২০২১ সালের ২৮ ডিসেম্বর আনুষ্ঠানিক যাত্রা শুরু। মূলত অনলাইনেই। ১৬ থেকে ৪০ বছর বয়সী কর্মজীবী নারী-পুরুষ, বিশ্ববিদ্যালয়পড়ুয়া এবং ফ্যাশন সচেতন ব্যক্তিদের লক্ষ্যে রেখে। ছেলেদের জন্য বিভিন্ন রং ও ডিজাইনের শার্ট, টি-শার্ট, পাঞ্জাবি, পাজামা, সোয়েটার, হুডি, জ্যাকেট ও ডেনিম জিনস এবং মেয়েদের জন্য কুর্তি, টপস, চিনো প্যান্ট, ডেনিম জিনস ও ক্যাজুয়াল প্যান্টের সমাহার নিয়ে। বলছি ফ্যাশন ব্র্যান্ড ব্লুচিজের কথা। এবার নতুন একটি কো-ব্র্যান্ডের ঘোষণা এলো ব্র্যান্ডটির পক্ষ থেকে। এর প্রধান আকর্ষণ জামদানি শাড়ি।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সম্প্রতি ব্লুচিজের বনানীর আউটলেট ও এক্সপেরিয়েন্স সেন্টারে অনুষ্ঠিত হয় এক বর্ণাঢ্য অনুষ্ঠান। তাতে হাজির ছিলেন ব্লুচিজ প্রতিষ্ঠাতা ড. মোহাম্মদ কামরুজ্জামান, সহপ্রতিষ্ঠাতা সিমিন জামানসহ অনেকে।
এ সময়ে বেলওয়ারি বাই ব্লুচিজ নামে নতুন একটি এথনিক কো-ব্র্যান্ডের উদ্বোধন ঘোষণা করেন ড. মোহাম্মদ কামরুজ্জামান। তিনি বলেন, ‘ক্রেতাদের হাতে মানসম্মত ও স্টাইলিশ পণ্য তুলে দেওয়ার লক্ষ্যেই আমরা ব্লুচিজ শুরু করি। আমাদের নিজস্ব ডিজাইন কর্মীদের নিরলস পরিশ্রমে ব্লুচিজ এখন ফ্যাশন সচেতন ক্রেতাদের মন জয় করে নিতে পেরেছে বলে মনে করি।’
‘দুই বছরের এই সফলতাকে ধরে উদযাপন করতেই আমরা নতুন আরও একটি উদ্যোগ শুরু করতে যাচ্ছি। আমাদের দেশের ঐতিহ্যকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে বেলওয়ারি বাই ব্লুচিজ নামে নতুন একটি কো-ব্র্যান্ডের পথচলা শুরু হচ্ছে আজ থেকে,’ যোগ করেন মিস্টার কামরুজ্জামান।
ব্লুচিজের কালেকশন অনলাইনে দেখতে চাইলে ঘুরে আসতে হবে এই লিংকে: blucheez.com.bd।
- ক্যানভাস অনলাইন