শুক্রবার (১০ ডিসেম্বর ২০২১)। রাজধানীর যমুনা ফিউচার পার্কে নতুন ডিজাইনের দারুণ সব পোশাকে র্যাম্প মাতালেন একদল ফ্যাশন মডেল। আজরা মাহমুদের কোরিওগ্রাফিতে ‘অল মাস্কড আপ- স্ট্রিট ওয়ার’ শিরোনামে ওই ফ্যাশন শোয়ের আয়োজন করে ফ্যাশন ব্র্যান্ড রাইজ।
যমুনা ফিউচার পার্কে রাইজের শো-রুমের তিন বছর পূর্তি উপলক্ষেই ছিল এ আয়োজন। রাইজের সিইও ফাহিম মোশাররফের পরিকল্পনা ফ্যাশন শোটি বাস্তবায়নে কাজ করেন তানজিলা তানভীন ও তার টিম।
‘একটি পোশাক মানুষের ব্যক্তিত্বের গল্প বলে। আমরা সেইসব গল্প আরও স্পষ্ট করে তুলে ধরতে সাহায্য করি পোশাকের মধ্য দিয়ে। বাংলাদেশ খুব শিগগিরই বিশ্বের একটি ফ্যাশন হাব হতে যাচ্ছে। আমরা দেশের মানুষের পোশাকের প্রয়োজন মেটানোর চেষ্টা করছি। তাই বাংলাদেশে ঐতিহ্যকে বুকে ধারণ করে রাইজ তার পোশাক ডিজাইন করে,’ বলেন মিস্টার ফাহিম।
ফ্যাশন শোতে অনেক তারকার পাশাপাশি আরও উপস্থিত ছিলেন নগদের চিফ পাবলিক অ্যাফেয়ার্স অফিসার সোলাইমান সুখন এবং রাইজের মার্কেটিং এক্সিউটিভ সাব্বির আফনানসহ ব্র্যা ন্ডটির উর্ধ্বতন কর্মকর্তারা।
বলে রাখা ভালো, ২০১৪ সালে আইডিয়া ও মার্কেট রির্সাস নিয়ে কাজ শুরু করে ২০১৭ সালে প্রথম শো-রুম প্রতিষ্ঠান করে রাইজ।