skip to Main Content
মিস বাংলাদেশ বিউটি পেজেন্ট: সেরার মুকুট ইচ্ছার মাথায়

শুক্রবার (৪ অক্টোবর ২০২৪) রাতে রাজধানীর লো মেরিডিয়েন হোটেলে অনুষ্ঠিত হয়ে গেল সৌন্দর্য প্রতিযোগিতা মিস বাংলাদেশ বিউটি পেজেন্ট ২০২৪-এর গ্র্যান্ড ফিনালে। প্রতিভা, বুদ্ধিমত্তা ও সৌন্দর্যের এই উৎসবে ১০ নারীকে মুকুট পরিয়ে সম্মানিত করা হয়েছে, যারা বিশ্বের ছয়টি মহাদেশের ১০টি আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

মিস বাংলাদেশ বিউটি পেজেন্ট ২০২৪-এর চূড়ান্ত শিরোপা অর্জন করেছেন ফেরদৌসি তানভীর ইচ্ছা। তিনি মিস বাংলাদেশ আর্থ-এর শিরোপাও জিতেছেন। ৯ নভেম্বর ২০২৪-এ ফিলিপাইনে অনুষ্ঠিতব্য মিস আর্থ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন ব্র্যাক ইউনিভার্সিটিতে এলএলবি অধ্যয়নরত এই তরুণী। অন্যদিকে প্রথম রানার-আপ কাজী তারানা কম্বোডিয়ায় মিস গ্লোবাল-এ এবং দ্বিতীয় রানার-আপ মাহবুবা রহমান লাবণ্য যুক্তরাষ্ট্রে রয়েল ইন্টারন্যাশনাল মিস-এ অংশ নেবেন।

শীর্ষ ১০-এর বাকি ৭ জন মিস হেরিটেজ ইন্টারন্যাশনাল (থাইল্যান্ড), মিস এশিয়া, মিস এশিয়া গ্লোবাল, মিস গ্ল্যাম ওয়ার্ল্ড (ভারত), মিস ইন্টারগ্লোবাল (ফিলিপাইন), মিস কালচার গ্লোবাল (দক্ষিণ আফ্রিকা) এবং মিস ফ্রিডম অব দ্য ওয়ার্ল্ড (কসোভো এবং আলবেনিয়া) প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করবেন বাংলাদেশের।

ইভেন্টটি মিস বাংলাদেশ অর্গানাইজেশন এবং মিস বাংলাদেশ ফাউন্ডেশনের মাধ্যমে আয়োজিত। মিস বাংলাদেশ ফাউন্ডেশন-এর চেয়ারম্যান মেঘনা আলম বলেন, ‘প্রতিযোগিতা শেষ হয়েছে, কিন্তু আমাদের মিশন মাত্র শুরু হয়েছে। আমরা বাংলাদেশকে পুনর্গঠন ও পুনরায় ব্র্যান্ডিং করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং এই নারীরা পরিবর্তনের দূত হিসেবে পরিবেশগত রক্ষা ও সামাজিক দায়বদ্ধতার গুরুত্বকে বিশ্বমঞ্চে তুলে ধরবেন।’

গ্র্যান্ড ফিনালের বিচারক প্যানেলে তিনি ছাড়াও আরও ছিলেন গ্রোইং টুগেদার-এর ডিরেক্টর জুলিয়া ওয়েসম্যান, আন্তর্জাতিক স্টাইলিস্ট ও যোগব্যায়াম প্রশিক্ষক মিননা স্ফিনহুউদ, বিবিসির সাংবাদিক শারমিন রহমান রওমা, রকস্টার মানাম আহমেদ, নর্থব্রুক কনসালটেন্টস লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর নাজিম ফারহান চৌধুরী এবং করপোরেট ট্রেইনার ও মিডিয়া ব্যক্তিত্ব ফেরদৌস বাপ্পী।

  • সারাহ্/ ক্যানভাস অনলাইন
    ছবি: মিস বাংলাদেশ ফাউন্ডেশন-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top