skip to Main Content
হারকোর্ট ফিচার নিয়ে আসছে অনার ২০০

মোবাইল ফটোগ্রাফারদের জন্য সুখবর। শিগগিরই দেশের বাজারে আসছে স্মার্টফোন ব্র্যান্ড অনারের নতুন ডিভাইস ‘অনার ২০০ এবং অনার ২০০ প্রো’। নতুন এই স্মার্টফোনে যুক্ত করা হয়েছে আইকনিক স্টুডিও হারকোর্ট ফিচার। যারা ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য অনার ২০০ সিরিজের স্মার্টফোনে থাকবে এই ফটোগ্রাফি স্টুডিও। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রযুক্তিপ্রেমীদের জীবন সহজ ও সমৃদ্ধ করতে ডিজিটাল এবং মাল্টিমিডিয়ার নানা ধরনেরও অভিজ্ঞতা সরবরাহ নিশ্চিতেই স্মার্টফোন ব্র্যান্ড অনারের নতুন এই ফটোগ্রাফি ফিচার সংযোজন।

যারা ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য স্টুডিও হারকোর্ট নতুন এক ট্রেন্ডের নাম। সাদা-কালো ছবির অভিজ্ঞতা বদলে দেবে এই ফটো ফিচার। চাইলে ছবিতে যুক্ত করতে পারবেন স্টুডিও হারকোর্ট লোগো ট্যাগ। এ ছাড়া ডিভাইসটি আপনাদের দেবে ভিডিও এবং ছবি তোলায় স্বাচ্ছন্দ্য।

এই ডিভাইসে যুক্ত করা হয়েছে আরও নতুন বেশ কিছু ফিচার। এ ছাড়া ডিভাইসটিতে একটি এআই ইন্টেলিজেন্ট চার্জিং মোড থাকবে, যা ব্যবহারকারীদের চার্জ করার অভ্যাসকে বুদ্ধিমত্তার সঙ্গে শনাক্ত করে এবং একটি সর্বোত্তম চার্জিং অভিজ্ঞতা প্রদানের জন্য বিভিন্ন কারণের ওপর ভিত্তি করে চার্জিং প্রোটেকশন স্ট্র্যাটিজিগুলো অ্যাডজাস্ট করবে।

এবার জেনে নেওয়া যাক বাজারে আসতে যাওয়া অনারের নতুন ডিভাইস সম্পর্কে। অনার ২০০ প্রো মডেলে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলিউশন যুক্ত কোয়াড-কার্ভ ওলেড প্যানেল থাকবে। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। উন্নত সংস্করণের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ চিপসেট এই ডিভাইসটিকে করছে শক্তিশালী। তার সঙ্গে ২৪ জিবি (১২ জিবি ডেডিকেটেড + ১২ জিবি টার্বো) পর্যন্ত র‌্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ। ফটোগ্রাফির জন্য অনার ২০০ প্রো স্মার্টফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপের মধ্যে রয়েছে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি অমনিভিশন এইচ৯০০০ সেন্সর, ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। ফোনের ডিসপ্লের উপর থাকবে ৫০ এবং ২ মেগাপিক্সেলের ডুয়াল ফ্রন্ট ক্যামেরা। ডিভাইসটির ওজন হবে ১৯৯ গ্রাম।

এই স্মার্টফোনে থাকবে নতুন প্রযুক্তির কার্বন সিলিকন ৫২০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট, সঙ্গে ৬৬ ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। থাকবে ডুয়াল সিমের সাপোর্ট এবং ৫জি কানেক্টিভিটি। অ্যান্ড্রয়েড ১৪ বেসড ম্যাজিক ওএস ৮.০- এর সাহায্যে পরিচালিত হবে অনারের নতুন এই স্মার্টফোন।

বাজারে আসতে যাওয়া নতুন এই ডিভাইসটির দাম, লঞ্চের তারিখ এবং বিস্তারিত তথ্য শিগগিরই জানানো হবে। বিস্তারিত জানতে অনার বাংলাদেশ ফেসবুক পেজে চোখ রাখতে পারেন।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: অনার বাংলাদেশ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top