skip to Main Content

ইভেন্ট I জমকালো সম্মাননা

২৩ ও ২৪ ডিসেম্বর শেরাটন ঢাকা আয়োজিত হয়ে গেল হুন্দাই ফেয়ার টেকনোলজি প্রেজেন্টস ‘দ্য ম্যাজেস্টিক অ্যাফেয়ার লাইফস্টাইল অ্যান্ড ব্রাইডাল ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ডস’, অর্গানাইজড বাই উইমেন লিডারশিপ করপোরেশন। সংগঠনটির পক্ষে মারিয়া মৃত্তিক, পিউরিটি দ্য হিজাব স্টোরের নুসরাত চৌধুরী এবং লাক্স বাংলাদেশ থেকে পার্সা ফাতিমা নাবিল ছিলেন আয়োজনের নেপথ্যে। প্রধান অতিথি তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ ২৩ ডিসেম্বর বিকেলে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
মারিয়া মৃত্তিক বলেন, ‘করোনার এই দীর্ঘ সময়ে যে ব্যবসায়ীরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদের উজ্জীবিত করতেই মূলত এই উদ্যোগ।’ নুসরাত চৌধুরী বলেন, ‘এই আয়োজন প্রমাণ করে, করোনার মতো এত বড় দুর্যোগের পরও সম্ভাবনা তৈরি করতে আমরা সক্ষম।’ ড. হাছান মাহমুদ বলেন, ‘দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে উদ্যোক্তা হিসেবে নারীদের এগিয়ে আসার বিকল্প নেই।’
অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য পাওয়া ব্যবসাপ্রতিষ্ঠানের মালিকদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। টেক্সটাইল শিল্পে নেতৃত্বের জন্য ফারিহা গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক কাওসার হোসেন, পেমেন্টে সেক্টরে নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক, অবকাঠামোতে এ কে স্টিলের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা নবী ফাইয়াজ, দন্ত চিকিৎসায় ডেন্টাল কলেজ সমিতির সাবেক সহসভাপতি ডা. মুসা আয়ান, ফরমাল/করপোরেট পোশাকে ফিট এলিগ্যান্সের পরিচালক ওয়াহিদা শারমিন, ফ্যাশন ব্র্যান্ড ক্যাটাগরিতে সুলতানের চেয়ারম্যান নাবিল সুলতান, তরুণ ব্যবসায়ী হিসেবে ফেয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মুতাসিম দাইয়ান, নেতৃত্বে ওয়ালটনের পরিচালক তাহমিনা এ তান্না, নেতৃস্থানীয় ফ্যাশন ডিজাইনার ক্যাটাগরিতে রিনা লতিফের কর্ণধার রিনা লতিফ এবং ফ্যাশন আইকন হিসেবে মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ মুনজারিন আবনি পুরস্কৃত হন।
ব্রাইডাল ইন্ডাস্ট্রিতে অবদানের জন্য সম্মানজনক পুরস্কার পেয়েছেন: ব্রাইডাল মেকওভারে জাহিদ খান ব্রাইডাল মেকওভারের জাহিদ খান, সেরা ব্রাইডাল বিউটি স্যালনে গালা মেকওভার স্টুডিও অ্যান্ড স্যালনের নাভিন আহমেদ, সেরা দাম্পত্য পোশাক ডিজাইনার হিসেবে সারা করিম কতুরের সারা করিম, সেরা ইভেন্ট সজ্জায় এস কে ডেকরের সাইমুল করিম, সেরা ক্যাটারিংয়ে এস অ্যান্ড এস কুইসিনিয়ার্সের শেজান শামস ও সিগমা মেহেদী, সেরা বিবাহের ফটোগ্রাফিতে ড্রিম উইভারের জোবায়ের হোসেন শুভ এবং সেরা বিবাহের সমাধান ব্র্যান্ডে জে কে ফরেন ব্র্যান্ডের ফয়সাল মৃত্তিক সম্মাননা লাভ করেন।
উচ্চাকাক্সক্ষী বিভাগে সম্মানজনক পুরস্কার পেয়েছেন উচ্চাকাক্সক্ষী ফ্যাশন ডিজাইনার ক্যাটাগরিতে ইকুলিব্রিয়ামের আশফিয়া এ জান্নাত, উচ্চাকাক্সক্ষী মেকআপ শিল্পী হিসেবে রাফিজা মেকওভারের রাফিজা সুলতানা, রাইজিং এস্থেটিকস স্কিন ক্লিনিক সিক্রেট বিউটি ক্যাটাগরিতে সিক্রেট বিউটি লেজার অ্যান্ড এস্থেটিকস, জনপ্রিয় মেকওভার প্রশিক্ষক ও নির্দেশক হিসেবে শাহিদা’স বিউটি ওয়ালেটের শাহিদা আহসান, উচ্চাকাক্সক্ষী সিরামিক শিল্পে এটারনাল সিরামিকের তাসনিম জান্নাত কথক, জীবনশৈলীতে উচ্চাকাক্সক্ষী নারী উদ্যোক্তা ক্যাটাগরিতে শাহীন ফ্যাশন ওয়ার্ল্ডের সাদিয়া ইসলাম, রাইজিং হারবাল স্কিনকেয়ার প্রোডাক্ট ব্র্যান্ডে কাশ্মীরি বিউটি বাই জিনিয়াথের জিনিয়াথ জাহান জিনি এবং রাইজিং ইন্টেরিয়র ও ফার্নিচার ব্র্যান্ডে ডার্নিয়ার ক্রি ফার্নিচারসের স্বর্ণা সারওয়ার।
অনুষ্ঠানে নুসরাত ফারিয়া, সাফা কবির, আফরান নিশো ও ইমরানের নাচ-গানের পাশাপাশি ছিল বিশেষ ফ্যাশন শো। কোরিওগ্রাফি করেন আসাদ জামান। দুই দিনের এই আয়োজনে বসেছিল ৭৫টি স্টল। সেখানে ঠাঁই পেয়েছে পোশাক, জুয়েলারি, প্রসাধনসহ বাহারি সব পণ্য। অনুষ্ঠানের ম্যাগাজিন পার্টনার ছিল ক্যানভাস।
 লাইফস্টাইল ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top