skip to Main Content
দারাজে সব মার্কেটপ্লেস পণ্যে ১৪ দিনের রিটার্ন পলিসি

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ তার সব মার্কেটপ্লেস পণ্যের জন্য ১৪ দিনের রিটার্ন পলিসি চালু করেছে। এই নতুন নিয়মের মাধ্যমে গ্রাহকেরা বছরের যেকোনো সময় আরও স্বাচ্ছন্দ্যে ও নিশ্চিন্তে কেনাকাটা করতে পারবেন। পাশাপাশি, বছরের সবচেয়ে বড় সেল ১১.১১ -এর আগে এই সুবিধা চালু হওয়ায় গ্রাহকেরা উৎসবমুখর কেনাকাটায় আরও আত্মবিশ্বাসী বোধ করতে পারবেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আগে এই সুবিধা শুধু দারাজমল পণ্যের জন্য প্রযোজ্য ছিল। এখন থেকে নতুন এই পলিসি সমগ্র প্ল্যাটফর্মের প্রযোজ্য ক্যাটাগরি সমূহে কার্যকর থাকবে। গ্রাহকেরা ডেলিভারির দুই সপ্তাহের মধ্যে পণ্য ফেরত দিতে পারবেন, যদি পণ্য অব্যবহৃত অবস্থায় এবং প্যাকেজিং ও এক্সেসরিজ অক্ষুণ্ণ থাকে।

রিটার্ন প্রক্রিয়া সম্পন্ন করা যাবে দারাজ অ্যাপ বা ওয়েবসাইট থেকে; সঙ্গে রয়েছে ফ্রি কালেকশন বা ড্রপ-অফ পয়েন্টের সুবিধা। রিফান্ডের মধ্যে ডেলিভারি চার্জও অন্তর্ভুক্ত থাকবে।

গ্রাহকের আস্থা ও সুবিধা বাড়াতেই এ পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছে দারাজ। ‘আমরা রিটার্ন উইন্ডো ৭ থেকে ১৪ দিনে বৃদ্ধি করেছি, যাতে গ্রাহকেরা বছরের যেকোনো সময় বিশ্বাসের সঙ্গে কেনাকাটা করতে পারেন,’ বলেন দারাজ বাংলাদেশের চিফ কমার্শিয়াল অফিসার কামরুল হাসান।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: দারাজ বাংলাদেশ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top