skip to Main Content

হরাইজন

স্কিমসের বাইলিঙ্গুয়াল ক্যাম্পেইন

কিম কারদাশিয়ানের ব্র্যান্ড স্কিমস নিয়ে বরাবরই আগ্রহী ফ্যাশন-সচেতনেরা। এর এ প্লাস লেভেলের ক্যাম্পেইন, মানসম্মত নকশা আর অনলাইন উপস্থিতির কারণেই এই জনপ্রিয়তা বলে বিশ্বাস ফ্যাশনবোদ্ধাদের। গেল মাসেই লঞ্চ হয়েছে ব্র্র্যান্ডটির কটন কালেকশন। মুখপাত্র স্প্যানিশ গায়িকা রোজালিয়া। এতে থাকছে আন্ডারওয়্যার এবং লাউঞ্জওয়্যারের মতো এভরিডে এসেনশিয়াল কালেকশন। যার প্রতিটি নকশা করা হয়েছে আরামকে প্রাধান্য দিয়ে। এবারই প্রথম স্কিমসের ক্যাম্পেইন চলবে স্প্যানিশ ও ইংরেজিতে। বাইলিঙ্গুয়াল এ ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য বিশ্বব্যাপী ব্র্যান্ডকে সুপরিচিত করে তোলা। ফলে প্রথমবারের মতো বিলবোর্ড, ব্রডকাস্ট টেলিভিশন এবং ডিজিটাল প্ল্যাটফর্মেও ব্র্যান্ডটির উপস্থিতি চোখে পড়বে এবার।

বেঙ্গল টাইগার বসনা

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। গেল মাসে হয়ে যাওয়া ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের মূল প্রতিযোগিতা বিভাগের নয়জন বিচারকের একজন। শুরু থেকেই ছিলেন স্পটলাইটে। তবে রেড কার্পেটে সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন এই তারকা, তার পরনের শাড়ির জন্য। বেঙ্গল টাইগারের ডোরা কাটার প্রেরণায় করা শাড়িটির নকশা ভারতীয় ডিজাইনার সব্যসাচী মুখার্জির। শাড়ির কালো ও সোনালি ডুরের নকশা ব্লক প্রিন্ট করে এর ওপর হ্যান্ড এমব্রয়ডারি করা। সব্যসাচী অ্যাটেলায়ারের দক্ষ কারিগরদের দিয়ে। দ্য বেঙ্গল টাইগার কতুর শাড়িটি ব্র্যান্ডটির আকাশ তারা কালেকশন থেকে নেওয়া। শাড়ির পাশাপাশি সাজে নজর কাড়ছিল দীপিকার হেডব্যান্ড। সব্যসাচীর বেঙ্গল রয়েল জুয়েলারি কালেকশন থেকে নেওয়া আর্ট ন্যুভো ডিটেইলিংয়ের জুয়েলারি পিসটি ছিল মাথাপট্টির অনুপ্রেরণায় তৈরি। সঙ্গে স্টেটমেন্ট শ্যান্ডেলিয়ার ইয়াররিংয়ে ছিল আর্ট ডেকো গেইজের আধুনিকায়নের পষ্টতা।

ফের জেন

১৯৫৯ সাল। সেবারই প্রথম গ্ল্যামার ম্যাগাজিনের কাভারে দেখা যায় লাস্যময়ী জেন ফন্ডাকে। ছয় দশক পর আবার একই ম্যাগাজিনের প্রচ্ছদে দেখা গেল ৮৪ বছর বয়সী এই অ্যাকটিভিস্ট, অভিনেত্রী ও মডেলকে। ভিনটেজ গুচি ড্রেসে এবার তিনি পোজ দিয়েছেন তার প্রথম কাভার ফটোর ক্লোজআপের সামনে। অতিকায় আকারের গ্লাইডেড বো বসানো কারনেশন পিঙ্ক ব্লাউজের সঙ্গে তিনি পরেছিলেন ফ্লোর ছড়ানো কালো স্কার্ট। কানে গোলাপি ড্রপ ইয়াররিং। ছোট করে ছাঁটা চুল ওয়েভি সোয়েপ্ট ব্যাক স্টাইলে সেট করা। এবার জেন ফন্ডার স্টাইলিং করেছিলেন মাকায়েলা ডোজামেনটেস। হেয়ার অ্যান্ড মেকআপ ছিল জনাথন হ্যানৌসেক এবং ডেভিড ডি লিওনের করা।
 ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top