skip to Main Content

বিউটি বক্স

ইমবিউ ট্রুলি ফ্রিলি

ব্র্যান্ডটির লাইটওয়েট ফাউন্ডেশন এটি। ময়শ্চারাইজিং ফর্মুলায় তৈরি। ত্বক রাখে কোমল। তবে তেলতেলে করে না একদমই; বরং বাড়তি তেল শুষে নেয়। দাগছোপ ঢাকতেও দারুণ এ ফাউন্ডেশন। ত্বকে দেয় ভেলভেটি ম্যাট ফিনিশ, টিকেও থাকে দীর্ঘ সময়। রক্ষা করে সূর্যের ক্ষতিকর রশ্মি থেকে। শুকনা অবস্থায় মাখলে এটি লাইট ফিনিশ দেয় ত্বকে। ফুল কাভারেজের জন্য স্পঞ্জ ভিজিয়ে ব্যবহার করতে হয়। দাম ১২৪৫ টাকা।

ইমবিউ স্পার্কলিং স্কুয়িকি ক্লিনজার

বাম টু অয়েল টু ফোম। এমনই অভিনব ফর্মুলার ত্বক পরিষ্কারক বাজারে নিয়ে এসেছে ইমবিউ। সিল্কি সফট বামের মতো দেখতে, কিন্তু ত্বকে ম্যাসাজ করলেই রূপান্তরিত হয় তেলে। নিমেষেই গলিয়ে ফেলে কঠিন মেকআপ আর দিনভর জমতে থাকা ধুলা-ময়লা-দূষণ। ত্বক একদমই শুষ্ক করে না ক্লিনজারটি; বরং প্রাকৃতিকভাবে এক্সফোলিয়েট করে। বাড়ায় উজ্জ্বলতা এবং তারুণ্য। এর ১০০ এমএল জারের দাম ১১৭০ টাকা।

ইমবিউ রিঙ্কলিং আওয়ার এজ রিওয়াইন্ডিং ইমালশন

চোখচর্চার চমৎকার এক প্রডাক্ট। তৈরি হয়েছে মুখত্বকের নমনীয় এই অংশকে আর্দ্র, কোমল আর মসৃণ রাখার জন্য। এর বিশেষ ফর্মুলা চোখের চারপাশ পুনরুজ্জীবিত করতে দারুণ কার্যকর। সজীবতা জুগিয়ে ক্লান্তি দূর করতেও সহায়ক। রাত-দিন উভয় সময়েই ব্যবহারের উপযোগী এ আইক্রিম। ৩০ এমএল জারের মূল্য ১৪২০ টাকা।

ইমবিউ ময়শ্চারাইজিং নাইট ইমালশন

বাজারে মিলছে ইমবিউর ওভারনাইট মাস্কটি। এটিও ময়শ্চারাইজিং ফর্মেশনে তৈরি। এর নিয়মিত ব্যবহার ত্বকে বয়সের ছাপ একদম প্রথম থেকেই রুখে দেয়। করে তোলে কোমল আর মসৃণ। শুধু রাতেই ব্যবহার উপযোগী এ প্রডাক্ট। নাইট রুটিনে ময়শ্চারাইজারের বদলে অনায়াসেই মেখে নেওয়া যায়। তবে চোখের চারপাশ এড়িয়ে। রেখে দিতে হয় পুরো রাত। সকালে প্রাণবন্ত চেহারার জন্য। এর ৪৫ এমএল জার ১৩৭৫ টাকা।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top