skip to Main Content

ফ্যাশন বিট

লা রিভের ফ্ল্যাগশিপ এবার সায়েন্স ল্যাবে

বাংলাদেশের ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ। ঢাকায় সায়েন্স ল্যাবে ৩ জুলাই উদ্বোধন হয়েছে তাদের নতুন ফ্ল্যাগশিপ স্টোর। তিনটি ফ্লোরজুড়ে পাওয়া যাবে ব্র্যান্ডটির পণ্য। বিশাল পরিসরে সাজানো হয়েছে শোরুমটি। উদ্দেশ্য, স্বস্তির সঙ্গে কেনাকাটা। উদ্বোধনী আয়োজনে লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস এই নতুন শোরুম তৈরির কারণ হিসেবে জানান ক্রেতা চাহিদার কথা। তিনি বলেন, ‘গ্রাহকদের ভালোবাসা ও চাহিদা থেকে আমরা ধানমন্ডি এলাকায় বড় পরিসরে ফ্ল্যাগশিপ স্টোর চালু করেছি। শপিং যেন শুধুই কেনাকাটা না হয়ে একধরনের আনন্দময় অভিজ্ঞতা হয়ে ওঠে, এই লক্ষ্যে নতুন স্টোরের পরিকল্পনা করা হয়েছে।’

গ্লুড টুগেদার X ইবিএল স্কাইফ্লেক্স

বাংলাদেশি ডিজাইনার জুয়েলারি ব্র্যান্ড গ্লুড টুগেদার কোলাবোরেশন সম্পন্ন করেছে ইস্টার্ন ব্যাংক লিমিটেডের সোশ্যাল কারেন্সি কার্ড স্কাইফ্লেক্সের সঙ্গে। এই কার্ড ব্যবহারকারীদের গ্লুড টুগেদার থেকে কেনাকাটায় বিশেষ ছাড় রয়েছে, জানিয়েছেন মেহনাজ রহমান। যিনি একই সঙ্গে ব্র্যান্ডটির কর্ণধার ও ডিজাইনার হিসেবে কাজ করছেন। স্কাইফ্লেক্স বাংলাদেশে প্রথম অ্যাপনির্ভর সোশ্যাল কারেন্সি প্রিপেইড কার্ড। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে পারদর্শী তরুণেরাই মূলত এর সেবাগ্রহীতা। গ্লুড টুগেদারের পণ্য কেনাকাটায় মূল্যছাড় তাদের কাছে আকর্ষণীয় হবে বলে ধারণা করা যায়।

মানাস X বিপাশা হায়াত

মানাস। শিল্পী ও ফ্যাশন ডিজাইনার ফাইজা আহমেদের ব্রেনচাইল্ড। এবার তিনি তৈরি করেছেন ফিলোসফিক্যাল ওয়্যার। যাতে সঙ্গী হয়েছেন বাংলাদেশের নামী অভিনেত্রী বিপাশা হায়াত। তিনি চিত্রশিল্পীও। বছর দুয়েক আগে ঢাকার গ্যালারি চিত্রকে একক প্রদর্শনী করেছিলেন বিপাশা। সেখানে স্থান পায় ‘সক্রেটিসকে আমার ভোট দিলাম’। বিপাশার আঁকা সেই চিত্রকর্ম ব্যবহার করে ফ্যাশন পণ্যের প্রতিষ্ঠান মানাস নকশা করেছে একটি শাড়ি। মধ্য জুলাইয়ে ঢাকায় একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে বিপাশা হায়াতের সঙ্গে মানাসের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

 ফ্যাশন ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top