ফ্রেশ টিস্যু নিয়ে এসেছে একদম ব্যতিক্রমধর্মী এক ক্যাম্পেইন। “ভালো রাখা ছাড়া কি ভালোবাসা যায়?” স্লোগানের এই ক্যাম্পেইনে তারা তুলে ধরেছে ভালোবাসার মানুষগুলোকে ভালো রাখার প্রয়োজনীয়তার কথা। সম্প্রতি এই ক্যাম্পেইনের প্রচারণার উদ্দেশ্যে ফ্রেশ টিস্যু-এর ফেসবুক পেজ থেকে প্রকাশিত হয়েছে একটি বিজ্ঞাপনচিত্র। গল্পের শুরুতে এক ছেলেকে দেখা যায় ভ্যালেন্টাইন’স ডে-তে তার মা’কে কোনো একটা কথা বলা নিয়ে সে খুব চিন্তিত। ছেলেটার বান্ধবীও ফোনে তাকে বেশ চাপ দেয় কথাটা বলে ফেলার জন্য। অবস্থাদৃষ্টে বোঝা যাবে যে ছেলেটা বাসায় তার বান্ধবীর কথা জানাতে চায়। সে মায়ের কাছেও যায় কথাটা বলার জন্য, রাগী মাকে দেখে বেশ ভড়কেও যায়। কিন্তু শেষ পর্যন্ত দেখা যায় যে ছেলেটা তার মাকে জিজ্ঞাসা করছে যে তার মা কখনো ব্রেস্ট ক্যান্সারের কোন চেক-আপ করিয়েছে কিনা। ছেলে মাকে বোঝানোর চেষ্টা করে যে কেন নিয়মিত ব্রেস্ট ক্যান্সারের চেক-আপ করানো উচিত। আর এটিই আসলে তার ভালোবাসার মানুষটাকে ভালো রাখার চেষ্টা। বিজ্ঞাপনটি শেষে মনে করিয়ে দেয় যে বাংলাদেশে প্রতিদিন প্রায় ১৯জন নারী মৃত্যুবরণ করছে শুধুমাত্র ব্রেস্ট ক্যান্সারের কারণে। ফ্রেশ টিস্যু এই ‘ভালোবাসা ভালো রাখা’ ক্যাম্পেইনের আওতায় সারা দেশের ৮টি বিভাগীয় সদরে ৫০০জন নারীকে ব্রেস্ট ক্যান্সারের ফ্রি প্রাইমারি চেক-আপ ও কনসালটেন্সি প্রদান করছে। ফেব্রুয়ারির ১৫ তারিখ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলবে ২২ ফেব্রুয়ারি, ২০২০ পর্যন্ত। এই ফ্রি চেক-আপের জন্য রেজিস্টার করতে হবে ফ্রেশ টিস্যুর ফেসবুক পেজের মাধ্যমে।
Related Projects
ডেমরা ও শনির আখরায় হারল্যান স্টোর উদ্বোধনে অপু বিশ্বাস
- February 22, 2024
হারল্যানের প্রতিটি স্টোরে রয়েছে একদম ফ্রি-তে স্কিন এনালাইজার মেশিন ব্যবহারের সুযোগ। যার মাধ্যমে ভোক্তারা তাদের ত্বকের জন্য কোন ধরনের কসমেটিকস প্রয়োজন সহজেই তা জানতে পারবেন
রিজেন্সি-বিজিবিএ সমঝোতা স্বাক্ষর
- November 4, 2024
চুক্তি অনুযায়ী, বিজিবিএ সদস্যরা ঢাকা রিজেন্সির সেবাসমূহে বিশেষ এক্সেস পাবেন
আইডব্লিউইসি অ্যাওয়ার্ড পেলেন ‘ক্যানভাস’ সম্পাদক কানিজ আলমাস খান
- November 11, 2021
নারী-মালিকানাধীন ব্যবসা-উদ্যোগে সংযোগ ও সমৃদ্ধিতে…

