফিশিয়াল ওয়েবসাইটে।

গেট দ্য জে লো গ্লো

জেনিফার লোপেজের ভক্তদের জন্য সুখবর। গেল মাসেই জনপ্রিয় এ সংগীত তারকা ঘোষণা দিয়েছেন, বাজারে আসতে যাচ্ছে তার স্কিন কেয়ার ব্র্যান্ড। এ উপলক্ষে জেনিফার একটি প্রোমো ভিডিও পোস্ট করেন তার অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এটা শুধু একটা প্যাশন প্রডাক্ট নয়, ৩০ বছরের স্বপ্ন। নিজের স্কিনকেয়ার সিক্রেটগুলো আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না!’ জেনিফার ব্র্যান্ডটির অফিশিয়াল লঞ্চ ডেটও জানিয়ে দেন ভক্তদের। আসছে বছরের ১ জানুয়ারি বাজারে মিলবে ব্র্যান্ডটির পণ্যগুলো। ইউনাইটেড স্টেটস প্যাটেন্ট অ্যান্ড ট্রেন্ডমার্ক অফিসের বরাতে জানা গেছে, প্রডাক্ট রেঞ্জে থাকছে ময়শ্চারাইজার, ক্লিনজার, ক্রিম, সিরামসহ আরও নানা ধরনের সৌন্দর্যসামগ্রী।

পপসকেটের প্রেস অন নেইল কালেকশন

মোবাইল ফোনের পপ আউট অ্যাকসেসরিজ পপগ্রিপ তৈরি করে বিশ্বজুড়ে দারুণ সমাদৃত ব্র্যান্ড পপসকেটস। সম্প্রতি তারা বাজারে নিয়ে এসেছে পপসকেটস নেইলের মতো অভিনব এক পণ্য। ম্যানি ফোনি নামের কালেকশনটি মূলত প্রেস অন নেইলের একটি রেঞ্জ, যা পপগ্রিপগুলোর ডিজাইনের সঙ্গে মিলিয়ে তৈরি। এই কালেকশনে থাকছে ১৫টি গ্রাফিক প্যাটার্নের প্রেস অন নেইলের অপশন। যেমন: স্টারি স্কাইস, রোজ গোল্ড, শিমার শিফট, ইউনিকর্ন মার্বেল, ওপাল ইত্যাদি। সেটটিতে প্রেস অন নেইলের সঙ্গে আরও থাকবে অ্যাডহেসিভ, প্রেপ প্যাড, কিউটিকল স্টিক আর মিনি নেইল ফাইল। ফ্লেকিং ছাড়া পাঁচ দিন অব্দি অটুট থাকে এর সৌন্দর্য। পপসকেটস-এর অফিশিয়াল পেজে মিলবে এগুলো। দাম ১৫ থেকে ২০ ডলার।

 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top