মার্কেটারস ইনস্টিটিউট, বাংলাদেশ (এমআইবি)-এর উদ্যোগে সফলভাবে সম্পন্ন হয়েছে বহুল প্রত্যাশিত ’রেইজ আ রাইজ: মেম্বারস মিট’ ইভেন্ট। অনুপ্রেরণা, নেটওয়ার্কিং এবং উদযাপনে ভরা সান্ধ্যকালীন এই আয়োজন এক ছাদের নিচে একত্রিত করেছিল দেশ জুড়ে থাকা সদস্যদের। অনুষ্ঠানটি রূপ নিয়েছিল এক বর্ণাঢ্য প্রাণের উৎসবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
অনুষ্ঠানে ‘অনন্য হও, সফলতা আলিঙ্গন করো’ শিরোনামে আসিফ ইকবাল একটি অন্তর্দৃষ্টিপূর্ণ উপস্থাপনা প্রদান করেন। এতে তিনি পেশাগত উৎকর্ষতার বিভিন্ন দিক তুলে ধরেন। তার বক্তব্য অংশগ্রহণকারীদের স্বাতন্ত্র্য এবং সংকল্পের সঙ্গে ব্যক্তিগত ও পেশাগত লক্ষ্য অর্জনের দৃঢ়তায় অনুপ্রাণিত করে।
এরপর আলোচনা সভায় অংশ নেন এমআইবি সভাপতি অধ্যাপক ডা. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ড. শরিফুল ইসলাম দুলু, সহ-সভাপতি সৈয়দ আলমগীর, এমআইবির সহ-সভাপতি ও এশিয়ান মার্কেটিং ফেডারেশনের সভাপতি অধ্যাপক ড. সৈয়দ ফরহাত আনোয়ার এবং আইডিসির ব্যবস্থাপনা পরিচালক আশরাফ বিন তাজ। বক্তারা পেশাগত উৎকর্ষতা, এমআইবির ভবিষ্যৎ উদ্যোগ এবং কৌশলগত পরিকল্পনা নিয়ে আলোচনা করেন।
এমআইবির আয়োজন কমিটির আহ্বায়ক এবং ব্যাকপেজ পিআর-এর পরিচালক আশিক ইকবাল অনুষ্ঠানটি পরিচালনা করেন।
অনুষ্ঠানে মার্কেটারস ইনস্টিটিউট, বাংলাদেশ পরিবারের সদস্যদের এক্সক্লুসিভ মেম্বারশিপ কার্ড এবং অফিশিয়াল মেম্বারশিপ সার্টিফিকেট প্রদান করা হয়। এ ছাড়া অনুষ্ঠানে আসন্ন সপ্তম ‘মার্কেটিং ডে’র অফিশিয়াল লোগো উন্মোচন করা হয়।
আয়োজনে আরও ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান এবং নৈশভোজ।
বলে রাখা ভালো, প্রায় ৭ বছর আগে প্রতিষ্ঠিত হয় মার্কেটারস ইনস্টিটিউট অব বাংলাদেশ। বাংলাদেশের প্রায় ৫০ লাখেরও বেশি মানুষ মার্কেটিং পেশায় জড়িত। তাদের জন্যই মূলত এই সংগঠনকে একটি প্ল্যাটফর্ম হিসেবে গঠন করা হয়েছে।
সেলস ও মার্কেটিং পেশার সঙ্গে সংশ্লিষ্ট দেশীয় ও আন্তর্জাতিক পর্যায়ের পেশাজীবীদের একই প্ল্যাটফর্মে একত্রিত করে তাদের পেশাগত মানোন্নয়ন ও ভোক্তাদের সর্বাধিক সন্তুষ্টির প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সেবার উৎকর্ষ সাধনে কাজ করে যাচ্ছে সংগঠনটি।
- ক্যানভাস অনলাইন
ছবি: আয়োজকদের সৌজন্যে